Advertisement

Bhatpara Shootout: ভাটপাড়ায় কালীপুজোর মণ্ডপে প্রকাশ্যে গুলি TMC নেতাকে, ভর্তি হাসপাতালে

গুলি চলাকে কেন্দ্র করে আবারও উত্তপ্ত উত্তর ২৪ পরগনার ভাটপাড়ায় (Bhatpara Shootout)। রবিবার রাতে কালীপুজোর মণ্ডপে গুলি চলে। গুরুতর জখম হয়েছেন স্থানীয় তৃণমূল নেতা (TMC Leader) রাজ পাণ্ডে (Raj Pandey)।

ভাটপাড়ায় কালীপুজোর মণ্ডপে প্রকাশ্যে গুলি
Aajtak Bangla
  • ভাটপাড়া,
  • 24 Oct 2022,
  • अपडेटेड 3:35 PM IST
  • মোট ৬ রাউন্ড গুলি চলে
  • ঘটনার তদন্ত শুরু করেছে জগদ্দল থানার পুলিশ

গুলি চলাকে কেন্দ্র করে আবারও উত্তপ্ত উত্তর ২৪ পরগনার ভাটপাড়ায় (Bhatpara Shootout)। রবিবার রাতে কালীপুজোর মণ্ডপে গুলি চলে। গুরুতর জখম হয়েছেন স্থানীয় তৃণমূল নেতা (TMC Leader) রাজ পাণ্ডে (Raj Pandey)। তাঁকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

ভাটপাড়া পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের তিনসুতিয়া লাইন এলাকার একটি কালী পুজোর মণ্ডপে বসেছিলেন যুব তৃণমূল নেতা রাজ পাণ্ডে। আচমকা তাঁকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালিয়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ৩টি মোটরবাইক করে দুষ্কৃতীরা মণ্ডপের সামনে এসে দাঁড়ায়। এরপর তারা এলোপাথাড়ি করতে শুরু করে। মোট ৬ রাউন্ড গুলি চালায় তারা। গুলি চালাতে চালাতেই দুষ্কৃতীরা সেখান থেকে চম্পট দেয়।

রাজ পাণ্ডের হাতে গুলি লাগে। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন ওই তৃণমূল নেতা। দুষ্কৃতীরা পালিয়ে যেতেই দ্রুত রাজকে উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে জগদ্দল থানার পুলিশ। 

ঘটনার তদন্ত শুরু করেছে জগদ্দল থানার পুলিশ। কে বা কারা এই ঘটনার সঙ্গে যুক্ত, তা খতিয়ে দেখা হচ্ছে। ঘটনার জেরে এলাকায় উত্তেজনা রয়েছে। তাই পুলিশ মোতায়েন রয়েছে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement