Advertisement

Anant-Zuckerberg Watch: অনন্তের হাত ঘড়িটা দেখে 'হাঁ' জুকারবার্গ! দাম শুনলে চোখ কপালে উঠবে

X-এ প্রকাশিত একটি ভিডিওতে দেখা যাচ্ছে অনন্তকে তাঁর 'রিচার্ড মিল' ঘড়ি সম্পর্কে জিজ্ঞাসা করছেন জুকারবার্গ-চ্যান। ঘড়িটি দেখে দু'জনে সত্যিই বিস্মিত হয়ে যান।

অনন্তের রিচার্ড মিল ঘড়ি দেখছেন জুকারবার্গ ও তাঁর স্ত্রী। ঘড়ির ছবিটি প্রতীকী।
Aajtak Bangla
  • জামনগর,
  • 04 Mar 2024,
  • अपडेटेड 2:15 PM IST
  • গুজরাটের জামনগরে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিং-এ কার্যত চাঁদের হাট। বলিউড, ক্রীড়াজগত, রাজনীতির ক্ষেত্রে ব্যক্তিত্বদের পাশাপাশি ছিলেন ব্যবসার জগতের বড় ব্যক্তিত্বরাও।
  • অনন্ত-রাধিকার তিন দিনের অনুষ্ঠানে এসেছিলেন মেটা(ফেসবুক) সিইও মার্ক জুকারবার্গ এবং তাঁর স্ত্রী প্রিসিলা চ্যানও।
  • অনন্তের সঙ্গে তাঁদের কথোপকথনের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে অনন্তের দামী ঘড়ির সম্পর্কে জিজ্ঞাসা করতে দেখা গিয়েছে মার্ক জুকারবার্গ ও তাঁর স্ত্রীকে।

গুজরাটের জামনগরে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিং-এ কার্যত চাঁদের হাট। বলিউড, ক্রীড়াজগত, রাজনীতির ক্ষেত্রে ব্যক্তিত্বদের পাশাপাশি ছিলেন ব্যবসার জগতের বড় ব্যক্তিত্বরাও। অনন্ত-রাধিকার তিন দিনের অনুষ্ঠানে এসেছিলেন মেটা(ফেসবুক) সিইও মার্ক জুকারবার্গ এবং তাঁর স্ত্রী প্রিসিলা চ্যানও। আর সেখানে অনন্তের সঙ্গে তাঁদের কথোপকথনের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে অনন্তের দামী ঘড়ির সম্পর্কে জিজ্ঞাসা করতে দেখা গিয়েছে মার্ক জুকারবার্গ ও তাঁর স্ত্রীকে।

৩ মার্চ, X-এ প্রকাশিত একটি ভিডিওতে দেখা যাচ্ছে অনন্তকে তাঁর 'রিচার্ড মিল' ঘড়ি সম্পর্কে জিজ্ঞাসা করছেন জুকারবার্গ-চ্যান। ঘড়িটি দেখে দু'জনে সত্যিই বিস্মিত হয়ে যান।

'আপনার ঘড়িটা তো চমৎকার! ভীষণ কুল, বাহ,' ভিডিওতে প্রিসিলাকে বলতে শোনা গিয়েছে। মার্ক জুকারবার্গও সঙ্গে সঙ্গে বলে উঠলেন, 'হ্যাঁ, আমি ওঁকে আগেই এটা বলছিলাম।'

'এটা কার বানানো?' প্রিসিলা জিজ্ঞেস করেন। উত্তরে অনন্ত বলেন, 'রিচার্ড মিল।'

মার্ক জুকারবার্গ বলেন, 'আপনি জানেন, আমার কখনই ঘড়ি-টড়ির বিষয়ে তেমন কোনও আগ্রহ ছিল না। কিন্তু এটা দেখার পর, আমারও মনে হচ্ছে যে ঘড়ি ব্যাপারটা কিন্তু বেশ কুল।' 'আমারও ইচ্ছা করছে,' বলেন প্রিসিলা।

অনন্ত আম্বানিকে প্রায়শই বিভিন্ন বড় ব্র্যান্ডের ঘড়ি পরতে দেখা যায়। ঘড়ির বিষয়ে যে তিনি বেশ শৌখিন, তা বলাই যায়।

অত্যন্ত বিলাসবহুল ঘড়ি নির্মাতা রিচার্ড মিল। সুইস সংস্থা। বিরল উপাদান, জটিল মেকানিজম এবং ডিজাইনের জন্য বিখ্যাত। কার্বন ফাইবার, টাইটানিয়াম, এবং সোনার মতো বিরল উপাদান দিয়ে এই ঘড়িগুলি তৈরি হয়। এর দাম বেশিরভাগই কোটি টাকার আশেপাশে। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, ফ্লয়েড মেওয়েদারের মতো বড় ক্রীড়াবিদ, জেই জি-র মতো ব়্যাপারদের এই ঘড়ি পরতে দেখা যায়। 

ফেসবুকের CEO তথা বিশ্বের অন্যতম ধনী ব্যক্তি মার্ক জুকারবার্গের যদিও ঘড়ির বিষয়ে তেমন শখ নেই। বেশিরভাগ সময়েই কোনও ঘড়ি পরেন না। তবে অনেক আগে তিনি ক্যাসিও কোম্পানির একটি সস্তার ঘড়ি পরতেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement