Advertisement

Dinhata Shop Stolen: রাতারাতি উধাও আস্ত দোকান, দিনহাটায় আজব চুরিতে হতবাক এলাকাবাসী

Dinhata Shop Stolen: এলাকার একটি তেলেভাজার গোটা দোকানই চুরি করে পালিয়েছে বলে অভিযোগ। এদিন ঘটনাস্থলে আসেন দিনহাটা পুরসভার চেয়ারম্যান গৌরিশংকর মাহেশ্বরী এবং পুলিশকর্মীরা। চেয়ারম্যান বলেন, ‘যেভাবে চুরির ঘটনা ঘটেছে, তা উদ্বেগজনক বিষয়।

রাতারাতি উধাও আস্ত দোকান, দিনহাটায় আজব চুরিতে হতবাক এলাকাবাসী
Aajtak Bangla
  • দিনহাটা,
  • 26 Aug 2023,
  • अपडेटेड 9:17 PM IST
  • রাতারাতি উধাও আস্ত দোকান
  • দিনহাটায় আজব চুরি
  • হতবাক এলাকাবাসী

Dinhata Shop Stolen: আমরা বড় ধরণের চুরির কথা বলতে গেলে পুকুর চুরির কথা বলি। এটা একটা প্রবাদে পরিণত হয়েছে। কিন্তু দোকান চুরির উদাহরণ আমরা শুনতে পাই না। তবে এদিনের পর থেকে এমন প্রবাদ চালু হয়ে গেলে অবাক হওয়ার কিছু থাকবে না। দোকান থেকে সামগ্রী চুরি তো নিত্যকার ব্যাপার। কিন্তু দোকানখানাই চুরি! আজব বাত।

কোচবিহারের দিনহাটায় এমনই ঘটনা ঘটেছে। ‘আস্ত একটি দোকান’ চুরি করে নিয়ে গেল দুষ্কৃতীরা! শনিবার বিষয়টি নজরে আসতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে দিনহাটা শহরের পাওয়ার হাউজ মোড়ে। এলাকার একটি তেলেভাজার গোটা দোকানই চুরি করে পালিয়েছে বলে অভিযোগ। এদিন ঘটনাস্থলে আসেন দিনহাটা পুরসভার চেয়ারম্যান গৌরীশংকর মাহেশ্বরী এবং পুলিশ। চেয়ারম্যান বলেন, ‘যেভাবে চুরির ঘটনা ঘটেছে, তা উদ্বেগজনক বিষয়। পুলিশকে গোটা বিষয়টি খতিয়ে দেখতে বলা হয়েছে।’ ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শীতলাপাড়ার বাসিন্দা বিশ্বজিৎ সাহার পাওয়ার হাউজ মোড়ে তেলেভাজার দোকান রয়েছে। বিকেল থেকে দোকান শুরু হয়। রাত ১০টা পর্যন্ত দোকান চলে। তার ছোট দোকানে চাকা লাগানো রয়েছে। অনেকটা গাড়ির মতোই। কিন্তু তা বলে দোকান সরান না তিনি মোটেই। গত আড়াই বছর ধরে দোকান করে আসছেন তিনি। ক্রেতাদের বসার জন্য দু’টো বেঞ্চও থাকে। অন্যান্য দিনের মতো শুক্রবার রাতেও দোকান করে তা সময়মতো বন্ধ করে বাড়ি চলে যান বিশ্বজিতবাবু। এদিন সকালে আশপাশের দোকান মালিকদের কাছ থেকে ফোন মারফত চুরির বিষয়টি জানতে পারেন তিনি। তড়িঘড়ি বিষয়টি তিনি স্থানীয় কাউন্সিলার ও পুলিশকে জানান।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement