Advertisement

জমি সংক্রান্ত বিবাদে কাকাকে কুপিয়ে খুন ভাইপোর, হাসনাবাদে আতঙ্ক

জমি সংক্রান্ত বিবাদের জেরে কাকাকে সদলবলে কুপিয়ে খুন করল ভাইপো। ঘটনায় হাসনাবাদ এলাকায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে।

প্রতীকী ছবি
তপন মণ্ডল
  • হাসনাবাদ,
  • 17 Jan 2022,
  • अपडेटेड 11:36 AM IST
  • জমি নিয়ে দীর্ঘদিনের বিবাদ
  • কাকাকে কুপিয়ে খুন করল ভাইপো
  • পুলিশের জালে ৩, বাকিদের খোঁজ চলছে

জমি সংক্রান্ত বিবাদের জেরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। হাসনাবাদের ঘটনায় এলাকায় আতঙ্কের পরিবেশ। ঘটনার ভয়াবহতায় এলাকা থমথমে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার ভোর পাঁচটা নাগাদ হাসনাবাদ থানার ভেবিয়া গ্রাম পঞ্চায়েতের কারণদিয়া গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয়েছে।

জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিবাদ ছিল দুই ভাইয়ের পরিবারের। যিনি খুন হয়েছেন তিনি কাকা।ভাইপোর হাতেই তাঁঁকে খুন হতে হয়েছে বলে জানা গিয়েছে। কাকা ভগীরথ সরদারের বয়স ৫৫। তাঁর বাড়ি কারণদিয়া গ্রামে। ঘটনার পর শোকের পাশাপাশি ভাইপোর কড়া শাস্তির দাবি জানিয়েছেন নিহত ভগীরথের পরিবার।

পরিবারের তরফ থেকে জানা গিয়েছে, জমিজমা সংক্রান্ত বিষয়ে বিবাদ মাঝে মধ্যেই তুূঙ্গে উঠত। তবে তার জেরে যে এত বড় ঘটনা ঘটনা ঘটে যাবে তা কেউ ঘুণাক্ষরেও ভাবতে পারেননি। শুধু ভাইপো নয়, ভাইপোর সঙ্গে আরও লোকজন ছিল বলে জানা গিয়েছে। এদিন সকালে ভাইপোরা শাবল, কোদাল, ধারালো দা নিয়ে এসে আক্রমণ করে। ধারালো অস্ত্রের সামনে নিজেকে বাঁচানোর সুযোগ পাননি ভগীরথ। এলোপাথারি কোপে সম্ভবত ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছলেও বাঁচানো যায়নি তাঁকে।

মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ। এরপরই ধরপাকড় অভিযানে নামে পুলিশ। এই ঘটনায় প্রাথমিকভাবে ৩ জন অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement