Advertisement

Falakata Murder: প্যাকেটের নষ্ট বিড়ি বদলাতে গিয়ে দোকানদারের হাতে খুন খদ্দের, ফালাকাটায় তাজ্জব কাণ্ড

Falakata Murder: স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, প্যাকেটে বেশ কয়েকটি বিড়ি খারাপ ছিল। সেই বিড়ির প্যাকেট বদলে দিতে দোকানদারকে অনুরোধ করেন ক্রেতা। বিড়ির প্যাকেট বদলে দিতে অস্বীকার করায় বেধে যায় দুজনের মধ্যে বচসা। সেই বচসার জেরেই খুন হলেন ক্রেতা।

প্যাকেটের নষ্ট বিড়ি বদলাতে গিয়ে দোকানদারের হাতে খুন খদ্দের, ফালাকাটায় তাজ্জব কাণ্ড
Aajtak Bangla
  • ফালাকাটা,
  • 03 Sep 2023,
  • अपडेटेड 10:36 PM IST
  • প্যাকেটের নষ্ট বিড়ি বদলাতে গিয়ে
  • দোকানদারের হাতে খুন খদ্দের
  • ফালাকাটায় ঘটনায় তাজ্জব কাণ্ড

Falakata Murder: পাঁচ টাকার প্যাকেটে কয়েকটা বিড়ি খারাপ রয়েছে অভিযোগ তুলে দোকানে বদলে দেওয়ার দাবি জানাতে এসে খুন হয়ে গেলেন খদ্দের। এমনই অভাবনীয় ঘটনা সামনে আসার পর থেকে হতভম্ব এলাকার মানুষ। ঘটনার পর ক্ষুব্ধ ও উত্তেজিত জনতা অভিযুক্ত দোকানদারের বাড়িতে হামলা চালায়। ভাঙচুর করা হয় অভিযুক্তের বাড়ি ও দোকানও। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। মৃতের পরিবারের তরফে অভিযুক্তকে অবিলম্বে গ্রেপ্তারের পাশাপাশি দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন। এই ঘটনায় শোকস্তব্ধ মৃতের পরিবার। এলাকায় ব্যাপক উত্তেজনা রয়েছে এলাকায়। টহল দিচ্ছে পুলিশও।

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, প্যাকেটে বেশ কয়েকটি বিড়ি খারাপ ছিল। সেই বিড়ির প্যাকেট বদলে দিতে দোকানদারকে অনুরোধ করেন ক্রেতা। বিড়ির প্যাকেট বদলে দিতে অস্বীকার করায় বেধে যায় দুজনের মধ্যে বচসা। সেই বচসার জেরেই খুন হলেন ক্রেতা। রবিবার দুপুরে এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে ফালাকাটা-২ গ্রাম পঞ্চায়েতের কাদম্বিনী চা বাগানের ডাঙা লাইনে। যুবকের মৃত্যুতে উত্তেজনা রয়েছে এলাকায়। পুলিশ দেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে আলিপুরদুয়ার জেলা হাসপাতালে।

জানা গিয়েছে, মৃত যুবকের নাম মিলন ওরাওঁ। বয়স ২০ বছর। এদিন দুপুরে মিলন বিড়ি কিনতে যায় এলাকার রাজেশ ওরাঁওয়ের দোকানে। কেনার পর প্যাকেট খুলতেই দেখেন বেশ কয়েকটি বিড়ি নষ্ট। দোকানদারকে প্যকেট বদলে দেওয়ার অনুরোধ করেন। কিন্তু প্যাকেট বদলে দিতে অস্বীকার করে দোকানদার সঞ্জয় ওঁরাও। এরপরই দুজনের মধ্যে বাদানুবাদ শুরু হয়ে যায়। বচসা চরম পর্যায়ে পৌঁছলে আচমকাই দোকানের ভিতর থেকে একটি ধারাল কাঁচি এনে মিলন ওঁরাও-এর বুক ও শরীরের একাধিক জায়গায় আঘাত করে। গুরুতর জখম অবস্থায় সে মাটিতে লুটিয়ে পড়ে। স্থানীয়রা ঘটনাস্থলে এসে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ফালাকাটা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে গেলে কর্ত্যব্যরত চিকিৎসকরা মিলনকে মৃত বলে ঘোষণা করে।

Advertisement

এদিকে যুবকের মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই পালিয়ে যায় অভিযুক্ত যুবক রাজেশ ওরাঁও। উত্তেজিত জনতা রাজেশের বাড়িতে হামলা চালায়। ভাঙচুর করা হয় অভিযুক্তের বাড়ি ও দোকান। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement