Advertisement

Heart Attack: মর্মান্তিক! ফুলশয্যার রাতে হার্ট অ্যাটাকে মৃত্যু দম্পতির, একসঙ্গে কীভাবে?

Bride-Groom Die Of Heart Attack: বিয়ের প্রথম রাতেই বর-কনে একসঙ্গেই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন। ময়নাতদন্তের রিপোর্টের নব বর-বধূর দুজনেরই হার্ট অ্যাটাকে মৃত্যুর ইঙ্গিত মিলেছে। তবে একই সময়ে দুজনেরই হার্ট অ্যাটাক কীভাবে সম্ভব, তা নিয়ে এখনও নিশ্চিত হতে পারছে না পুলিশ।

বিয়ের প্রথম রাতেই বর-কনে একসঙ্গেই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন।
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 05 Jun 2023,
  • अपडेटेड 2:14 PM IST
  • বিয়ের প্রথম রাতেই বর-কনে একসঙ্গেই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন।
  • ময়নাতদন্তের রিপোর্টের নব বর-বধূর দুজনেরই হার্ট অ্যাটাকে মৃত্যুর ইঙ্গিত মিলেছে।

Bride-Groom Die Of Heart Attack: উত্তরপ্রদেশের বহরাইচ জেলার একটি চমকে জদেওয়ার মতো ঘটনা সামনে এসেছে। এখানে গত বৃহস্পতিবার বিয়ের পরদিন সকালে নববিবাহিত দম্পতিকে মৃত অবস্থায় পাওয়া গিয়েছে। জানা গিয়েছে, বিয়ের প্রথম রাতেই বর-কনে একসঙ্গেই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন। দুজনের মৃতদেহই বিছানায় পড়ে থাকতে দেখা যায়। মর্মান্তিক এই ঘটনায় হঠাৎ করেই নববিবাহিত দম্পতির দুই পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। দুজনকেই একই চিতায় দাহ করা হয়েছে।

জানা গিয়েছে, গত ৩০ মে ২২ বছর বয়সী প্রতাপ যাদবের সঙ্গে ২০ বছরের পুষ্পর বিয়ে হয়। বুধবার রাতে বরযাত্রীরা সকলে বাড়িতে ফিরে আসেন। কাইসারগঞ্জ থানার সূত্রে জানা গিয়েছে, বিয়ের অনুষ্ঠানের দুই দিন পর বুধবার রাতে ওই দম্পতির ফুলশয্যার আয়োজন করা হয়। কিন্তু ফুলশয্যার পরের দিন সকালে দীর্ঘক্ষণ পর্যন্ত নবদম্পতি ঘর থেকে বের না হলে বরের পরিবারের লোকজন ওই ঘরে ঢুকে সেখানকার দৃশ্য দেখে চমকে ওঠেন। জানা গেছে, ফুলশয্যার জন্য সাজানো বিছানায় নব বর-বধূ দুজনেই মৃত অবস্থায় পড়ে ছিলেন।

নবদম্পতির শরীরে কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি
প্রাথমিক তদন্তে পুলিশ জানিয়েছে যে, নব বর-বধূর দেহে কোনও রকম আঘাতের চিহ্ন ছিল না। ময়নাতদন্তের রিপোর্টের নব বর-বধূর দুজনেরই হার্ট অ্যাটাকে মৃত্যুর ইঙ্গিত মিলেছে। তবে একই সময়ে দুজনেরই হার্ট অ্যাটাক কীভাবে সম্ভব, তা নিয়ে এখনও নিশ্চিত হতে পারছে না পুলিশ। কাইসারগঞ্জ থানার সূত্রে জানা গিয়েছে, মৃত্যুর কারণ জানতে ফরেনসিক বিশেষজ্ঞদের একটি দল ফুলশয্যার ঘর ও এর সঙ্গে সম্পর্কিত যাবতীয় পরিস্থিতি খতিয়ে দেখছে।

উভয়ের শরীরের ভিসেরা পরীক্ষা
বহরাইচের এসপি প্রশান্ত ভার্মা জানান যে, পোস্টমর্টেম রিপোর্ট থেকে জানা গেছে যে, স্বামী এবং স্ত্রী দুজনেই একই সময়ে হৃদরোগে আক্রান্ত হয়েছিল। তবে, অতীতে এই দম্পতির কোনও কার্ডিয়াক সমস্যা ছিল না। পুলিশ সূত্রে খবর, দম্পতির মৃত্যুর রহস্য সমাধানের জন্য লখনউয়ের স্টেট ফরেনসিক সায়েন্স ল্যাবরেটরিতে আরও পরীক্ষার জন্য দুজনের শরীরের ভিসেরা নমুনা পরীক্ষা করা হবে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement