Advertisement

Ranu Mondal Kacha Badam Song : এবার রানু মণ্ডলের গলায় 'কাঁচা বাদাম', Viral ভিডিওতে শুরু ট্রোলিং

কয়েক বছর আগে রানাঘাট স্টেশনে 'এক প্যায়ার কা নাগমা হ্যায়' গানটি গেয়ে রাতারাতি জয়প্রিয় হয়ে যান রানু মণ্ডল। এমনকি বলিউডের গান গাওয়ার দরজাও খুলে যায় তাঁর সামনে। এবার ভাইরাল কাঁচা বাদাম (Kacha Badam) গানটি গাইলেন তিনি। ভিডিওতে একটি বেগুনি রঙের জ্যাকেট পরে গানটি গাইতে দেখা গিয়েছে রানু মণ্ডলকে। 

কাঁচা বাদাম গাইলেন রানু মণ্ডল
Aajtak Bangla
  • দিল্লি,
  • 31 Jan 2022,
  • अपडेटेड 1:21 PM IST
  • আবার গান গাইলেন রানু মণ্ডল
  • গাইলেন কাঁচা বাদাম গানটি
  • সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল

ক্রমেই বেড়ে চলেছে 'কাঁচা বাদাম' গানের জনপ্রিয়তা। এবার এক ভাইরাল শিল্পীর গলাতেও শোনা গেলে গানটি। এবার কাঁচা বাদাম গানটি গাইলেন রানু মণ্ডল (Ranu Mondal)। আর রানু মণ্ডলের গাওয়া সেই গানের ভিডিওটিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্য়াল মিডিয়ায়। 

কয়েক বছর আগে রানাঘাট স্টেশনে 'এক প্যায়ার কা নাগমা হ্যায়' গানটি গেয়ে এভাবেই রাতারাতি জয়প্রিয় হয়ে যান রানু মণ্ডল। এমনকি বলিউডের গান গাওয়ার দরজাও খুলে যায় তাঁর সামনে। এবার ভাইরাল কাঁচা বাদাম (Kacha Badam) গানটি গাইলেন তিনি। ভিডিওতে একটি বেগুনি রঙের জ্যাকেট পরে গানটি গাইতে দেখা গিয়েছে রানু মণ্ডলকে। 

ভিডিওটি Shiney_girl78 নামে একটি অ্যাকাউন্ট থেকে সোশ্যাল মিডিয়ায় (Social Media) শেয়ার করা হয়েছে। ইতিমধ্যেই ৬৪ হাজারেরও বেশিবার দেখা হয়েছে ভিডিওটি। লাইক করেছেন প্রায় সতেরোশো ইউজার। আবার বিভিন্ন কমেন্টও করেছেন নেটিজেনরা। 

প্রসঙ্গত, ভুবন বাদ্যকর (Bhuban Badyakar) নামে এক বাদাম বিক্রেতার এই গান সম্প্রতি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। রাজ্যে ও দেশের গণ্ডী ছাড়িয়ে বিদেশেও পৌঁছে গিয়েছে গানটি। বহু বিদেশী এই গানটির সঙ্গে নেচে সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করেছেন। 

আরও পড়ুনবহু কঠিন রোগের অব্যর্থ ওষুধ তুলসী চা, কীভাবে তৈরি? রইল

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement