Advertisement

Viral Video: কলকাতার রাস্তায় বিক্রি হচ্ছে 'কোল্ড ড্রিংক অমলেট', রেসিপি দেখলে মাথা ঘুরবে!

Cold Drinks Omelette: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার জন্য লোকেরা কী না করে? খাবার দাবার নিয়ে অদ্ভুত পরীক্ষাও দেখা যায়। কখনও কাউকে ম্যাগি থেকে কুলফি বানাতে দেখা যায়, আবার কখনও কাউকে আইসক্রিম পকোড়া বানাতে দেখা যায়।

কলকাতার রাস্তায় বিক্রি হচ্ছে 'কোল্ড ড্রিংক অমলেট', রেসিপি দেখলে মাথা বন বন করে ঘুরবে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Oct 2024,
  • अपडेटेड 1:08 PM IST
  • এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে
  • খনও পর্যন্ত এটি ১৮০ মিলিয়নেরও বেশি বার দেখা হয়েছে

Cold Drinks Omelette: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার জন্য লোকেরা কী না করে? খাবার দাবার নিয়ে অদ্ভুত পরীক্ষাও দেখা যায়। কখনও কাউকে ম্যাগি থেকে কুলফি বানাতে দেখা যায়, আবার কখনও কাউকে আইসক্রিম পকোড়া বানাতে দেখা যায়। এমনই এক অনন্য খাদ্য পরীক্ষার ভিডিও @foodandstreet ইনস্টাগ্রামে শেয়ার করেছেন, যা দ্রুত ভাইরাল হচ্ছে। এই ভিডিওতে, কলকাতার একজন রাস্তার বিক্রেতাকে ফান্টায় ডিম রান্না করতে দেখানো হয়েছে। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে এবং এখনও পর্যন্ত এটি ১৮০ মিলিয়নেরও বেশি বার দেখা হয়েছে। ভিডিওটি দেখে মানুষ অবাক।

আপনি এই অনন্য স্বাদের ডিমের এই পদটি রান্না করতে চান? তাহলে জেনে নিন রেসিপি। ভাইরাল ভিডিওতে বিক্রেতা প্রথমে ফ্যান্টার পুরো বোতল গরম প্যানে ঢেলে দেন। এর পরে, ছয়টি ডিম সরাসরি এই তরলে ফাটিয়ে দেন। তিনি সামান্য নুন ছিটিয়ে দেন এবং তারপর মিশ্রণটি নাড়তে শুরু করেন, যার ফলে একটি অদ্ভুত মিল্কি-কমলা রঙের খাবার তৈরি হয়।

ডিম রান্না শুরু হওয়ার সঙ্গে সঙ্গে বিক্রেতা তাজা টমেটো, পেঁয়াজ কুচি, কাঁচা লঙ্কা কুচি এবং ধনেপাতা কুচি প্যানে যোগ করে। এটির নাম দেওয়া হয়েছে 'অরেঞ্জ আন্ডা ভুর্জি', যা পাতা দিয়ে তৈরি ঐতিহ্যবাহী প্লেটে পরিবেশন করা হয়। ভিডিওটির  ক্যাপশনে লেখা আছে, 'কলকাতার সবচেয়ে অনন্য কোল্ড ড্রিংক অমলেট।'

ভিডিওটি দেখে একজন ব্যবহারকারী রসিকতা করে লিখেছেন, 'এটি এমন একটি উপায় যার মাধ্যমে আপনি একই সঙ্গে সকালের ব্রেকফাস্ট এবং পানীয় উভয়ই তৈরি করতে পারেন।' অপর একজন ব্যবহারকারী বিস্ময় প্রকাশ করে লিখেছেন, 'আমি আজকের আগে সবকিছু দেখেছিলাম, কিন্তু এখন এই ফান্টা দিয়ে ডিম? সত্যিই?' আরেকজন লিখেছেন, 'আমি সাধারণ ডিমের ভুর্জি খেতে পছন্দ করি, ধন্যবাদ, তবে কেউ কেউ এই বিষয়ে হাস্যকর অবস্থান নিয়েছেন।' অন্য একজন ব্যবহারকারী বলেছেন, 'যখন তেল ফুরিয়ে যায় এবং ফ্রিজে শুধুমাত্র ফান্টা অবশিষ্ট থাকে তখন এটি হয়।'

Advertisement

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement