Advertisement

Murshidabad School Gun: মুর্শিদাবাদের স্কুলে বন্দুক নিয়ে হাজির ক্লাস টেনের ২ পড়ুয়া, আটক করল পুলিশ

স্কুলে বন্দুক নিয়ে হাজির দশম শ্রেণির দুই ছাত্র। বন্ধুদের রীতিমতো গর্ব করে সেটা দেখাচ্ছিল। সহপাঠীর হাতে একনলা বন্দুক দেখে বেশ উৎসাহও পেয়েছিল কেউ-কেউ। তবে বিষয়টি দেখে ভয়ে প্রধান শিক্ষককে জানিয়ে দেয় কিছু ছাত্র। তারপরেই খবর গেল পুলিশে। ছাত্রের হাত থেকে দেশি বন্দুকটি কেড়ে পুলিশের হাতে তুলে দিলেন শিক্ষকরা। ঘটনাটি মুর্শিদাবাদের রেজিনগর থানার অন্তর্গত আন্দুলবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের।

এই বন্দুক নিয়েই এসেছিল দুই পড়ুয়া
Aajtak Bangla
  • মুর্শিদাবাদ,
  • 22 Jun 2024,
  • अपडेटेड 1:04 PM IST
  • স্কুলে বন্দুক নিয়ে হাজির দশম শ্রেণির দুই ছাত্র।
  • বিষয়টি দেখে ভয়ে প্রধান শিক্ষককে জানিয়ে দেয় কিছু ছাত্র।
  • ছাত্রের হাত থেকে দেশি বন্দুকটি কেড়ে পুলিশের হাতে তুলে দিলেন শিক্ষকরা।

স্কুলে বন্দুক নিয়ে হাজির দশম শ্রেণির দুই ছাত্র। বন্ধুদের রীতিমতো গর্ব করে সেটা দেখাচ্ছিল। সহপাঠীর হাতে একনলা বন্দুক দেখে বেশ উৎসাহও পেয়েছিল কেউ-কেউ। তবে বিষয়টি দেখে ভয়ে প্রধান শিক্ষককে জানিয়ে দেয় কিছু ছাত্র। তারপরেই খবর গেল পুলিশে। ছাত্রের হাত থেকে দেশি বন্দুকটি কেড়ে পুলিশের হাতে তুলে দিলেন শিক্ষকরা। ঘটনাটি মুর্শিদাবাদের রেজিনগর থানার অন্তর্গত আন্দুলবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের। এতদিন মার্কিন মুলুকের স্কুলে বন্দুক নিয়ে প্রবেশে খবর প্রায়ই শোনা যেত। তবে এবার তা ঘটল খোদ বাংলায়। 

জানা গিয়েছে, দুই পড়ুয়া দশম শ্রেণীর ছাত্র। স্কুলে বন্দুক নিয়ে এসে বন্ধুদের দেখাচ্ছিল তারা। তাদের বিরুদ্ধে গেটম্যানকে মারার অভিযোগও ওঠে। অভিযুক্ত দুই ছাত্রের মধ্যে একজন আন্দুলবেড়িয়া এক নম্বর গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের পঞ্চায়েত প্রধানের ভাইপো। অভিযুক্ত ছাত্রের দাবি, 'আমি রাস্তার পাশ থেকে পেয়েছিলাম। বন্ধুদের দেখাচ্ছিলাম। বুঝতেই পারিনি। গেটম্যানকে মারতে চাইনি।' জিজ্ঞাসাবাদের জন্য দুই পড়ুয়াকে আটক করা হয়েছে। 

রাস্তার পাশ থেকে কীভাবে বন্দুক মিলল? বিষয়টি নিয়ে ধোঁয়াশায় পুলিশ। বন্দুকটি আসল না নকল, তা খতিয়ে দেখা হচ্ছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, বন্দুকটি দেশ পদ্ধতিতে তৈরি। একনলা বন্দুক। কী ভাবে ওই ছাত্রের হাতে আগ্নেয়াস্ত্র এল, তা খতিয়ে দেখছে পুলিশ। বন্দুকে কোনও কার্তুজ ভরা ছিল কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে, দুই ছাত্রের হাত থেকে শিক্ষকরাই বন্দুক ছিনিয়ে নিয়ে নেন। তাদের বাড়িতেও খবর দেওয়া হয়। স্কুলে পৌঁছন অভিযুক্ত ছাত্রের বাবা। খবর পেয়ে স্কুলে চলে আসে রেজিনগর থানার পুলিশ৷

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement