Advertisement

IRCTC Foreign Tour: কম বাজেটে সিঙ্গাপুর-মালয়েশিয়া ভ্রমণ, দারুণ সুযোগ দিচ্ছে IRCTC; জানুন বিস্তারিত

IRCTC Tour Package of Singapore and Malaysia: IRCTC-এর এই ট্যুর প্যাকেজটি আপনাকে এশিয়া, সিঙ্গাপুর এবং মালয়েশিয়ার সবচেয়ে জনপ্রিয় দেশগুলির সঙ্গে সম্পর্কিত গুরুত্বপূর্ণ স্থানগুলি দেখতে নিয়ে যাবে৷

সস্তায় বিদেশ ভ্রমণের দারুণ সুযোগ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 10 Oct 2023,
  • अपडेटेड 7:06 AM IST

IRCTC Tour Package: আইআরসিটিসি ট্যুর প্যাকেজ প্রায়শই দেশের অনেক এলাকায় সুন্দর ট্যুর করিয়ে থাকে এবং বিদেশে কিছু দেশে ভ্রমণের সুযোগও দেয়। IRCTC সিঙ্গাপুর এবং মালয়েশিয়ায় পাঁচ রাত এবং ছয় দিনের ভ্রমণের জন্য ট্যুর প্যাকেজ ঘোষণা করেছে। এই প্যাকেজের অন্তর্ভুক্ত দেশগুলো হলো সিঙ্গাপুর ও মালয়েশিয়া

আইআরসিটিসি আপনাকে সিঙ্গাপুরে কোন কোন জায়গায় ঘুরতে নিয়ে যাবে?
এই সফরে সিঙ্গাপুরের পর্যটক আকর্ষণ কেন্দ্র যেমন সিটি ট্যুর, নাইট সাফারি, লিটল ইন্ডিয়া, সেন্টোসা আইল্যান্ড, মেরলিয়ন পার্ক ইত্যাদি অন্তর্ভুক্ত করা হয়েছে।

মালয়েশিয়ায় আপনি কোন কোন জায়গায় যেতে পারেন?
মালয়েশিয়ার সিটি  ভ্রমণের সঙ্গে বাতু কেভস, জেন্টিং  হাইল্যান্ডস ইত্যাদি বিখ্যাত স্থান অন্তর্ভুক্ত করা হয়েছে।

ট্যুরের বিস্তারিত জেনে নিন
৪ ডিসেম্বর দিল্লি থেকে শুরু হতে যাচ্ছে সিঙ্গাপুর ও মালয়েশিয়া সফর। এই ট্যুর প্যাকেজটি আপনাকে এশিয়ার সবচেয়ে জনপ্রিয় দেশ সিঙ্গাপুর এবং মালয়েশিয়ার প্রধান স্থানগুলিতে নিয়ে যাবে। এর সঙ্গে সিঙ্গাপুর থেকে দিল্লি এবং দেশের রাজধানী দিল্লি থেকে কুয়ালালামপুর পর্যন্ত  বিমান ভাড়া এবং এয়ার এশিয়া এয়ারলাইন্স এই ট্যুর প্যাকেজ অন্তর্ভুক্ত করা হয়েছে। এর মধ্যে রয়েছে থ্রি-স্টার হোটেলে থাকা, খাবার, এন্ট্রি ফি, ​​ভ্রমণ বিমা এবং একজন অভিজ্ঞ ট্যুর ম্যানেজার সহ ব্যাপক সুবিধা।

ট্যুর সম্পর্কে আরও কিছু জেনে নিন
এছাড়াও এই ট্যুর প্যাকেজে টিসিএস (ফরেন ট্যাক্স)ও অন্তর্ভুক্ত করা হয়েছে, যা ভ্রমণকারীরা আয়করে লাভ নিতে  পেতে পারেন।
এই ট্যুরের মূল্য জনপ্রতিৃ ১,৩৪,৯৫০/- (ডাবল শেয়ারিং)।
বুকিং প্রক্রিয়া সহজ করতে, IRCTC এবার  Paytm এবং Razorpay-এর সঙ্গে পার্টনারশিপ করেছে।
এর মাধ্যমে, নিরাপদ ডেবিট/ক্রেডিট কার্ডে  সহজ কিস্তিতে অর্থপ্রদান করা যাবে।

আপনি কীভাবে বুক করতে পারেন?
ভ্রমণে ইচ্ছুক ব্যক্তিরা  IRCTC ওয়েবসাইট https://www.irctctourism.com এ যেতে পারেন  এবং অনলাইন বুকিংও করতে পারেন। আগে আসলে আগে পাবেন ভিত্তিতে বুকিং সুবিধা অফিসিয়াল ওয়েবসাইটে উপলব্ধ। আরও তথ্যের জন্য আপনি নিম্নলিখিত মোবাইল নম্বরগুলিতে যোগাযোগ করতে পারেন - 8287930747, 8287930624।

Advertisement

সিঙ্গাপুর এবং মালয়েশিয়া হট ট্যুরিস্ট গন্তব্য
সিঙ্গাপুর এবং মালয়েশিয়া উভয়ই অবশ্যই দেখার মতো গন্তব্য যেখানে বিভিন্ন সংস্কৃতি একত্রিত হয়ে মজা এবং বিনোদনের একটি অফুরন্ত সম্ভার তৈরি করেছে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement