Advertisement

Krishnagar Woman Death Case: কৃষ্ণনগরে পুলিশ সুপারের অফিসের কাছেই তরুণীর দেহ উদ্ধার, ধর্ষণ করে খুন?

বুধবার সকাল ৭টা নাগাদ কৃষ্ণনগর জেলা পুলিশ সুপারের অফিসের কাছে ওই তরুণীর অর্ধনগ্ন দেহ দেখতে পান প্রাতর্ভ্রমণকারীরা।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 16 Oct 2024,
  • अपडेटेड 12:23 PM IST
  • ওই তরুণীর অর্ধনগ্ন দেহ দেখতে পান প্রাতর্ভ্রমণকারীরা।
  • জেলা পুলিশ সুপারের অফিসের কাছে দেহ উদ্ধার।

কৃষ্ণনগরে তরুণীর অর্ধনগ্ন দেহ ঘিরে ছড়াল চাঞ্চল্য। তাও আবার কৃষ্ণনগর জেলা পুলিশ সুপারের অফিসের অদূরেই মিলল ওই অজ্ঞাতপরিচয় ওই তরুণীর দেহ। ঘটনায় কৃষ্ণনগরের রামকৃষ্ণ মিশন আশ্রমপাড়ায় আতঙ্ক ছড়িয়েছে। 

বুধবার সকাল ৭টা নাগাদ কৃষ্ণনগর জেলা পুলিশ সুপারের অফিসের কাছে ওই তরুণীর অর্ধনগ্ন দেহ দেখতে পান প্রাতর্ভ্রমণকারীরা। জেলা পুলিশ সুপারের অফিসের ঠিক পিছনে আশ্রমপাড়া বারোয়ারির উল্টোদিকে পড়েছিল। ঘটনাস্থলে পৌঁছয় কৃষ্ণনগর কোতোয়ালি থানার পুলিশ। স্থানীয়দের দাবি,ওই তরুণীকে অন্যত্র ধর্ষণ করে খুন করা হয়েছে। প্রমাণ লোপাটে দেহের একাংশ পুড়িয়ে দেওয়া হয়েছে।

পুলিশ সূত্রের খবর, ওই তরুণীর নাম পরিচয় জানার চেষ্টা চলছে। কৃষ্ণনগর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার সঞ্জয় মিত কুমার মাকোয়ান জানান,'ঘটনাস্থলে পুলিশ পৌঁছে দেহ উদ্ধার করেছে। তরুণীর বয়স ২০ থেকে ২২ বছরের মধ্যে। তরুণীর পরিচয় জানা যায়নি'।

যেখানে তরুণীর দেহ উদ্ধার হয়েছে, সেই জায়গাটি পুলিশ সুপারের অফিসে থেকে ৫০০ মিটার দূরে। পাশে একটি দুর্গামণ্ডপও রয়েছে। সেখানে তরুণীর বিবস্ত্র দেহ দেখে স্বাভাবিকভাবেই প্রশ্নের মুখে এলাকার নিরাপত্তা। জানা গিয়েছে, ওই তরুণীর মুখ পুড়িয়ে দেওয়া হয়েছে। পোশাক ছিঁড়ে গিয়েছে। মুখ পুড়িয়ে দেওয়া হয়েছে। অ্যাসিড ঢেলে কিংবা আগুন জ্বালিয়ে তাঁর মুখ পোড়ানো হয়েছে বলে মনে করা হচ্ছে।

দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে কোতয়ালি থানার পুলিশ। রিপোর্ট এলেই বোঝা যাবে, তরুণীকে ধর্ষণ করে খুন করা হয়েছে কিনা। আপাতত পুলিশ তাঁর পরিচয় খুঁজতে ব্যস্ত। আশেপাশের এলাকা থেকে কোনও ২০-২১ বছর বয়সী তরুণী নিখোঁজ হয়েছেন কিনা, তা দেখা হচ্ছে। 

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement