Advertisement

Toy Train Accident Man Dead: শিলিগুড়ি-দার্জিলিংগামী টয়ট্রেনের ধাক্কায় মৃত্যু বৃদ্ধের, চাঞ্চল্য

Toy Train Accident Man Dead: টয়ট্রেনের ধাক্কায় (Toy Train Accident) মৃত্যু হল ৭০ বছরের এক বৃদ্ধের। সোমবার ঘটনাটি ঘটেছে কার্শিয়াংয়ের তিনধারিয়ায়। ঘটনার পর দীর্ঘক্ষণ টয়ট্রেনটি দাঁড়িয়ে থাকার পর গন্তব্যের দিকে রওনা হয়। এত ধীরগতিতে যাওয়া ট্রেনে কীভাবে ওই বৃদ্ধের মৃত্যু হল তা খতিয়ে দেখছে রেল ও পুলিশ।

শিলিগুড়ি থেকে দার্জিলিং যাওয়ার পথে টয়ট্রেনের ধাক্কায় মৃত্যু বৃদ্ধের
Aajtak Bangla
  • শিলিগুড়ি,
  • 13 Feb 2023,
  • अपडेटेड 8:56 AM IST
  • টয়ট্রেনের ধাক্কায় মৃত্যু এক বৃদ্ধের
  • শিলিগুড়ি থেকে দার্জিলিং যাওয়ার পথে দুর্ঘটনা

Toy Train Accident Man Dead: শিলিগুড়ি থেকে দার্জিলিংয়ের পথে টয়ট্রেনের ধাক্কায় (Toy Train Accident) মৃত্যু হল ৭০ বছরের এক বৃদ্ধের। সোমবার ঘটনাটি ঘটেছে কার্শিয়াংয়ের তিনধারিয়ায়। ঘটনার পর দীর্ঘক্ষণ টয়ট্রেনটি দাঁড়িয়ে থাকার পর গন্তব্যের দিকে রওনা হয়। এত ধীরগতিতে যাওয়া ট্রেনে কীভাবে ওই বৃদ্ধের মৃত্যু হল তা খতিয়ে দেখছে রেল ও পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহতের নাম খড়কা বাহাদুর তামাং। তিনধারিয়া চা বাগানের বাসিন্দা তিনি। সোমবার সকালে তিনধারিয়ার ২০ মাইলের কাছে টয় ট্রেনের লাইন ধরে হাঁটছিলেন ৭০ বছর বয়সী বৃদ্ধ। কোনও কারণে ট্রেনের বাঁশি শুনতে পাননি তিনি। তখনই ট্রেনটি পিছন থেকে তাঁকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কার্শিয়ং থানার পুলিশ। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে তারা।

আরও পড়ুনঃদার্জিলিঙে গেলে আর টয়ট্রেনে চড়া হবে না, ক'দিনের জন্য বন্ধ?

দার্জিলিং পাহাড়ের ঐতিহ্য টয় ট্রেনের লাইন প্রায় গোটা পথেই রাস্তার পাশ দিয়ে গিয়েছে। ছোট লাইন, তায় চড়াইয়ে উঠতে হয় বলে গতি খুব কম থাকে টয়ট্রেনের। ঘুমের মতো কোনও কোনও জায়গাতে পর্যটকরা চলন্ত ট্রেন থেকে নেমে আবার উঠে পড়েন। তাই টয়ট্রেনের ধাক্কায় দুর্ঘটনা খুব কম। তবে বিরল হলেও একেবারেই যে ঘটে না তা নয়।

২০২২ সালের মে মাসে শেষবার টয়ট্রেনের ধাক্কায় এক ব্যক্তির মৃত্যু হয়েছিল শিলিগুড়ির দাগাপুরে । মৃতের নাম ছিল বাবলু শা। তাঁর দুটি পাই কাটা পড়েছিল। পরে হাসপাতালে তাঁর মৃত্যু হয়। ঘটনাটি ঘটেছিল শিলিগুড়ি জংশন ও সুকনা স্টেশনের মাঝে দাগাপুরে। 

২০১৬ সালেও ঘন কুয়াশায় রেললাইনের উপর চলে আসে এক ব্যক্তি অন্ধকারে পাহাড়ের রাস্তায় টয়ট্রেনের চাকায় পিষে  গিয়েছিলেন। দার্জিলিং যাওয়ার আগে সোনাদা এলাকায় ঘটনাটি ঘটে। তিনিও সম্ভবত শীতে কুয়াশার কারণে ট্রেন দেখতে পাননি বা আওয়াজ শুনতে পাননি।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement