Advertisement

Nokia Smartphone: সস্তার স্মার্টফোন আনল নোকিয়া, রয়েছে Android 11 Go

ফোনে দু'টি ক্যামেরার সঙ্গে রয়েছে এলইডি ফ্ল্যাশ। এতে ২GB RAM এবং ৩২GB পর্যন্ত স্টোরেজ দেওয়া হয়েছে৷ আপনি মাইক্রো এসডি কার্ডের সাহায্যে স্টোরেজ ১২৮GB পর্যন্ত বাড়াতে পারেন।

Nokia C01 Plus
Aajtak Bangla
  • কলকাতা,
  • 29 Mar 2022,
  • अपडेटेड 1:56 PM IST
  • ভারতে Nokia C01 Plus ফোনের নতুন ভ্যারিয়েন্ট লঞ্চ হয়েছে।
  • ফোনে রয়েছে ২GB RAM + ৩২GB স্টোরেজ।
  • এই হ্যান্ডসেটে এক বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টি মিলছে।

সস্তায় নোকিয়ার স্মার্টফোন বাজারে আনল এইচএমডি গ্লোবাল (HMD Global)। ভারতে Nokia C01 Plus ফোনের নতুন ভ্যারিয়েন্ট লঞ্চ হয়েছে।  ফোনে রয়েছে ২GB RAM + ৩২GB স্টোরেজ। এই হ্যান্ডসেটে এক বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টি মিলছে। গত বছরের সেপ্টেম্বরে লঞ্চ হয়েছিল Nokia C01 Plus। কোম্পানি কেবল ফোনের নয়া সংস্করণ এনেছে। ফোনে রয়েছে 5MP রিয়ার এবং 2MP ফ্রন্ট ক্যামেরা। ডিভাইসটি Android 11 Go এডিশনের।


Nokia C01 Plus-র স্পেসিফিকেশন

ডুয়াল সিম রয়েছে  Nokia C01 Plus-এ। কাজ করে Android 11 Go প্ল্যাটফর্মে। এই ফোনে একটি ৫.৪৫ ইঞ্চির HD+ স্ক্রিন রয়েছে। যার ১৮:৯ অ্যাস্পেক্ট রেশিও এবং ২৯৫PPI পিক্সেল ঘনত্ব। ডিভাইসে ১.৬GHz অক্টা-কোর Unisoc SC9863a প্রসেসর রয়েছে।

এতে ২GB RAM এবং ৩২GB পর্যন্ত স্টোরেজ দেওয়া হয়েছে৷ আপনি মাইক্রো এসডি কার্ডের সাহায্যে স্টোরেজ ১২৮GB পর্যন্ত বাড়াতে পারেন। Nokia C01 Plus-এ একটি ৫MP রিয়ার ক্যামেরা রয়েছে। সামনে ২MP সেলফি ক্যামেরা দিয়েছে সংস্থা। 

দু'টি ক্যামেরার সঙ্গে রয়েছে এলইডি ফ্ল্যাশ। কানেক্টিভিটি হিসেবে রয়েছে 4G LTE, WiFi, Bluetooth, Micro USB পোর্ট এবং 3.5mm হেডফোন জ্যাক। হ্যান্ডসেটে জিপিএস এবং ফেস আনলক ফিচারও দেওয়া হয়েছে। ডিভাইসে ৩০০০mAh ব্যাটারি দেওয়া হয়েছে। যা ৫W চার্জিং সার্পোট করে। 

Nokia C01 Plus-র দাম
 
২GB RAM আর ৩২GB স্টোরেজ ফোনের দাম ৬,৭৯৯ টাকা। ২GB RAM + ১৬GB স্টোরেজ দিয়ে গত বছরের সেপ্টেম্বরে লঞ্চ করেছিল নোকিয়া। তখন দাম ছিল ৫,৯৯৯ টাকা।, এখন দাম ৬,২৯৯ টাকা। আপনি Flipkart, Amazon এবং Nokia.com থেকে দু'টি ভ্যারিয়েন্টই কিনতে পারেন। Jio গ্রাহকদের জন্য ৬০০ টাকার ছাড়। 

আরও পড়ুন- সস্তায় নোকিয়ার ইয়ারবাডস, টাচ কন্ট্রোল-ব্লুটুথ, ২৯৯ টাকায় দাম শুরু

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement