Advertisement

Amazon Monsoon Mobile Mania Sale: সময় ফুরোচ্ছে Amazon Sale-এর, iPhone সহ একাধিক মোবাইলে বড় ছাড়

Amazon Monsoon Mobile Mania Sale: ২০ মে থেকে শুরু হয়েছিল এই সেল। Apple iPhone ১৫ সহ অনেক হ্যান্ডসেটে ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। এছাড়া অনেক ব্যাংক ভালো অফারও দিচ্ছে। এখন এই সেলটি ২৫ জুন শেষ হতে চলেছে, তার আগে আপনি বিশেষ অফার সম্পর্কে জেনে নিন। 

সময় ফুরোচ্ছে Amazon Sale-এর, iPhone সহ একাধিক মোবাইলে বড় ছাড়
Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 24 Jun 2024,
  • अपडेटेड 6:41 PM IST

Amazon Monsoon Mobile Mania Sale: এটি ২০ মে থেকে শুরু হয়েছিল। এই সেল চলাকালীন Apple iPhone ১৫ সহ অনেক হ্যান্ডসেটে ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। এছাড়া অনেক ব্যাংক ভালো অফারও দিচ্ছে। এখন এই সেলটি ২৫ জুন শেষ হতে চলেছে, তার আগে আপনি বিশেষ অফার সম্পর্কে জেনে নিন। 

এই Amazon সেল চলাকালীন, অনেক ব্যাঙ্কও অফার দিচ্ছে, যেখানে আপনি অতিরিক্ত ৫০০০ টাকা পর্যন্ত সঞ্চয় করতে পারবেন। আসলে, এখানে HDFC, Axis Bank, HSBC ইত্যাদি ব্যাঙ্কগুলি ১০% তাত্ক্ষণিক ছাড় দিচ্ছে৷ এছাড়াও, আপনি IDFC ফার্স্ট ব্যাঙ্ক ক্রেডিট কার্ডে ৫,০০০ টাকার তাত্ক্ষণিক ক্যাশব্যাক পেতে পারেন।

OnePlus ফোনে ছাড় 
আপনি Amazon সেল চলাকালীন সস্তায় OnePlus স্মার্টফোন কিনতে পারবেন। এখানে Oneplus Nord ৩ ৫G এর কার্যকরী মূল্য হল ১৯,৯৯৯ টাকা। এটি OnePlus থেকে একটি ভাল ফোন। এছাড়াও OnePlus ১১R 5G এর কার্যকর মূল্য ২৭,৯৯৯ টাকা সহ তালিকাভুক্ত করা হয়েছে।

এই iQOO ফোনটিও সস্তা হচ্ছে 
এই Amazon সেল চলাকালীন, iQOO Z9xও ডিসকাউন্ট সহ তালিকাভুক্ত করা হয়েছে। এখানে কার্যকর মূল্য হল ১২,৯৯৯ টাকা, যার মধ্যে সমস্ত অফার অন্তর্ভুক্ত রয়েছে৷ ফোল্ড এবং ফ্লিপ স্মার্টফোনও অন্তর্ভুক্ত Amazon-এর এই সেলে Samsung, Vivo, OnePlus-এর ফোল্ড এবং অনেকগুলি ফ্লিপ স্মার্টফোন পাওয়া যাচ্ছে। এই হ্যান্ডসেটগুলিতে ভাল ডিসকাউন্ট পাওয়ার সুযোগ রয়েছে। Motorola এবং Samsung এর মতো ব্র্যান্ডের ফ্লিপ স্মার্টফোনগুলিও এই বিক্রয়ে অন্তর্ভুক্ত করা হয়েছে।

প্রিমিয়াম স্মার্টফোনও তালিকাভুক্ত
অ্যামাজন এই সেলে অনেক প্রিমিয়াম স্মার্টফোনের তালিকা করেছে। এখানে প্রিমিয়াম স্মার্টফোনের একটি বিভাগ তৈরি করা হয়েছে, যেখানে Samsung, Vivo, iQOO এবং OnePlus ইত্যাদির অনেক মোবাইল তালিকাভুক্ত করা হয়েছে। এই বিক্রয় ২৫ জুন শেষ হবে।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement