Advertisement

Birbhum Nurse Molestation: ফের হাসপাতালের ভিতর নার্সের শ্লীলতাহানি করল রোগী, ইলামবাজারে চাঞ্চল্য

কর্তব্যরত নার্সের শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার এক রোগী। ঘটনাটি ঘটেছে বীরভূমের ইলামবাজার ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। শনিবার রাতে এই ঘটনাটি ঘটে।

ফের হাসপাতালের ভিতর নার্সের শ্লীলতাহানি করল রোগী, ইলামবাজারে চাঞ্চল্য
Aajtak Bangla
  • ইলামবাজার,
  • 01 Sep 2024,
  • अपडेटेड 10:56 AM IST
  • ইলামবাজারের স্বাস্থ্যকেন্দ্রে উত্তেজনা ছড়িয়ে পড়ে
  • অভিযুক্ত রোগীকে গ্রেফতার করেছে পুলিশ

কর্তব্যরত নার্সের শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার এক রোগী। ঘটনাটি ঘটেছে বীরভূমের ইলামবাজার ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। শনিবার রাতে এই ঘটনাটি ঘটে। অভিযোগ, অসুস্থ যুবককে স্ট্রেচারে শুইয়ে হাতে চ্যানেল করতে গিয়েছিলেন নার্স। অভিযোগ, সেই সময়ে তাঁর শ্লীলতাহানি করা হয়। রোগী নার্সের দেহ স্পর্শ করেন। তারপরেই ওই নার্স পুলিশের কাছে অভিযোগ করেন।

এমন ঘটনার খবর এলাকায় ছড়িয়ে পড়ার পরই ইলামবাজারের স্বাস্থ্যকেন্দ্রে উত্তেজনা ছড়িয়ে পড়ে। শনিবার রাতে হাসপাতাল কর্তৃপক্ষের ডাকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। অভিযুক্ত রোগীকে গ্রেফতার করেছে তারা। ইলামবাজার থানায় লিখিত অভিযোগও দায়ের করা হয়েছে। পুলিশ তদন্ত শুরু করেছে। শারীরিক অসুস্থতার কারণে শনিবার রাতে এক যুবককে ইলামবাজার ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়। স্বাস্থ্যকেন্দ্রে তাঁর সঙ্গে পরিবারের সদস্যরাও ছিলেন। তাঁকে জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী একজন নার্স ওই যুবককে স্যালাইন দিতে যান। তখনই শ্লীলতাহানির অভিযোগ ওঠে।

নার্স বলেন, 'জ্বর নিয়ে এক যুবককে হাসপাতালে আনা হয়েছিল। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী আমি রোগীকে স্যালাইনের ব্যবস্থা করছিলাম এবং সে আমার সঙ্গে খারাপ ব্যবহার করেছে। সে আমাকে স্পর্শ করেছে এবং আমাকে খারাপ কথা বলেছে। আমরা অনিরাপদ বোধ করছি। এখানে যথাযথ নিরাপত্তার অভাব না থাকলে একজন রোগী কীভাবে এটা করতে পারে?'

শনিবার রাতে স্বাস্থ্য কেন্দ্রে কর্তব্যরত চিকিৎসক মাসিদুল হাসান সাংবাদিকদের বলেন, 'রাত সাড়ে ৮টার দিকে ছোটোচক গ্রাম থেকে শেখ আব্বাস উদ্দিন স্বাস্থ্যকেন্দ্রে জ্বর নিয়ে আসেন। আসার সঙ্গে সঙ্গে দুর্ব্যবহার শুরু করেন। পরীক্ষা করে আমরা তাঁকে কিছু ইনজেকশন ও ফ্লুইড দেওয়ার পরামর্শ দিয়েছিলাম। একজন নার্সকে অনুপযুক্তভাবে স্পর্শ করে তিনি শ্লীলতাহানি করেছেন। আমরা পুলিশ ও কর্তৃপক্ষকে জানিয়েছি, যদি কর্তৃপক্ষ কোনও ব্যবস্থা না নেয় তাহলে আমরা কাজ বন্ধ করে দেব।'

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement