Advertisement

Viral : 'একাধিক পুরুষের সঙ্গে সেক্স করে স্ত্রী', ভিডিও বানিয়ে আত্মহত্যা স্বামীর

একাধিক পুরুষের সঙ্গে স্ত্রীর সম্পর্ক আছে। ভিডিও রেকর্ডিং করে এই অভিযোগের পর আত্মহত্যা করলেন এক ব্যক্তি। ঘটনা উত্তরপ্রদেশের অরিয়া জেলার ব্রহ্মনগরের। এই খবর ইতিমধ্যে সোশাল মিডিয়ায় ভাইরাল। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

যুবকের আত্মহত্যা
Aajtak Bangla
  • উত্তরপ্রদেশ ,
  • 20 Oct 2021,
  • अपडेटेड 4:01 PM IST
  • একাধিক পুরুষের সঙ্গে স্ত্রীর সম্পর্ক আছে
  • ভিডিও রেকর্ডিং করে এই অভিযোগের পর আত্মহত্যা করলেন এক ব্যক্তি
  • ঘটনা উত্তরপ্রদেশের অরিয়া জেলার ব্রহ্মনগরের

একাধিক পুরুষের সঙ্গে স্ত্রীর সম্পর্ক আছে। ভিডিও রেকর্ডিং করে এই অভিযোগের পর আত্মহত্যা করলেন এক ব্যক্তি। ঘটনা উত্তরপ্রদেশের অরিয়া জেলার ব্রহ্মনগরের। এই খবর ইতিমধ্যে সোশাল মিডিয়ায় ভাইরাল। 

আরও পড়ুন : বৈশাখীর সিঁথিতে শোভনের সিঁদুর, রত্না বললেন, 'আমিই লক্ষ্মী'

ওই যুবকের বয়স ২৪। আত্মহত্যার আগে রেকর্ড করা ভিডিওতে সে জানিয়েছে, স্ত্রী তার উপর অত্যাচার করত। টাকা চাইত। আর দিতে না পারলে অত্যাচার করত। পুলিশ সূত্রে খবর, ২০২০ সালে ওই যুবক বিয়ে করে। কিন্তু, তারপর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি লেগেই থাকত। 

অনেকের সঙ্গে সম্পর্ক ছিল স্ত্রীর 

আত্মহত্যার আগে যে ভিডিওটি ওই যুবক বানিয়েছে, সেখানে তাকে বলতে শোনা যায়, 'আমার স্ত্রীর একাধিক ছেলের সঙ্গে শারীরিক সম্পর্ক আছে। আমাকে ছোটো করার জন্য ও এই সব করে থাকে। আমার শাশুড়িও এই রকম। ওরা সিগারেট-মদ খায়। ওদের জন্য আমার সাত লাখ টাকা খরচ হয়েছে। এমন যেন আর কারও সাথে না হয়। এজন্য ভিডিও বানাচ্ছি।' 

আরও পড়ুন : 'বাঙালি- হিন্দুদের খুন করা হচ্ছে, মমতা চুপ কেন?' প্রশ্ন দিলীপের

এদিন ঘর থেকে যুবকের মৃতদেহ উদ্ধার হয়। তবে মৃতের আত্মীয়দের অভিযোগ, ঘটনার তদন্তে গাফিলতি করছে পুলিশ। সেজন্য তারা থানার বাইরে গিয়ে বিক্ষোভও দেখায়। তবে পুলিশ জানিয়েছে, তাদের তরফে তদন্ত করা হচ্ছে। অভিযোগ দায়ের হয়েছে।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement