Advertisement

Malda Congress TMC Clash: মালদায় কংগ্রেস-তৃণমূল সংঘর্ষে বোমা-গুলি, গ্রেফতার ২

Malda Congress TMC Clash: রতুয়া থানার পুলিশ সংবাদমাধ্যমকে জানিয়েছে, ভাদো রামপুর গ্রামে কংগ্রেস এবং তৃণমূল কংগ্রেস সমর্থকদের মধ্যে গন্ডগোল হয়েছে। এই গন্ডগোলের জেরে বেশ কয়েকজন আহত হয়েছে। গুলি এবং বোমা চালানোর কোন ঘটনা ঘটেনি। এখনও পর্যন্ত তৃণমূলের পক্ষ থেকে মোট ২১ জনের নামে অভিযোগ জানানো হয়েছে। দুই পক্ষের দু’জনকে গ্রেফতার করা হয়েছে। এলাকায় পুলিশ রয়েছে।

মালদায় কংগ্রেস-তৃণমূল সংঘর্ষে বোমা-গুলি, গ্রেফতার ২
Aajtak Bangla
  • মালদা,
  • 24 Oct 2024,
  • अपडेटेड 7:21 PM IST

Malda Congress TMC Clash: কংগ্রেস-তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল মালদার রতুয়া। বৃহস্পতিবার সকাল থেকেই দফায় দফায় সংঘর্ষ শুরু হয় স্থানীয় ভাদো গ্রাম পঞ্চায়েতের রামপুরে৷ সংঘর্ষে ব্যাপক বোমাবাজি এবং গুলি চালানোর অভিযোগও উঠেছে৷ এই ঘটনায় ৬ জন জখম হয়েছেন বলে খবর৷ আহতদের মধ্যে ৪ জনকে রতুয়া গ্রামীণ হাসপাতালে এবং বাকি ২ জনকে মালদা মেডিকেলে পাঠানো হয়েছে। ঘটনার খবর পেয়ে এলাকায় বিশাল পুলিশ বাহিনী পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে৷ ঘটনায় সন্ধ্যা পর্যন্ত দু’জনকে গ্রেফতার করা হয়েছে৷ এলাকা থমথমে।

রতুয়া থানার পুলিশ সংবাদমাধ্যমকে জানিয়েছে, ভাদো রামপুর গ্রামে কংগ্রেস এবং তৃণমূল কংগ্রেস সমর্থকদের মধ্যে গন্ডগোল হয়েছে। এই গন্ডগোলের জেরে বেশ কয়েকজন আহত হয়েছে। গুলি এবং বোমা চালানোর কোন ঘটনা ঘটেনি। এখনও পর্যন্ত তৃণমূলের পক্ষ থেকে মোট ২১ জনের নামে অভিযোগ জানানো হয়েছে। দুই পক্ষের দু’জনকে গ্রেফতার করা হয়েছে। এলাকায় পুলিশ রয়েছে।

গত পঞ্চায়েত নির্বাচনে রামপুরে জয়ী হয় কংগ্রেস৷ সেই সময় কংগ্রেসের বিজয় মিছিলে হামলা চালানোর অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে৷ সংঘর্ষে ফটিকুল হক নামে এক কংগ্রেস কর্মীর মৃত্যু হয়৷ ওই ঘটনায় দু’পক্ষই একে অন্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে৷ পুলিশ সেই সময় কয়েকজনকে গ্রেফতার করতে সক্ষম হলেও বাকিরা পালিয়ে যায়৷ ওই মামলা এখনও চলছে। বেশিরভাগ অভিযুক্ত জামিন মুক্ত রয়েছে৷ ফলে ফের শুরু হয়েছে গোলমাল। সেই ঘটনাকে কেন্দ্র করেই এদিন সকালে দু’পক্ষের সংঘর্ষ শুরু হয়৷

এই ঘটনায় তৃণমূলের তরফে ২১ জনের বিরুদ্ধে রতুয়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে৷ তৃণমূল কর্মী নাইম শেখ সংবাদমাধ্যমকে জানিয়েছেন, বৃহস্পতিবার সকালে কংগ্রেসের সাদিকুল তাকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে৷ সেই সময় তার লোকজন বাধা দিলে মারামারি শুরু হয়ে যায়৷ সাদিকুলের লোকজনই বোমা ছোড়ে, গুলিও চালায় বলে অভিযোগ৷ তার কাকা এবং খুড়তুতো ভাই গুলিবিদ্ধ হয়েছে বলে তার দাবি। 

Advertisement

অন্যদিকে, কংগ্রেস কর্মী সাবিনা খাতুনের দাবি, তাঁর দেওরকে পাট বিক্রি করতে যাওয়ার সময় তৃণমূলের মোস্তাফা আর মালেক তার সামনে বোমা ফাটাতে শুরু করে৷ ভয়ে দেওর বাড়ি ফিরে আসে৷ ওরা ইট মেরে আমাদের বাড়ি ভাঙচুরও করেছে৷ 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement