Advertisement

জামাই ষষ্ঠীতে শ্বশুরবাড়ি যেতে পারলেন না বিজেপি নেতা, তারকেশ্বরে তরজা

জামাই ষষ্ঠী নিয়েও বিজেপি-তৃণমূল তরজা। তৃণমূলের (TMC) সন্ত্রাসের কারণে জামাই ষষ্ঠীতে শ্বশুরবাড়ি যেতে পারলেন না বলে অভিযোগ বিজেপি (BJP) নেতার। পালটা বিজেপি নেতার অভিযোগ অস্বীকার রাজ্যের শাসকদলের। হুগলির তারকেশ্বরের ঘটনা। 

বিজেপি নেতার বাড়িতেই জামাই ষষ্ঠীর অনুষ্ঠান
ভোলানাথ সাহা
  • তারকেশ্বর,
  • 16 Jun 2021,
  • अपडेटेड 8:32 PM IST
  • জামাই ষষ্ঠী বিজেপি-তৃণমূল বাকযুদ্ধ
  • তৃণমূলের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ বিজেপির
  • সমস্ত অভিযোগ অস্বীকার তৃণমূলের

এবার জামাই ষষ্ঠী নিয়েও বিজেপি-তৃণমূল তরজা। তৃণমূলের (TMC) সন্ত্রাসের কারণে জামাই ষষ্ঠীতে শ্বশুরবাড়ি যেতে পারলেন না বলে অভিযোগ বিজেপি (BJP) নেতার। পালটা বিজেপি নেতার অভিযোগ অস্বীকার রাজ্যের শাসকদলের। হুগলির তারকেশ্বরের ঘটনা। 

বিজেপির আরামবাগ সাংগঠনিক জেলার সহসভাপতি গণেশ চক্রবর্তীর অভিযোগ, তৃণমূলের সন্ত্রাসের কারণে বাঙালির সামাজিক অনুষ্ঠান জামাই ষষ্ঠীতে শ্বশুরবাড়ি যেতে পারলেন না তিনি। এমনকী আতঙ্কে শ্বশুরবাড়ির লোকজনও তাঁর বাড়িতে আসতে পারছিলেন না বলে অভিযোগ গণেশবাবুর। পরে যদিও গণেশবাবুর শাশুড়ি জামাইয়ের বাড়িতে গিয়েই অনুষ্ঠান পালন করেন। এই পরিস্থিতিতে অবিলম্বে শান্তি কমিটি গঠন করে তৃণমূলের সন্ত্রাস বন্ধ করা উচিত বলে মনে করেন বিজেপি নেতা।

এদিকে গণেশ চক্রবর্তীর এই অভিযোগ সরাসরি খারিজ করে দিয়েছে তৃণমূল কংগ্রেস। এই প্রসঙ্গে স্থানীয় তৃণমূল যুব নেতা লাল্টু চট্টোপাধ্যায়ের পালটা দাবি, সামাজিক অনুষ্ঠান নিয়েও এখন নোংরা রাজনীতি করছে বিজেপি। এই ধরনের কোনও ঘটনাই ঘটেনি। শুধুমাত্র প্রচারে আসার জন্যই বিজেপি এই ধরনের কথা বলছে বলে দাবি করেন লাল্টু চট্টোপাধ্যায়। 

প্রসঙ্গত বিধানসভা নির্বাচনের ফলাফল প্রকাশের পর থেকেই রাজ্যের বিভিন্ন জায়গায় ঘটে চলেছে তৃণমূল-বিজেপি সংঘর্ষ। ইতিমধ্যেই বেশকয়েকজনের মৃত্যুও ঘটেছে। বেশিরভাগ ক্ষেত্রেই অভিযোগের আঙুল তৃণমূল কংগ্রেসের দিকে। ইতিমধ্যেই নির্বাচন পরবর্তী হিংসা নিয়ে রাজ্যেপালের দ্বারস্থ হয়েছে বিজেপি। পাশপাশি এই বিষয়ে রাজ্য সরকার কাঠগড়ায় দাঁড় করিয়েছেন রাজ্যপালও।

 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement