Advertisement

Jio Prepaid: জিও-র ধামাকা অফার! ফ্রি ৬ GB ডেটা পাবেন এই সস্তার প্ল্যানে

Jio Free Data Plan: আপনার যদি আরও ডেটার চাহিদা থাকে, তাহলে এই প্রতিবেদনটি আপনার জন্য।

ফাইল ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 Jan 2024,
  • अपडेटेड 4:47 PM IST
  • রিলায়েন্স Jio-র নির্দিষ্ট কিছু প্রিপেইড প্ল্যানে বোনাস ডেটা পাবেন। কম টাকার এই প্ল্যানে এক্সট্রা ডেটা রয়েছে।
  • ফলে আপনার যদি আরও ডেটার চাহিদা থাকে, তাহলে এই প্রতিবেদনটি আপনার জন্য।
  • ৩৯৯ টাকার প্ল্যান: এই প্ল্যানে এমনিতে আনলিমিটেড কল, রোজ ১০০টি SMS এবং দৈনিক ৩ GB করে ডেটা পাবেন।

রিলায়েন্স Jio-র নির্দিষ্ট কিছু প্রিপেইড প্ল্যানে বোনাস ডেটা পাবেন। কম টাকার এই প্ল্যানে এক্সট্রা ডেটা রয়েছে। ফলে আপনার যদি আরও ডেটার চাহিদা থাকে, তাহলে এই প্রতিবেদনটি আপনার জন্য।

এই দুই প্ল্যানে ফ্রি, অতিরিক্ত ডেটা পাবেন:
৩৯৯ টাকার প্ল্যান: এই প্ল্যানে এমনিতে আনলিমিটেড কল, রোজ ১০০টি SMS এবং দৈনিক ৩ GB করে ডেটা পাবেন। কোনও এক্সট্রা খরচ ছাড়াই বাড়তি ৬ GB অতিরিক্ত ডেটাও পাবেন। সেভাবে ধরলে, কার্যত ৬১ টাকার একটি ডাটা ভাউচারের সমান দিয়ে দিচ্ছে জিও। এছাড়াও, JioTV, JioCinema, JioCloud এবং আনলিমিটেড 5G ডেটার মতো সুবিধাও রয়েছে। এই প্ল্যানে মোট ২৮ দিনের ভ্যালিডিটি পাবেন। 

২১৯ টাকার প্ল্যান: অনেকে আরও কম বাজেটের কোনও রিচার্জ প্ল্যান খোঁজেন। তাঁদের জন্যও এই ২১৯ টাকার প্ল্যানে ডেটা বুস্টের সুবিধা থাকছে। এই প্ল্যানে রোজ ৩ GB করে ডেটা, আনলিমিটেড কল এবং প্রতিদিন ১০০টি SMS পাবেন। তবে শুধু তাই নয়। এই প্ল্যানে অতিরিক্ত ২ জিবি ডেটাও দিচ্ছে Jio।  এই ২ GB বোনাস ডেটা আলাদা করে নিতে গেলে ২৫ টাকার ডেটা ভাউচারে রিচার্জ করতে হত। এই প্ল্যানে মোট ১৪ দিনের ভ্যালিডিটি পাবেন। এর পাশাপাশি ৩৯৯ টাকার প্ল্যানের মতো বেশ কিছু অতিরিক্ত বেনেফিটও পাবেন। যেমন- JioTV, JioCinema, JioCloud অ্যাক্সেস এবং আনলিমিটেড 5G ডেটা।

এই প্ল্যানগুলি অন্য কম মেয়াদের প্ল্যানগুলির তুলনায় হয় তো একটু দামি। কিন্তু অতিরিক্ত ডেটাই এই প্ল্যানগুলির সবচেয়ে বড় বৈশিষ্ট্য। ফলে আপনার যদি রোজ আরও বেশি ডেটার সুবিধা চাই, সেক্ষেত্রে এটি একটি ভাল অপশন হতে পারে। দুইটির মধ্যে কোনটি বেছে নেবেন, সেটি আপনার ব্যক্তিগত চাহিদা এবং বাজেটের উপর নির্ভর করছে। তবে এই প্ল্যানগুলির সুবিধা হল, এমনিতে রোজ রোজ ডেটা তো পাবেনই। তার পাশাপাশি কোনওদিন অনলাইন কনটেন্ট দেখা বা বড় ফাইল ডাউনলোড করার সময়েও ডেটার অভাব হবে না।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement