Advertisement

Anubrata Mandal Security Guard Accident : দুর্ঘটনায় গুরুতর আহত অনুব্রতর দেহরক্ষী, স্থানান্তরিত কলকাতায়

গতকাল রাতে দুর্গাপুর থেকে ইদের কেনাকাটা সেরে সপরিবারে গাড়িতে করে বোলপুর ফিরছিলেন সায়গল হোসেন। গাড়িতে ছিলেন মাধব কৈবর্ত নামে সায়গলের এক বন্ধুও। পুলিশ সূত্রে খবর, ইলামবাজারের জঙ্গল এলাকায় ডাম্পারটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় গাড়িটির। 

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • বীরভূম,
  • 27 Apr 2022,
  • अपडेटेड 9:52 AM IST
  • সায়গল হোসেনের দুর্ঘটনা
  • গুরুতর আহত অনুব্রত মণ্ডলের দেহরক্ষী
  • মৃত্যু সায়গলের মেয়ের

পথ দুর্ঘটনায় গুরুতর আহত বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের (Anubrata Mandal) দেহরক্ষী। ঘটনাটি ঘটেছে বীরভূমের ইলামবাজারে। ডাম্পারের সঙ্গে গাড়ির মুখোমুখি সংঘর্ষে আহত ওই দেহরক্ষী, তাঁর স্ত্রী ও চালক। আহত দেহরক্ষীর নাম সায়গল হোসেন। ঘটনায় সায়গলের মেয়েসহ ২ জনের মৃত্যু হয়েছে বলেও খবর।  

জানা গিয়েছে, গতকাল রাতে দুর্গাপুর থেকে ইদের কেনাকাটা সেরে সপরিবারে গাড়িতে করে বোলপুর ফিরছিলেন সায়গল হোসেন। গাড়িতে ছিলেন মাধব কৈবর্ত নামে সায়গলের এক বন্ধুও। পুলিশ সূত্রে খবর, ইলামবাজারের জঙ্গল এলাকায় ডাম্পারটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় গাড়িটির। 

দুর্ঘটনায় মৃত্যু হয় সায়গল হোসনের কন্যা ও মাধব কৈবর্তর। গুরুতর আহত হন সায়গল হোসেন, তাঁর স্ত্রী ও গাড়ির চালক। সায়গল ও তাঁর স্ত্রীকে কলকাতায় স্থানান্তরিত করা হয়। আহত চালকের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা যাচ্ছে। 

প্রসঙ্গত, গরুপাচার মামলায় বারংবার তলব করা সত্ত্বেও সিবিআই-এর সামনে হাজিরা এড়িয়েছেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। পাশাপাশি নির্বাচন পরবর্তী হিংসা মামলাতেও তলব করা হয় তাঁকে। সেক্ষেত্রেও গরহাজির থাকেন তিনি। জানা যাচ্ছে, গত মাসে এই সায়গল হোসেনকে নাকি জিজ্ঞাসাবাদ করেছিল সিবিআই। 

আরও পড়ুনরাজ্যপুলিশে বড়সড় রদবদল, একাধিক জেলার SP পরিবর্তন


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement