Advertisement

Reliance Jio Prepaid Plans: জিও-র এই প্ল্যানে রোজ ১.৫ GB ডেটা, আনলিমিটেড কল পাবেন, জানুন বিশদে

Reliance Jio Prepaid Plans: রিলায়েন্স জিও-র বিভিন্ন দামের প্রিপেইড প্ল্যান আছে। এতে ডেটা, কলিং এবং অন্যান্য বেনেফিট পাবেন। এর মধ্যে ২৯৯ টাকার প্রিপেইড প্ল্যানটি বেশ জনপ্রিয়। এই প্ল্যানে প্রায় এক মাসের ভ্যালিডিটি পাবেন। এতে গ্রাহকরা পান প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা, রোজ ১০০টি SMS এবং আনলিমিটেড কলিং-এর সুবিধা পাবেন।

reliance jio prepaid plan: জিও-র সেরা বাজেট প্ল্যান
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 Sep 2024,
  • अपडेटेड 6:40 PM IST
  •  রিলায়েন্স জিও-র বিভিন্ন দামের প্রিপেইড প্ল্যান আছে।
  • এতে ডেটা, কলিং এবং অন্যান্য বেনেফিট পাবেন।
  • এই প্ল্যানে প্রায় এক মাসের ভ্যালিডিটি পাবেন।

Reliance Jio Prepaid Plans: রিলায়েন্স জিও-র বিভিন্ন দামের প্রিপেইড প্ল্যান আছে। এতে ডেটা, কলিং এবং অন্যান্য বেনেফিট পাবেন। এর মধ্যে ২৯৯ টাকার প্রিপেইড প্ল্যানটি বেশ জনপ্রিয়। এই প্ল্যানে প্রায় এক মাসের ভ্যালিডিটি পাবেন। এতে গ্রাহকরা প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা, রোজ ১০০টি SMS এবং আনলিমিটেড কলিং-এর সুবিধা পাবেন। এটি এমন এক প্ল্যান যাতে ডেটা ইউজের চাহিদা পূরণ হবে, আবার আনলিমিটেড কল হবে।

ডেটা বেনেফিটস

২৯৯ টাকার এই প্ল্যানের অন্যতম প্রধান আকর্ষণ হল দৈনিক ১.৫ জিবি ডেটা। ২৮ দিনের জন্য এটি মোট ৪২ জিবি ডেটা দেয়, যা সাধারন ব্যবহারকারীদের জন্য যথেষ্ট। যারা সোশ্যাল মিডিয়া, ইমেইল, ভিডিও স্ট্রিমিং এবং ব্রাউজিং এর জন্য ডেটা ব্যবহার করেন, তাদের জন্য এই পরিমাণ ডেটা যথেষ্ট। প্রতিদিন ডেটা সীমা পূরণের পরেও, ইন্টারনেট স্পিড ৬৪ kbps-এ নেমে আসে, যা জরুরি ইন্টারনেট ব্যবহারের জন্য ভালো।

কলিং এবং SMS সুবিধা

রিলায়েন্স জিও-র এই প্ল্যানে রয়েছে আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা। দেশের যেকোনো প্রান্তে আপনি সীমাহীনভাবে ফোন কল করতে পারবেন, তা কোনো অতিরিক্ত খরচ ছাড়াই। এছাড়াও, প্রতিদিন ১০০টি SMS করার সুবিধা থাকায় আপনি সহজেই নিজের প্রিয়জনের সঙ্গে যোগাযোগ রাখতে পারবেন।

অতিরিক্ত সুবিধা

এই প্ল্যানের সঙ্গে জিও-এর নিজস্ব অ্যাপগুলো যেমন JioTV, JioCinema, JioCloud, এবং আরও অনেক অ্যাপের প্রিমিয়াম অ্যাক্সেস পাওয়া যায়। এটি বিনোদন, ক্লাউড স্টোরেজ এবং অন্যান্য পরিষেবাগুলির বেনেফিট পাবেন।

কাদের জন্য ভাল?

রিলায়েন্স জিও-র ২৯৯ টাকার প্রিপেইড প্ল্যান তাঁদের জন্য সেরা, যাঁরা কম দামে পর্যাপ্ত ডেটা, আনলিমিটেড কলিং এবং SMS-এর সুবিধা চান। এর ২৮ দিনের ভ্যালিডিটি এবং প্রতিদিনের ১.৫ জিবি ডেটা সাধারণ গ্রাহকদের জন্য একটি ভাল অপশন বলা যেতে পারে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement