Advertisement

Dog Attack in Hyderabad: হায়দরাবাদে ৪ বছরের শিশুকে খুবলে-ছিঁড়ে মারল রাস্তার কুকুরের দল, VIDEO

কুকুরদের আক্রমণ এতটাই ভয়ানক ছিল যে তারা শিশুটির পেটও ছিঁড়ে ফেলে দেয়। নিহতের বাবা চৌকিদার হিসেবে কাজ করেন। হামলার পরপরই শিশুটিকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়, সেখানে তার মৃত্যু হয়।

৪ বছরের শিশুকে খুবলে খুবলে মারছে কুকুরের দল
Aajtak Bangla
  • হায়দরাবাদ,
  • 21 Feb 2023,
  • अपडेटेड 12:34 PM IST

দেশে কুকুরের আতঙ্ক  থামার নামই নিচ্ছে না। প্রতিদিনই কুকুরের আক্রমণের খবর কোন  না কোন শহর থেকে আসছে। সর্বশেষ ঘটনাটি হল তেলেঙ্গানায়।  এখানে রবিবার চার বছরের এক শিশুকে  রাস্তার কুকুররা মিলে  হত্যা করেছে। এই ঘটনা সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে। কুকুরের আক্রমণ এতটাই ভয়ানক ছিল যে তারা শিশুটির পেট পর্যন্ত ফুটো করে  ফেলেছিল। হামলার পরপরই শিশুটিকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়, সেখানে তার মৃত্যু হয়।

সিসিটিভি ফুটেজে দেখা যায় শিশুটি রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছে। তারপর তিনটি কুকুর ছুটে আসে, তাকে আক্রমণ করে এবং তাকে ছিটকে ফেলে দেয়। কুকুররা তাকে কাবু করে একটি কোণে টেনে নিয়ে যায়, যেখানে শিশুটি ঘটনাস্থলেই মারা যায়।

শিশুটির বাবা চৌকিদার হিসেবে কাজ করেন
জানা গেছে, শিশুটির নাম প্রদীপ এবং তার বাবা চৌকিদার  হিসেবে কাজ করেন। ঘটনাটি নিজামবাদের। ঘটনাটি পথ কুকুরের আতঙ্ক নিয়ে বিতর্ককে আবারও উস্কে দিল, অনেকেই রাস্তার কুকুরদের বিরুদ্ধে কর্তৃপক্ষের কঠোর পদক্ষেপের দাবি জানিয়েছে।

সাহারানপুরে ৭ বছরের শিশুকেও হত্যা করা হয়েছে
এর আগে শনিবার উত্তরপ্রদেশের সাহারানপুর জেলায় সাত বছরের এক শিশুকে রাস্তার কুকুর কামড়ায়, পরে সে মারা যায়। পুলিশ সুপার (গ্রামীণ) সুরজ রাই বলেছেন যে কানহা নামে একটি ছেলে বিলাসপুর গ্রামে তার বাড়ির পিছনের উঠোনে খেলছিল তখন রাস্কার কুকুর তাকে আক্রমণ করে। ছেলেটির পরিবারের সদস্যরা জানান, রাস্তার  কুকুররা কানহাকে কামড়াতে থাকে এবং গ্রামবাসীরা যখন তাকে উদ্ধার করতে আসে, ততক্ষণে ছেলেটির প্রচুর রক্তক্ষরণ হয়। এরপর গ্রামবাসী কুকুরগুলোকে তাড়িয়ে কানহাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement