Advertisement

Bangaon ED Raid: ১৭ ঘণ্টার ম্যারাথন তল্লাশি, রাতেই ইডির হাতে গ্রেফতার বনগাঁর প্রাক্তন পুরপ্রধান শংকর

দীর্ঘ ১৭ ঘণ্টার ম্যারাথন তল্লাশি ও জিজ্ঞাসাবাদ। অবশেষে রাত ১২ টা ১৫ মিনিটে গ্রেফতার রেশন দুর্নীতি মামলায় অভিযুক্ত বনগাঁ পুরসভার প্রাক্তন পুরপ্রধান শংকর আঢ্য। শুক্রবার সকাল সাড়ে ৭টা থেকে রাত সাড়ে ১২ টা পর্যন্ত দীর্ঘ ১৭ ঘণ্টার ম্যারাথন তল্লাশির শংকর আঢ্যকে গ্রেফতার করে ইডি।

bangaon ex chairman arrested, ed
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Jan 2024,
  • अपडेटेड 8:37 AM IST
  • দীর্ঘ ১৭ ঘণ্টার ম্যারাথন তল্লাশি ও জিজ্ঞাসাবাদ
  • অবশেষে রাত ১২ টা ১৫ মিনিটে গ্রেফতার রেশন দুর্নীতি মামলায় অভিযুক্ত বনগাঁ পুরসভার প্রাক্তন পুরপ্রধান শংকর আঢ্য

Ration Scam: দীর্ঘ ১৭ ঘণ্টার ম্যারাথন তল্লাশি ও জিজ্ঞাসাবাদ। অবশেষে রাত ১২ টা ১৫ মিনিটে গ্রেফতার রেশন দুর্নীতি মামলায় অভিযুক্ত বনগাঁ পুরসভার প্রাক্তন পুরপ্রধান শংকর আঢ্য। শুক্রবার সকাল সাড়ে ৭টা থেকে রাত সাড়ে ১২ টা পর্যন্ত দীর্ঘ ১৭ ঘণ্টার ম্যারাথন তল্লাশির শংকর আঢ্যকে গ্রেফতার করে ইডি। বনগাঁ থেকে সল্টলেকের সিজিও কমপ্লেক্সে আনা হয় তাঁকে।

ইডি সূত্রে খবর, রেশন দুর্নীতি মামলায় তাঁকে গ্রেফতার করা হয়েছে। যদিও শংকর আঢ্যর স্ত্রী জ্যোৎস্না আঢ্য জানিয়েছেন, সকালে সাড়ে সাতটা থেকে তদন্তে সহযোগিতা করলেও রাত ১২ টা ১৫ নাগাদ জ্যোতিপ্রিয় মল্লিকের একটি চিঠি এনে তাঁকে গ্রেফতার করা হয়। এর পিছনে চক্রান্তের অভিযোগ তুলেছেন তিনি।

শনিবার তাঁকে আদালতে হাজির করানো হবে। শঙ্করকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন করতে পারে ইডি। যদিও গ্রেফতারের পর শঙ্কর জানান, কেন্দ্রীয় সংস্থার সমস্ত তদন্তে সহযোগিতা করার কথা।

উল্লেখ্য, শুক্রবার সকালে ইডির একটি দল পৌঁছয় উত্তর চব্বিশ পরগনার বনগাঁ পুরসভার প্রাক্তন চেয়ারম্যান শঙ্কর আঢ্যের শ্বশুরবাড়িতে। একই সময়ে অন্য একটি দল সন্দেশখালির এক তৃণমূল শাহজাহান শেখের বাড়ি পৌঁছয়। সূত্রের খবর, শঙ্কর এবং শাহজাহান, দু’জনেই প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের ‘ঘনিষ্ঠ’। ইডি সূত্রে খবর, রেশন বন্টন দুর্নীতির মামলাকে কেন্দ্র করেই ওই দুই জায়গায় হানা দেয় ইডি। স্থানীয় সূত্রে খবর, শুক্রবার সকাল সাতটা নাগাদ বনগাঁর শিমুলতলায় শঙ্করের শ্বশুরবাড়িতে হানা দেয় ইডি। ঘটনাস্থলে উপস্থিত হন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা।

অন্যদিকে, শাহজাহান শেখের বাড়িতে ইডি হানা দিলে তাঁদের চরম মারধর করা হয়। ভেঙে দেওয়া হয় গাড়ি। মাথায়-গায়ে চোট পান ইডি আধিকারিকেরা। রক্তারক্তি কাণ্ড ঘটে যায়। হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তাঁরা।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement