Advertisement

West Bengal Lady Constable Recruitment: পশ্চিমবঙ্গ পুলিশে লেডি কনস্টেবল নিয়োগ পরীক্ষার তারিখ ঘোষণা, রইল বিস্তারিত

পশ্চিমবঙ্গ পুলিশ রিক্রুটমেন্ট বোর্ড পশ্চিমবঙ্গ পুলিশ -২০২৩-এ লেডি কনস্টেবল পদে নিয়োগের জন্য চূড়ান্ত লিখিত পরীক্ষার তারিখ ঘোষণা করেছে।

ফাইল ছবি।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 31 Dec 2023,
  • अपडेटेड 12:03 PM IST
  • পশ্চিমবঙ্গ পুলিশ রিক্রুটমেন্ট বোর্ড পশ্চিমবঙ্গ পুলিশ -২০২৩-এ লেডি কনস্টেবল পদে নিয়োগের জন্য চূড়ান্ত লিখিত পরীক্ষার তারিখ ঘোষণা করেছে।
  • পরীক্ষা হবে ২০২৪ সালের ২১ জানুয়ারি। নিয়োগ বোর্ড ১০ জানুয়ারী পুলিশ রিক্রুটমেন্ট বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট prb.wb.gov.in এবং wbpolice.gov.in-এ পরীক্ষার ই-অ্যাডমিট ইস্যু করবে।

পশ্চিমবঙ্গ পুলিশ রিক্রুটমেন্ট বোর্ড পশ্চিমবঙ্গ পুলিশ -২০২৩-এ লেডি কনস্টেবল পদে নিয়োগের জন্য চূড়ান্ত লিখিত পরীক্ষার তারিখ ঘোষণা করেছে। পরীক্ষা হবে ২০২৪ সালের ২১ জানুয়ারি। নিয়োগ বোর্ড ১০ জানুয়ারী পুলিশ রিক্রুটমেন্ট বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট prb.wb.gov.in এবং wbpolice.gov.in-এ পরীক্ষার ই-অ্যাডমিট ইস্যু করবে। প্রার্থীরা তাঁদের আবেদন রোল নম্বর এবং জন্ম তারিখ দিয়ে তা ডাউনলোড করতে পারবেন।

পুলিশ রিক্রুটমেন্ট বোর্ড পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের অ্যাডমিট কার্ডে দেওয়া নির্দেশাবলী অনুসরণ করার এবং নিয়মিতভাবে পশ্চিমবঙ্গ পুলিশ নিয়োগ বোর্ড এবং পশ্চিমবঙ্গ পুলিশের ওয়েবসাইটগুলি দেখার পরামর্শ দিয়েছে। প্রার্থীদের আসল পরিচয় প্রমাণ-সহ পরীক্ষাকেন্দ্রে অ্যাডমিট কার্ডের প্রিন্ট আউট নিয়ে ঢুকতে হবে।

মোবাইল ফোন, ব্লুটুথ এনাবলড হিয়ারিং ডিভাইস, পোর্টেবল স্ক্যানার, স্মার্ট ঘড়ি-সহ ডিজিটাল হাতঘড়ি, ক্যালকুলেটর বা প্রতারণার জন্য অন্য যেকোনও সামগ্রী কঠোরভাবে নিষিদ্ধ। কারও কাছে পরীক্ষা চলাকালীন ওইসব জিনিস পাওয়া গেলে তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। প্রার্থীদের অবশ্যই লক্ষ্য রাখতে হবে যে, হাই হিল জুতো পরাও নিষিদ্ধ।

কিভাবে অ্যাডমিট কার্ড ডাউনলোড করবেন?
ধাপ ১: পশ্চিমবঙ্গ পুলিশের অফিসিয়াল ওয়েবসাইট wbpolice.gov.in দেখুন
ধাপ ২: নিয়োগ ট্যাবের অধীনে প্রবেশপত্রের লিঙ্কটি সন্ধান করুন
ধাপ ৩: আবেদন নম্বর এবং জন্ম তারিখ লিখুন
ধাপ ৪: আপনার প্রবেশপত্র আপনার সামনে প্রদর্শিত হবে
ধাপ ৫: প্রবেশপত্র ডাউনলোড করুন এবং একটি প্রিন্ট আউট নিন
পরীক্ষার দিন প্রবেশপত্র পরীক্ষা কেন্দ্রে নিয়ে যেতে ভুলবেন না।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement