Advertisement

Republic Day Sale: প্রজাতন্ত্র দিবসে বাম্পার অফার, বড় ডিসকাউন্টে iPhone 15, ৯৯৯ টাকা EMI-এ স্মার্ট TV

Republic Day Sale: ক্রোমা থেকে আপনি কম দামে Samsung, Philips, Redmi, Apple এবং অন্যান্য ব্র্যান্ডের পণ্য কিনতে পারবেন। এই সেলে iPhone 15-এও ছাড় রয়েছে। এর উপর একটি ব্যাঙ্ক অফারও রয়েছে। 

Republic Day Sale
Aajtak Bangla
  • কলকাতা,
  • 25 Jan 2024,
  • अपडेटेड 1:42 PM IST
  • Croma-তে Republic Day 2024-এ বাম্পার অফার
  • ১২ হাজার ৪৯৯ টাকা দামের Redmi 13C 5G
  • ৯৯৯ টাকার মাসিক EMI-এ সাউন্ড বার

Republic Day Sale: প্রজাতন্ত্র দিবস সেল উপলক্ষে একাধিক ই-কমার্স সাইট ব্যাপক ডিসকাউন্ট ঘোষণা করেছে। Flipkart এবং Amazon-এ সেল শেষ হলেও, প্রজাতন্ত্র দিবসের বিক্রয় এখন Croma-তে শুরু হয়েছে। ২৮ জানুয়ারি ২০২৪ পর্যন্ত ব্যাপক ডিসকাউন্টের সুবিধা পেতে পারেন। সেলের মধ্যে আপনি মোবাইল ফোন, ল্যাপটপ, ওয়াশিং মেশিন, টিভি, রেফ্রিজারেটর, এসি এবং অন্যান্য পণ্যের উপর আকর্ষণীয় ডিসকাউন্ট পাচ্ছেন।

ক্রোমা থেকে আপনি কম দামে Samsung, Philips, Redmi, Apple এবং অন্যান্য ব্র্যান্ডের পণ্য কিনতে পারবেন। এই সেলে iPhone 15-এও ছাড় রয়েছে। এর উপর একটি ব্যাঙ্ক অফারও রয়েছে। 

Croma-তে Republic Day 2024-এ বাম্পার অফার

 ক্রোমাতে iPhone 15-এ বড়সড় ডিসকাউন্ট মিলছে। এর বেস মডেলটি ক্রোমা-য় ৭৪ হাজার ৯০০ টাকায় পাওয়া যাচ্ছে। iPhone 15-এর 128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম ৭৯ হাজার ৯০০ টাকা। আপনি এই ডিভাইসটি মাত্র ১ হাজার ৯৫৪ টাকার ইএমআইতে কিনতে পারবেন। গ্রাহকরা ২৮ হাজার ৯৯৯ টাকায়  Apple Watch SE 2023-ও কিনতে পারবেন। এর উপর ব্যাঙ্ক অফারও মিলছে।

১২ হাজার ৪৯৯ টাকা দামের Redmi 13C 5G কিনতে পারবেন। কোম্পানি ল্যাপটপ কেনার জন্য ৯,৯৯০ টাকা মূল্যের আনুষাঙ্গিক বিনামূল্যে দিচ্ছে। এছাড়াও আপনি সস্তায় টিভি কিনতে পারেন।এলজি আল্ট্রা এইচডি স্মার্ট এলইডি টিভি শুধুমাত্র ৯৯৯ টাকার মাসিক ইএমআইতে কেনা যাবে।

১২ হাজার ৪৯৯ টাকা দামের Redmi 13C 5G


Samsung এর ১০ কেজি ক্ষমতার ফাইভ স্টার ফুল অটোমেটিক টপ লোড ওয়াশিং মেশিন ২৫ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। এছাড়াও ইএমআই-তে Samsung ফ্রস্ট ফ্রি 236L রেফ্রিজারেটর কিনতে পারেন। ডাইকিনের ইনভার্টার গরম এবং ঠান্ডা এসি ইএমআই-তেও পাওয়া যায়। এটি ১ হাজার ৮৯৯ টাকার মাসিক ইএমআইতে কিনতে পারেন।

Advertisement

৯৯৯ টাকার মাসিক EMI-এ সাউন্ড বার

Croma এর রিপাবলিক ডে সেলের সাউন্ড বারেও অফার পাওয়া যায়। বিক্রয় থেকে, আপনি ৯৯৯ টাকার মাসিক EMI-এ সাউন্ড বার কিনতে পারবেন। এছাড়াও, IFB এবং অন্যান্য ব্র্যান্ডের পণ্যগুলিতেও ছাড় পাওয়া যাচ্ছে। আপনি যদি সস্তায় গিজার কেনার পরিকল্পনা করেন, তাহলে বড় সুবিধা নিতে পারেন। এছাড়াও আপনি খুব কম দামে এয়ার ফ্রায়ার কিনতে পারেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement