Advertisement

Flipkart Big Diwali Sale: স্মার্টফোনে বড় ডিসকাউন্ট! ৮ নভেম্বর থেকে

ফ্লিপকার্ট উৎসবের মরসুমে আরও একটি দিওয়ালি সেল-এর ঘোষণা করেছে। এই নতুন সেলটি ৮ নভেম্বর থেকে শুরু হবে এবং চলবে ১৩ নভেম্বর পর্যন্ত।

Flipkart
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Nov 2020,
  • अपडेटेड 11:05 PM IST
  • Flipkart উৎসবের মরসুমে আরও একটি দিওয়ালি সেল-এর ঘোষণা করেছে।
  • এই নতুন সেলটি ৮ নভেম্বর থেকে শুরু হবে এবং চলবে ১৩ নভেম্বর পর্যন্ত।
  • Flipkart প্লাস মেম্বার্সরা ৭ নভেম্বর দুপুর ১২ টা থেকে সেলের জন্য সবার আগে অ্যাক্সেস পাবেন।

Flipkart উৎসবের মরসুমে আরও একটি দিওয়ালি সেল-এর ঘোষণা করেছে। এই নতুন সেলটি ৮ নভেম্বর থেকে শুরু হবে এবং চলবে ১৩ নভেম্বর পর্যন্ত। এই সেল চলাকালীন, গ্রাহকরা রিয়েল মি নারজো ২০ প্রো, পোকো এমটু, রেডমি নাইন আই এবং রিয়েলমি সি থ্রি-এর মতো স্মার্টফোনে ছাড়ের সুবিধা নিতে পারবে গ্রাহকরা।
Flipkart সেলের জন্য এক্সিস ব্যাংক, সিটি ব্যাংক, কোটাক মাহিন্দ্রা ব্যাংক এবং আইসিআইসিআই ব্যাংকের সঙ্গে পার্টনারশিপে রয়েছে। এর ফলে এই কার্ডের গ্রাহকরা ডেবিট কার্ড এবং ক্রেডিট কার্ডের থেকে লেনদেন করলে ১০ শতাংশ তাত্ক্ষণিক ছাড় পাবেন। এ ছাড়াও, আমরা আপনাকে বলি যে Flipkart প্লাস মেম্বার্সরা ৭ নভেম্বর দুপুর ১২ টা থেকে সেলের জন্য সবার আগে অ্যাক্সেস পাবেন।
এই সেলে স্মার্টফোনের উপর পাওয়া বিশেষ ছাড়ের মধ্যে ফ্লিপকার্টের বিগ দিওয়ালি সেলে রিয়েল মি নারজো ২০ প্রো-তে এক হাজার টাকার ছাড় পাবে এবং গ্রাহকরা এটি ১৩,৯৯৯ টাকায় কিনতে পারবেন।
একই ভাবে পোকো এম টুতে সেলে ফ্ল্যাট এক হাজার টাকার ছাড় দেওয়া হবে। এমন পরিস্থিতিতে গ্রাহকরা এর প্রারম্ভিক দাম ৯,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এই ফোনটি  লাল, পিচ কালো এবং নীল রঙের ভেরিয়েশনে পাওয়া যাবে। 
কেবল রেডমি নাইন আই এর ৪ জিবি + ১২৮ জিবি ভেরিয়েন্টগুলিতে ৩০০ টাকার ছাড় দেওয়া হবে এবং Flipkart সেলের সময় গ্রাহকরা এটি ৯,২৯৯ টাকার পরিবর্তে ৮,৯৯৯ টাকায় কিনতে পারবেন।
Flipkart সেল চলাকালীন গ্রাহকরা রিয়েলমি সি থ্রি স্মার্টফোন কিনলে এক হাজার টাকার ছাড়ের সুবিধা পাবেন। এমন পরিস্থিতিতে এটি গ্রাহকদের জন্য প্রাথমিক দাম ৭,৯৯৯ টাকায় পাওয়া মিলবে। সেলটি ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে এবং আরও অনেকগুলি স্মার্টফোনে ডিলও এই সেলে রয়েছে।
সেল চলাকালীন বাজেজ ফিনসার্ভ এবং বড় ব্যাংকগুলির মাধ্যমে ফ্লিপকার্টের নো-কস্ট ইএমআই অপশন-এর সুবিধা পাবেন। এর পাশাপাশি মোবাইল সুরক্ষা এবং এক্সচেঞ্জ অফারগুলিও মাত্র ১ টাকার বিনিময়ে দেওয়া হবে। এছাড়াও, ইলেক্ট্রনিক্স, এক্সেসরিজ, টিভি এবং বড় সরঞ্জামগুলিতেও ৮০ শতাংশ অবধি ছাড়ও দেখা যাবে।
 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement