Advertisement

Best Stock For Long Term: যুদ্ধের বাজারে আজই কিনতে পারেন এই ৩ শেয়ার, পাবেন ২ বছরে বড় রিটার্ন  

ভারতীয় স্টক মার্কেট সোমবার পতনের সঙ্গে খোলা হয়েছিল এবং সারা দিন চাপের মধ্যে ছিল, যেখানে শুক্রবার ভারতীয় শেয়ার বাজার শক্তির সঙ্গে বন্ধ হয়েছিল। সোমবারও বাজারের ঊর্ধ্বগতি অব্যাহত থাকবে বলে আশা করা হচ্ছিল। কিন্তু ইসরায়েল ও হামাসের মধ্যে যুদ্ধ বাজারের পরিবেশ নষ্ট করেছে।

প্রতীকী ছবি।
Aajtak Bangla
  • দিল্লি ,
  • 09 Oct 2023,
  • अपडेटेड 8:46 PM IST
  • ভারতীয় স্টক মার্কেট সোমবার পতনের সঙ্গে খোলা হয়েছিল এবং সারা দিন চাপের মধ্যে ছিল, যেখানে শুক্রবার ভারতীয় শেয়ার বাজার শক্তির সঙ্গে বন্ধ হয়েছিল।
  • সোমবারও বাজারের ঊর্ধ্বগতি অব্যাহত থাকবে বলে আশা করা হচ্ছিল।

ভারতীয় স্টক মার্কেট সোমবার পতনের সঙ্গে খোলা হয়েছিল এবং সারা দিন চাপের মধ্যে ছিল, যেখানে শুক্রবার ভারতীয় শেয়ার বাজার শক্তির সঙ্গে বন্ধ হয়েছিল। সোমবারও বাজারের ঊর্ধ্বগতি অব্যাহত থাকবে বলে আশা করা হচ্ছিল। কিন্তু ইসরায়েল ও হামাসের মধ্যে যুদ্ধ বাজারের পরিবেশ নষ্ট করেছে। সোমবার লেনদেন শেষে, সেনসেক্স ০.৭৩% বা ৪৮৩.২৪ পয়েন্ট কমে ৬৫৫১২ পয়েন্টে বন্ধ হয়েছে। যেখানে নিফটি ০.৭২ শতাংশ অর্থাৎ ১৪১.১৫ পয়েন্ট কমে ১৯৫১২ পয়েন্টে বন্ধ হয়েছে।

বাজার পতনের কারণে, মিডক্যাপ এবং স্মলক্যাপ শেয়ারগুলি খারাপভাবে আঘাত করেছে। এই সময়ের মধ্যে, কিছু মৌলিকভাবে শক্তিশালী স্টকও পিছলে যায়। এখন এটির উপর বাজি ধরে, দীর্ঘমেয়াদে ভাল রিটার্ন আশা করা যেতে পারে। আজ আমরা আপনাদের জন্য এমনই তিনটি স্টক নিয়ে এসেছি, যার উপর এখনই বাজি ধরার উপযুক্ত সময়। আসলে, রুদ্র শেয়ারস অ্যান্ড স্টকস ব্রোকার্স লিমিটেডের এমডি সুনীল বনসাল দীর্ঘমেয়াদে তিনটি স্টকের নাম প্রস্তাব করেছেন। কোন বিনিয়োগকারীরা এই শরত্কালে তাদের পোর্টফোলিওতে অন্তর্ভুক্ত করতে পারেন।

IRFC লিমিটেড প্রথম নির্বাচিত স্টক হল IRFC লিমিটেড। সোমবার ৫ শতাংশের বেশি পতন দেখা গেছে। বর্তমানে শেয়ারটির দাম ৭১ টাকা। এই শেয়ারটি এক বছরে ২৩২ শতাংশ চমৎকার রিটার্ন দিয়েছে। এক মাসে শেয়ারটি ১৬.০৫ শতাংশ কমেছে। এই শেয়ারের ৫২ সপ্তাহের সর্বোচ্চ ৯২.৩৫ টাকা। সুনীল বনসাল বলেছেন যে এই স্টকটি দীর্ঘমেয়াদে ভাল অর্থ উপার্জন করতে পারে।

সুনীল বনসালও বর্তমান মূল্যে পিএনবি পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের শেয়ার পছন্দ করেন। সোমবার PNB শেয়ার ৪.৬৯% কমেছে। শেয়ারটির ৫২ সপ্তাহের সর্বোচ্চ ৮৩.৫০ টাকা, বর্তমানে শেয়ারটির দাম ৭৩.১৫ টাকা। এই স্টক দীর্ঘ মেয়াদে বাড়বে বলে আশা করা হচ্ছে। NMDC NMDC শেয়ার বর্তমানে ১৪২.৭৫ টাকায় পাওয়া যাচ্ছে, যদি বিশেষজ্ঞদের বিশ্বাস করা হয় তবে কয়েক বছরের মধ্যে এই শেয়ার বিনিয়োগকারীদের কাছে বড় অর্থ উপার্জন করতে পারে। শেয়ারটির ৫২ সপ্তাহের সর্বোচ্চ ১৫৪.২৫ টাকা এবং সোমবার এই শেয়ারে ২ শতাংশ পতন রেকর্ড করা হয়েছে।

Advertisement

(দ্রষ্টব্য: স্টক মার্কেটে বিনিয়োগ করার আগে অবশ্যই একজন আর্থিক উপদেষ্টার সাহায্য নিন)

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement