Advertisement

21 july Youth Missing: একুশে জুলাইয়ের সমাবেশ থেকে আর বাড়ি ফেরেননি কোচবিহারের তৃণমূল কর্মী

21 july Youth Missing: পরিবারের লোকজন জানিয়েছেন, তৃণমূলের ২১ জুলাই সমাবেশে যোগ দিতে কলকাতা গিয়েছিলেন বক্সিরহাটের তৃণমূল সমর্থক সুশীল রাভা। সভা শেষে বাড়ি ফেরার জন্য ট্রেনেও চাপেন অন্যদের সঙ্গে। কিন্তু এক সপ্তাহ পেরিয়ে গেলেও বাড়ি ফেরেননি। বিষয়টি নিয়ে তৃণমূল নেতাদের জানানো হলেও দলীয় নেতাদেরও হেলদোল দেখা যাচ্ছে না।

একুশে জুলাইয়ের সমাবেশ থেকে আর বাড়ি ফেরেননি কোচবিহারের তৃণমূল কর্মী। প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Jul 2023,
  • अपडेटेड 9:32 PM IST
  • একুশে জুলাইয়ের সমাবেশে গিয়েছিলেন
  • তারপর থেকে আর বাড়ি ফেরেননি
  • কোচবিহারের তৃণমূল কর্মীকে নিয়ে উদ্বেগ

২১শে জুলাই ধর্মতলায় তৃণমূলের শহিদ সমাবেশে যোগ দেন। এরপর সবার সঙ্গে বাড়ি ফিরছিলেন। এরপর থেকে আর খোঁজ নেই। কোচবিহারের এক তৃণমূল কর্মী আচমকা হারিয়ে গেলেন তা নিয়ে তোলপাড়। বাড়ির লোকের মাথায় বাজ। ফেরার রাস্তা ধরে ট্রেনেও উঠেছিলেন। তারপর বাড়ি ফেরেননি এক TMC কর্মী। এমনটাই দাবি তাঁর পরিবারের। নিখোঁজ তৃণমূল কর্মীর নাম সুশীল রাভা। কোচবিহার জেলার বক্সিরহাট এলাকায় বাড়ি। সেখান থেকে তৃণমূলের সমাবেশে যোগ দিতে যান তিনি। বক্সিরহাট থানায় ইতিমধ্যে নিখোঁজ ডায়েরি করা হয়েছে পরিবারের তরফ থেকে।

পরিবারের লোকজন জানিয়েছেন, তৃণমূলের ২১ জুলাই সমাবেশে যোগ দিতে কলকাতা গিয়েছিলেন বক্সিরহাটের তৃণমূল সমর্থক সুশীল রাভা। সভা শেষে বাড়ি ফেরার জন্য ট্রেনেও চাপেন অন্যদের সঙ্গে। কিন্তু এক সপ্তাহ পেরিয়ে গেলেও বাড়ি ফেরেননি। নিখোঁজ তৃণমূল কর্মীর স্ত্রী ফুলেশ্বরী রাভা সংবাদমাধ্যমতে জানিয়েছেন, 'মালদা ষ্টেশনে খাবার কেনার জন্য ট্রেন থেকে নেমেছিলেন বলে শুনেছি। তারপর তিনি ট্রেনে উঠতে পারেননি। তাঁর কাছে মোবাইল ফোন নেই। গোটা বিষয়টি স্থানীয় নেতাদের জানানো হয়েছে। তাতেও অবশ্য এখনও হদিশ মেলেনি। তৃণমূলের কোচবিহার জেলা সভাপতি অভিজিৎ দে ভৌমিক সংবাদমাধ্যমকে জানিয়েছেন ওই কর্মীর খোঁজে ইতিমধ্যে বিভিন্ন এলাকায় খবর পাঠানো হয়েছে। দলের তরফে ওই পরিবারের পাশে রয়েছে সবাই।

পরিবার ও দলীয় সূত্রে জানা গিয়েছে, সমাবেশ শেষ হওয়ার পর শুক্রবার দলীয় কর্মীদের সঙ্গে ট্রেনে করে বাড়ি ফিরছিলেন তিনি। মালদা স্টেশনে ট্রেন দাড়ালে খাবার কিনতে ট্রেন থেকে নামেন তিনি। তারপর থেকে তাঁর আর খোঁজ পাওয়া যায়নি। তাঁর সঙ্গে থাকা অন্যান্য তৃণমূল কর্মীরা গ্রামে বাড়ি ফিরে গোটা বিষয়টি পরিবারকে জানায়। গোটা বিষয়টিতে দুশ্চিন্তায় পড়েছেন নিখোঁজ তৃণমূল কর্মীর ঘটনার সময় ওই তৃণমূল কর্মীর কাছে মোবাইল না থাকায় সমস্যা বেড়েছে। 

নিখোঁজ ব্যক্তির এক আত্মীয় জানিয়েছেন, সুশীলবাবু দীর্ঘ সময় ধরে দলের একনিষ্ঠ কর্মী। আগেও বহুবার এই সভায় গিয়েছেন। তবে এবার কীভাবে নিখোঁজ হলেন, ভেবেই পাচ্ছে না পরিবার। বাড়ির একমাত্র উপার্জনকারীর নিখোঁজ হয়ে যাওয়ায় প্রায় পথে বসার উপক্রম গোটা পরিবারের।  পুলিশ-প্রশাসন ও দলের কাছে পরিবারের আর্জি, যত দ্রুত সম্ভব তাঁকে খুঁজে বের করে বাড়িতে ফিরিয়ে আনার ব্যবস্থা করা হোক।”

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement