Advertisement

Kanchan Mullick Missing Poster: উত্তরপাড়ায় আবার নিখোঁজ পোস্টার, কাঞ্চন বলছেন, 'কেউ যদি বলে আমি মরে গিয়েছি...'

হুগলির উত্তরপাড়ার (Uttarpara) তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিকের (TMC MLA Kanchan Mullick) নামে ফের 'নিখোঁজ' পোস্টার (Missing Poster) পড়ল। বুধবার সকালে জিটি রোড ও দিল্লি রোডের সংযোগস্থলে ডানকুনি থানা এলাকায় রঘুনাথপুর বাজারে এই পোস্টারগুলি দেখা যায়।

কাঞ্চন মল্লিকের নামে আবার নিখোঁজ পোস্টার
Aajtak Bangla
  • উত্তরপাড়া,
  • 09 Nov 2022,
  • अपडेटेड 12:39 PM IST
  • ডানকুনি থানা এলাকায় রঘুনাথপুর বাজারে এই পোস্টার পড়ে
  • বিষয়টিকে গুরুত্ব দিতে নারাজ তৃণমূল বিধায়ক

হুগলির উত্তরপাড়ার (Uttarpara) তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিকের (TMC MLA Kanchan Mullick) নামে ফের 'নিখোঁজ' পোস্টার (Missing Poster) পড়ল। বুধবার সকালে জিটি রোড ও দিল্লি রোডের সংযোগস্থলে ডানকুনি থানা এলাকায় রঘুনাথপুর বাজারে এই পোস্টারগুলি দেখা যায়। পোস্টারের নিচে বিজেপি-র রঘুনাথপুর শাখার নাম রয়েছে। এর আগে গত মাসের ২৯ তারিখ হিন্দমোটর এলাকায় কাঞ্চনের নামে 'নিখোঁজ' পোস্টার পড়ে।

কোতরং এলাকায় কাঞ্চনের ছবি-সহ পোস্টারগুলি দেখতে পাওয়া যায়। পোস্টারে লেখা ছিল, 'উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিকের সন্ধান চাই।' 'নিখোঁজ পোস্টার' (Missing Poster) পড়াকে কাঞ্চন অবশ্য সেদিন গুরুত্ব দেননি। এই কাজের পিছনে বিজেপি রয়েছে বলে সেদিনও দাবি করেন তিনি।

আজও তিনি এই বিষয়টিকে গুরুত্ব দিতে নারাজ। তিনি আজতক বাংলাকে বলেন, 'আগেও পোস্টার পড়েছিল। যারা পোস্টার মারছে তারাই বলতে পারবে এ বিষয়ে। আমার ৫-৬ অফিস রয়েছে , সেখানে নিয়মিত বসি। আর বিজেপিকে আমি কৈফয়ৎ দেব না। কেউ নিখোঁজ পোস্টার মারলেই আমি নিখোঁজ নয়। আবার কেউ যদি বলে কাঞ্চন মল্লিক মরে গিয়েছে, তবে কি আমি মরে যাব?'

এর আগে নিখোঁজ পোস্টারকে কেন্দ্র করে আসানসোলে উত্তেজনা বাড়ে। আসানসোলের তৃণমূল সাংসদ শত্রুঘ্ন সিন‌হা ও আসানসোল দক্ষিণের বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পালের নামে নিখোঁজ পোস্টার পড়ে। প্রথমে কুলটিতে পড়ে তৃণমূল সাংসদের নামে পোস্টার। পরে অগ্নিমিত্রার নামেও পোস্টার পড়ে তাঁর বিধানসভা এলাকায়।  পোস্টার ঘিরে শুরু হয়ে যায় রাজনৈতিক চাপানউতোর। একে অপরের ঘাড়ে দোষ চাপাতে থাকে তৃণমূল ও বিজেপি। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement