Advertisement

৮ মাসে ৩ বার ঘোড়াকে ধর্ষণ, CCTV ফুটেজে যুবকের কুকীর্তি ফাঁস

২০২০-র জুন থেকে ২০২১-র ফেব্রুয়ারির মধ্যে, বুগোমা অন্তত তিনবার আস্তাবলে এই জঘন্য কাজটি করেছে। সিসিটিভি-তে তাকে আস্তাবলে নগ্ন হয়ে ঘুরতেও দেখা গিয়েছে। এর পরেই ওই আস্তাবলের মালিক লক্ষ্য করেন যে তাঁর দুটি ঘোড়া আহত। চিকিৎসার প্রাণীগুলিকে যৌন নির্যাতনের প্রমাণ পাওয়া যায়। কিন্তু তখন কেউ বুগোমাকে সন্দেহ করেনি। কয়েক মাস পরে, যখন বুগোমা আবার আস্তাবলে আসে, তখন মালিকের সন্দেহ হয়।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • দিল্লি,
  • 03 Jul 2022,
  • अपडेटेड 5:37 PM IST
  • ঘোড়াকে ধর্ষণের অভিযোগ
  • ডিএনএ পরীক্ষায় মিলল প্রমাণ
  • অভিযুক্তের ১০ বছরের জেল

ঘোড়াকে ধর্ষণের অভিযোগে এক যুবককে ১০ বছর কারাদণ্ডের নির্দেশ দিল আদালত। আস্তাবলে লাগানো সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে ওই যুবকের কর্মকাণ্ড। ডিএনএ পরীক্ষাতেও বিষয়টি নিশ্চিত হওয়া গিয়েছে। যার জেরে ওই যুবককে সাজা দিয়েছে আদালত। ঘটনাটি ঘটেছে আমেরিকার টেক্সাসে (Texas)। যুবকের নাম জিন মারি বুগোমা। অভিযুক্ত নিজেও ঘোড়াকে ধর্ষণের কথা স্বীকার করেছে। 

জানা গিয়েছে, ২০২০-র জুন থেকে ২০২১-র ফেব্রুয়ারির মধ্যে, বুগোমা অন্তত তিনবার আস্তাবলে এই জঘন্য কাজটি করেছে। সিসিটিভি-তে তাকে আস্তাবলে নগ্ন হয়ে ঘুরতেও দেখা গিয়েছে। এর পরেই ওই আস্তাবলের মালিক লক্ষ্য করেন যে তাঁর দুটি ঘোড়া আহত। চিকিৎসার প্রাণীগুলিকে যৌন নির্যাতনের প্রমাণ পাওয়া যায়। কিন্তু তখন কেউ বুগোমাকে সন্দেহ করেনি। কয়েক মাস পরে, যখন বুগোমা আবার আস্তাবলে আসে, তখন মালিকের সন্দেহ হয়।

এই নিয়ে পুলিশের কাছে অভিযোগ করেন তিনি। তদন্তকারীরা জানান, বুগোমা চলে যাওয়ার পর তারা দেখেন ঘোড়াগুলোর পা একসঙ্গে বাঁধা। পরে আস্তাবল মালিকের অভিযোগের ভিত্তিতে বুগোমাকে আটক করা হয়।

যদিও জিজ্ঞাসাবাদে অভিযোগ অস্বীকার করে বুগোমা। এরপর তার ডিএনএ-র নমুনা নেওয়া হয়। ডিএনএ পরীক্ষার রিপোর্ট দেখে চমকে ওঠেন পুলিশকর্মীরা। ঘোড়া আর বুগোমার ডিএনএ মিলে যায়। বিষয়টি আদালতেও জানানো হয়। এরপরেই ঘোড়াকে ধর্ষণের দায়ে বুগোমাকে দোষী সাব্যস্ত করে ১০ বছরের কারাদণ্ডের নির্দেশ দেয় আদালত। 

আরও পড়ুনকিডনি পাথর ভেবে যন্ত্রণা, শেষ পর্যন্ত সন্তান প্রসব করলেন মহিলা


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement