Advertisement

KBC Contestant's: 'কত বড় হোটেল!' কলকাতার আলোলিকার কথা শুনে হেসে খুন অমিতাভ, ভিডিও VIRAL

'কৌন বনেগা ক্রোড়পতি' (কেবিসি) সিজন ১৫-এর একটি সাম্প্রতিক এপিসোড দারুণ ভাইরাল হয়েছে। ওই প্রতিযোগী কলকাতার বাসিন্দা। নাম আলোলিকা ভট্টাচার্য গুহ।

ফাইল ছবি।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Dec 2023,
  • अपडेटेड 2:39 PM IST
  • 'কৌন বনেগা ক্রোড়পতি' (কেবিসি) সিজন ১৫-এর একটি সাম্প্রতিক এপিসোড ভাইরাল হয়েছে।
  • আলোলিকা ভট্টাচার্য গুহ নামে একজন প্রতিযোগী হট সিটে জায়গা করে নেওয়ার পর হোস্ট অমিতাভ বচ্চনের সঙ্গে তাঁর অনন্য অভিজ্ঞতা শেয়ার করেছেন।

'কৌন বনেগা ক্রোড়পতি' (কেবিসি) সিজন ১৫-এর একটি সাম্প্রতিক এপিসোড দারুণ ভাইরাল হয়েছে। ওই প্রতিযোগী কলকাতার বাসিন্দা। নাম আলোলিকা ভট্টাচার্য গুহ। তিনি হট সিটে জায়গা করে নেওয়ার পর হোস্ট অমিতাভ বচ্চনের সঙ্গে তাঁর  অভিজ্ঞতা শেয়ার করেছেন। এপিসোডের একটি ক্লিপ ভাইরাল হয়ে গেছে। ভিডিওটি ব্যাপক হারে শেয়ারও হচ্ছে। আলোলিকা তাঁর প্রথম ফ্লাইট, হোটেলে থাকা, আর্থিক অবস্থা এবং ফিটনেস নিয়ে মজার মজার গল্প করেছেন। তারপর 'জয় হো কেবিসি' স্লোগান দিয়েছেন। এতে দর্শকরা এবং বিগ বি হেসে ফেলেন। 

আলোলিকা জানান, কীভাবে কেবিসি তাঁর স্বপ্ন পূরণ করতে সাহায্য করেছে। আলোলিকার কাছে কেবিসি সিজন ১৫-এ অংশ নেওয়া একটা দারুণ অভিজ্ঞতা, নিজেই সেকথা জানিয়েছেন। পাশাপাশি তিনি ১২,৫০,০০০ টাকা জিতেছেন।

This clip of #KBC is so very endearing! Her innocent, Joyous State of being is infectious. @SrBachchan Sahab is equally amazing.. Now Watch it and get infected with Joy! pic.twitter.com/5ylvrUGhlH

সোশ্যাল মিডিয়ায় আলোলিকার সহজ-সরল ব্যবহার এবং কৌতুক মানুষের ভালো লেগেছে। এমনকি বিগ বি তার অফিসিয়াল এক্স প্রোফাইলে পর্বটির একটি ঝলক শেয়ার করেছেন। তিনি পোস্টটির ক্যাপশন দিয়েছেন, 'জয় হো'। কেবিসিতে আলোলিকার অংশগ্রহণ তাঁর মায়ের ইচ্ছে এবং তার স্বপ্নপূরণ করেছে। এই শোয়ের জন্যই মুম্বই আসার জন্য তিনি প্রথম বিমানে চড়েন। সেটাও তিনি জানিয়েছেন। এবং শোয়ের তরফে তাঁকে দারুণ হোটেলে থাকতে দেওয়া হয়েছে। অবাক হয়ে তিনি অমিতাভকে বলেন, 'কত বড় হোটেল!' সবমিলেয়ে তাঁর উপস্থিতি কেবিসি অনুষ্ঠানে আলাদা মাত্রা দিয়েছে বলেই দর্শকদের একাংশের মত। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement