Advertisement

Viral Nandini Ganguly: বড় পর্দায় পাইস হোটেলের নন্দিনীদি, বিপরীতে কে আছে দেখুন

Viral Nandini Ganguly: দিন কয়েক আগেই জানা গিয়েছিল যে নন্দিনীদি ওরফে নন্দিনী গঙ্গোপাধ্যায় এবার পাইস হোটেলের পাশাপাশি সিনেমায় অভিনয়ও করবেন। সোশ্যাল মিডিয়ায় সেই সংক্রান্ত পোস্টও দেন তিনি। যেখান থেকে জানা যায় যে নন্দিনীদিকে এবার সত্যি সত্যি দেখা যাবে বড়পর্দায়। সিনেমার নাম তিন সত্যি।

ভাইরাল নন্দিনী গঙ্গোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Oct 2023,
  • अपडेटेड 4:22 PM IST
  • দিন কয়েক আগেই জানা গিয়েছিল যে নন্দিনীদি ওরফে নন্দিনী গঙ্গোপাধ্যায় এবার পাইস হোটেলের পাশাপাশি সিনেমায় অভিনয়ও করবেন।
  • সোশ্যাল মিডিয়ায় সেই সংক্রান্ত পোস্টও দেন তিনি।

দিন কয়েক আগেই জানা গিয়েছিল যে নন্দিনীদি ওরফে নন্দিনী গঙ্গোপাধ্যায় এবার পাইস হোটেলের পাশাপাশি সিনেমায় অভিনয়ও করবেন। সোশ্যাল মিডিয়ায় সেই সংক্রান্ত পোস্টও দেন তিনি। যেখান থেকে জানা যায় যে নন্দিনীদিকে এবার সত্যি সত্যি দেখা যাবে বড়পর্দায়। সিনেমার নাম তিন সত্যি। পরিচালক প্রিয়দর্শী বন্দ্যোপাধ্যায়। তারপর থেকেই খবরের শিরোনামে রয়েছেন ডালহৌসির স্মার্ট দিদি। এবার সেই সিনেমার শ্যুটিং শুরু হয়ে গেল। আর নন্দিনীদিকে দেখা গেল বাংলা চলচ্চিত্রের কিংবদন্তী এক অভিনেত্রীর সঙ্গে। 

প্রসঙ্গত উল্লেখ্য, নন্দিনীর ডেবিউ ছবির নাম ‘তিন সত্যি’। ছবিটি পরিচালনার দায়িত্বে রয়েছেন প্রিয়দর্শী বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যেই নাকি শুরু হয়ে গেছে ছবির শ্যুটিং-ও। পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘প্রিয়দর্শী বন্দ্যোপাধ্যায়ের তিন সত্যির সেটে প্রথম দিনে।’ এছাড়াও লাইভে যখন কথা বললেন তখন আলাদাই উচ্ছ্বাস দেখা গেল তার চোখে মুখে। ভক্তদের বললেন, ‘তোমাদের দিদি এখন সিনেমার নায়িকা।’ 

এইদিন ছবির লুকেই ধরা দিলেন ভাইরাল দিদি নন্দিনী। সাবিত্রী চট্টপাধ্যায়ের সঙ্গে একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন নন্দিনী। নন্দিনীদির লাইভ ভিডিওতে এসে পরিচালকও জানিয়েছেন যে তিনি খুব ভালো অভিনয় করছেন। তাঁর চরিত্র সম্পর্কে পরিচালককে জিজ্ঞাসা করছেন বারবার। মূলত থ্রিলারধর্মী গল্প হতে চলেছে এটি। চরিত্রটাকে আত্মস্থ করার জন্য নন্দিনীও মরিয়া চেষ্টা করে চলেছেন। 

নন্দিনী এই ছবিতে নীলাক্ষির চরিত্রে অভিনয় করছেন। নন্দিনীকে দেখা গেল হ্যান্ডলুম শাড়ি ও কলমকারী ব্লাউজে, চোখে চশমা ও চুলে বিনুনি করা। একেবারেই অন্যরকম লাগছে তাঁকে। এই প্রথমবার বাংলা সিনেমায় অভিনয়ের সুযোগ পেয়ে দারুণ উচ্ছসিত নন্দিনীদি। এমনিতে সোশ্যাল মিডিয়ায় দারুণভাবে জনপ্রিয় নন্দিনীদি। তাঁর রিল ভিডিওগুলিতে লক্ষাধিক ভিউ উঠতে দেখা যায়। 

Advertisement

প্রসঙ্গত, নন্দিনীর জীবনের চড়াই উৎরাই-এর কথা বললে, ফ্যাশন ডিজাইনিং নিয়ে পড়াশোনা করেছিলেন তিনি। এরপর বেঙ্গালুরুতে চাকরিও করেছেন কিছুদিন। তবে করোনা কালে পরিবারের অবস্থা এতটাই খারাপ পর্যায়ে ছিল যে, বাড়ি ফিরে আসতে বাধ্য হন। কলকাতায় ফিরে বাবার পাইস হোটেলের হাল ধরেন। রান্না থেকে শুরু করে খাবার পরিবেশন, ক্যাশবাক্সের হিসেব রাখা সবটাই একা হাতে করেন তিনি। তাঁর স্টাইল অন্য পাইস হোটেলের কাজ করা অন্য মহিলাদের চেয়ে অনেকটাই আলাদা। আর সেটা দেখেই ভিড় জমান ফুড ব্লগাররা। সেখান থেকেই জনপ্রিয়তা তুঙ্গে ওঠে। আর এখন তো পৌঁছে গেলেন সিনেমার পর্দাতেও। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement