Advertisement

UBKB Recruitment 2023: মোটা বেতনে শিক্ষাকর্মী নিয়োগ উত্তরবঙ্গ কৃষি বিশ্ববিদ্যালয়ে, যোগ্যতা-আবেদন সহ বিস্তারিত

UBKB Recruitment 2023: বিশ্ববিদ্যালয়ে শিক্ষাকর্মী পদে মোটা বেতনে নিয়োগ করা হচ্ছে। এ জন্য় বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। বিভিন্ন পদে আবেদন প্রক্রিয়াও ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। আজই এই পদে অনলাইন আবেদনের শেষ তারিখ। ফলে দ্রুত আবেদন সেরে নিন। দেরি করবেন না।

মোটা বেতনে শিক্ষাকর্মী নিয়োগ রাজ্যের এই বিশ্ববিদ্যালয়ে, আজই আবেদন করুন
Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 13 Jan 2023,
  • अपडेटेड 12:53 PM IST
  • মোটা বেতনে শিক্ষাকর্মী নিয়োগ
  • উত্তরবঙ্গ কৃষি বিশ্ববিদ্যালয়ে
  • যোগ্যতা-আবেদন সহ বিস্তারিত

UBKB Recruitment 2023: উত্তরবঙ্গ কৃষি বিশ্ববিদ্যালয়ে শিক্ষাকর্মী পদে মোটা বেতনে নিয়োগ করা হচ্ছে। এ জন্য় বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। বিভিন্ন পদে আবেদন প্রক্রিয়াও ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। শুক্রবার ১৩ জানুয়ারি তারিখেই এই পদে অনলাইন আবেদনের শেষ তারিখ। ফলে দ্রুত আবেদন সেরে রাখুন।

পদমর্যাদা ও শূন্য আসন:

১. অ্যাকাউন্টেন্ট- ২টি

২. জুনিয়র লাইব্রেরি অ্যাসিস্ট্যান্ট- ২টি

৩. সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (ইলেক্ট্রিক্যাল)-১টি

চাকরির বয়স

সমস্ত পদেই আবেদনের জন্য জেনারেল ক্যাটেগরিভুক্ত প্রার্থীদের সর্বোচ্চ বয়স ৪০ বছর, ওবিসি এ ও বি ক্যাটেগরিভুক্ত প্রার্থীদের বয়স হতে হবে ৪৩ বছরের মধ্যে এবং এসসি/ এসটি ক্যাটেগরিভুক্ত প্রার্থীদের বয়সের ঊর্ধ্বসীমা ৪৫ বছর। বিশেষভাবে সক্ষমদের ক্ষেত্রেও একই নিয়ম।

বেতন কাঠামো

১. অ্যাকাউন্টেন্ট-এই পদের মাসিক বেতন হবে ৩৭,১০০ টাকা।

২. জুনিয়র লাইব্রেরি অ্যাসিস্ট্যান্ট-এই পদের মাসিক বেতন হবে ৩৫,৮০০ টাকা।

৩. সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (ইলেক্ট্রিক্যাল)-এই পদের মাসিক বেতন হবে ৩৫,৮০০ টাকা।

আবেদনমূল্য ও কীভাবে আবেদন করবেন?

জেনারেল ক্যাটেগরিভুক্ত প্রার্থীদের এই পদগুলিতে আবেদন জানানোর জন্য ৫০০ টাকা এবং এসসি/ এসটি ক্যাটেগরিভুক্ত প্রার্থীদের ২৫০ টাকা জমা দিতে হবে। আবেদনমূল্যটি ডিমান্ড ড্রাফ্ট বা আরটিজিএস বা এনইএফটি করে জমা দিতে হবে। আবেদনমূল্যের রসিদ এবং আরটিজিএস বা এনইএফটি ব্যাঙ্ক চালানটি এর পর উত্তরবঙ্গ কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের অফিসে রিক্রুটমেন্ট বিভাগে পাঠাতে হবে। বিশ্ববিদ্যালয়ের ঠিকানাটি হল-পোস্ট অফিস- পুন্দিবাড়ি,জেলা- কোচবিহার,পিন কোড- ৭৩৬১৬৫,পশ্চিমবঙ্গ। আবেদন জানানোর শেষ দিন আগামী ১৩ জানুয়ারি।

এ ছাড়া, নিয়োগের জন্য প্রয়োজনীয় যোগ্যতার ব্যাপারে জানতে প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট https://www.ubkv.ac.in/-এ গিয়ে আরও বিস্তারিত তথ্য জানতে পারবেন।

Advertisement


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement