Advertisement

Women Beaten Half Naked In Malda: মালদায় ২ মহিলাকে 'অর্ধনগ্ন' করে মারধর, ভাইরাল ভিডিও, কী বলছে পুলিশ?

চাঞ্চল্যকর এ ঘটনা ঘটেছে মালদার বামোনগোলা থানার পাকুয়াহাটে। এখানেই প্রতি মঙ্গলবার হাট বসে। হাটেই দুই মহিলাকে পকেটমার সন্দেহে আটক করা হয়। শুরু হয় মারধর। যদিও খবর পেয়ে ঘটনাস্থলে আসে সিভিক ভলান্টিয়াররা। কিন্তু, তারা শান্ত করতে পারেনি উত্তেজিত জনতাকে। কিল, চড়ের পাশাপাশি জুতো খুলেও মারতে দেখা যায় বহু মহিলাকে।

ফাইল ছবি।
Aajtak Bangla
  • মালদা,
  • 22 Jul 2023,
  • अपडेटेड 12:19 PM IST
  • চাঞ্চল্যকর এ ঘটনা ঘটেছে মালদার বামোনগোলা থানার পাকুয়াহাটে।
  • এখানেই প্রতি মঙ্গলবার হাট বসে। হাটেই দুই মহিলাকে পকেটমার সন্দেহে আটক করা হয়। শুরু হয় মারধর।

জনতার মাঝে পড়ে গিয়েছে দুই মহিলা। চলছে বেধড়ক মার। কারও হাতে উঠেছে জুতো, কেউ আবার চুলের মুঠি ধরে মারছেন হ্যাঁচকা টান। মারের চোটে তখন পরনে থাকা শাড়ি, ব্লাউজ খুলে মাটিতে লুটোপুটি খাচ্ছে। কিন্তু, নগ্ন অবস্থাতেই চলছে মার। হাউহাউ করে কেঁদে চলেছেন দুই মহিলা। পাশে দাঁড়িয়ে সিভিক ভলান্টিয়ার। কিন্তু, তাতেও কমছে না মারের দাপট। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমনই একটি ভিডিও। তারপরেই তা নিয়ে নিন্দার ঝড় উঠেছে নানা মহলে। যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি বাংলা ডট আজতক ডট ইন। 

পুলিশ সূত্রে খবর, চাঞ্চল্যকর এ ঘটনা ঘটেছে মালদার বামোনগোলা থানার পাকুয়াহাটে। এখানেই প্রতি মঙ্গলবার হাট বসে। হাটেই দুই মহিলাকে পকেটমার সন্দেহে আটক করা হয়। শুরু হয় মারধর। যদিও খবর পেয়ে ঘটনাস্থলে আসে সিভিক ভলান্টিয়াররা। কিন্তু, তারা শান্ত করতে পারেনি উত্তেজিত জনতাকে। কিল, চড়ের পাশাপাশি জুতো খুলেও মারতে দেখা যায় বহু মহিলাকে। পুলিশ ভাইরাল ভিডিওর মাধ্যমে ঘটনাটি জানতে পেরেছে এবং মামলা শুরু করার প্রক্রিয়া চলছে। সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। পুলিশ জানিয়েছে, ঘটনাটি ঘটেছে তিন-চার দিন আগে। মালদহের পাকুয়াহাটে স্থানীয় লোকজন চুরির সন্দেহে ওই দুই মহিলাকে ধরে মারধর করে।

পুলিশ দাবি করেছে যে ভিডিওটি তাদের নজরে আসার পরেই তারা ঘটনা সম্পর্কে অবগত হয়েছেন। প্রাথমিক তদন্তে দেখা গেছে যে দুই মহিলা চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়েছিলেন। এবং পরে স্থানীয় মহিলা দোকানদাররা মারধর করে।

পুলিশ জানিয়েছে, “ঘটনাটি ঘটেছিল মালদহের পাকুহাট এলাকায় ৩ থেকে ৪ দিন আগে। স্থানীয় ব্যবসায়ীদের হাতে চুরির অভিযোগে দুই নারীকে আটক করা হয়েছে। স্থানীয় মহিলা ব্যবসায়ীরা উভয় মহিলাকে মারধর করেছে। পরে উভয় মহিলাই এলাকা ছেড়ে চলে যায় বা পালিয়ে যায় এবং পুলিশে কোনো অভিযোগ করেনি। ব্যবসায়ীরাও এ বিষয়ে কোনো অভিযোগ করেননি। এখন, পুলিশ বিষয়টি তদন্ত শুরু করেছে এবং উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।
 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement