Advertisement

Train Cancel Naihati-Bandel: নৈহাটি-ব্যান্ডেল সেকশনে ২৫ নভেম্বর থেকে ৩৪ দিন সব ট্রেন বাতিল

Train Cancel Naihati-Bandel: নৈহাটি-ব্যান্ডেল সেকশনে কাজ এবং লাইনের কাজে মেরামতির জন্য বেশ কিছু ট্রেন নিয়ন্ত্রণ করা হয়েছে। কিছু ট্রেন ঘুরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এর ফলে যাত্রীদের যে অসুবিধার জন্য গভীরভাবে দুঃখ প্রকাশ করেছে ইস্টার্ন রেল। আসুন জেনে নিই কোন কোন ট্রেন বাতিল করা হয়েছে এবং কবে। 

ট্রেন বাতিল নৈহাটি-ব্যান্ডেল
Aajtak Bangla
  • ব্যান্ডেল,
  • 24 Nov 2023,
  • अपडेटेड 10:44 PM IST

Train Cancel Naihati-Bandel: নৈহাটি-ব্যান্ডেল সেকশনে কাজ এবং লাইনের কাজে মেরামতির জন্য বেশ কিছু ট্রেন নিয়ন্ত্রণ করা হয়েছে। কিছু ট্রেন ঘুরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এর ফলে যাত্রীদের যে অসুবিধার জন্য গভীরভাবে দুঃখ প্রকাশ করেছে ইস্টার্ন রেল। আসুন জেনে নিই কোন কোন ট্রেন বাতিল করা হয়েছে এবং কবে। 

ব্যান্ডেল – নৈহাটি শাখা লাইনে গতির সীমাবদ্ধতা শিথিল করার জন্য, আপ নৈহাটি শাখা লাইনে ২৫.১১.২০২৩ থেকে ০৩.০১.২০২৪ পর্যন্ত ৩৪ দিনের ট্রাফিক ব্লকের পরিকল্পনা করা হয়েছে ৷ ফলস্বরূপ, ট্রেন চলাচলে নিম্নরূপ ব্যবস্থা করা হয়েছে।

২৫.১১.২০২৩ থেকে ০৩.০১.২০২৪ পর্যন্ত বাতিল করা হল ব্যান্ডেল-নৈহাটি ট্রেনটি। (২৭.১১.২০২৩, ০৪.১২.২০২৩, ১১.১২.২০২৩, ১৮.১২.২০২৩, ২৫.১২.২০২৩ এই দিনগুলিতে শুধু ট্রেন চলবে।

নৈহাটি থেকে: ৩৭৫৩৩, ব্যান্ডেল থেকে: ৩৭৫৪৪

২৫.১১.২০২৩ - ০৩.০১.২০২৪ থেকে পুনঃনির্ধারণ (২৭.১১.২০২৩, ০৪.১২.২০২৩, ১১.১২.২০২৩, ১৮.১২.২০২৩, ২৫.১২.২০২৩ এবং ০১.০১.২০২৪ এই দিনগুলিতে ট্রেন চলবে ):

শিয়ালদা থেকে বর্ধমান লোকাল

৩১১৫১ শিয়ালদা – বর্ধমান লোকাল শিয়ালদা থেকে ছাড়বে ১০:১৫ টার পরিবর্তে ১০:৩৫ টায়।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement