Advertisement

JP Nadda at Bengal:' আপনার নাম তো মমতা....' পূর্বস্থলীর সভা থেকে মুখ্যমন্ত্রীকে আক্রমণ নাড্ডার

ত্রিপুরাতে জোরকদমে চলছে বিধানসভা নির্বাচনের প্রচার। প্রধানমন্ত্রী মোদী থেকে স্বরাষ্ট্রমন্ত্রী অতিম শাহ সকলেই নিয়মিত ত্রিপুরায় প্রচার করে চলেছেন। আর এর মাঝেই বাংলায় এসেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। রবিবাসরীয় রাজ্যে জোড়া সভা করলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জগৎ প্রকাশ নাড্ডা।

বাংলার মাটিতে সুর চড়ালেন নাড্ডা
Aajtak Bangla
  • পূর্বস্থলী,
  • 12 Feb 2023,
  • अपडेटेड 4:27 PM IST

ত্রিপুরাতে জোরকদমে চলছে বিধানসভা নির্বাচনের প্রচার। প্রধানমন্ত্রী মোদী থেকে স্বরাষ্ট্রমন্ত্রী অতিম শাহ সকলেই নিয়মিত ত্রিপুরায় প্রচার করে চলেছেন। আর এর মাঝেই বাংলায় এসেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। রবিবাসরীয় রাজ্যে জোড়া সভা করলেন  বিজেপির সর্বভারতীয় সভাপতি জগৎ প্রকাশ নাড্ডা। আর সেখান থেকেই পঞ্চায়েত ভোটে তৃণমূলকে উৎখাত করার আওয়াজ তুললেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। ডাক দিলেন পরিবর্তনের।

শনিবার কলকাতায় এসেছেন জেপি নাড্ডা।  এদিন পূর্ব বর্ধমান এবং পূর্ব মেদিনীপুরে জনসভা করলেন তিনি। রাজনৈতিক মহলের দাবি, ২০২৪ সালের লোকসভা ভোটের আগে রাজ্যে নিজেদের হোমওয়ার্ক আরও ভালভাবে করতে চায় গেরুয়া শিবির। সেই লক্ষ্যেই এদিন পূর্বস্থলী এবং কাঁথিতে জনসভা করছেন বিজেপি সভাপতি। সূত্রের খবর, এই বৈঠকের পাশাপাশি রাজ্যের নেতাদের সঙ্গেও বৈঠক করেন নাড্ডা। এদিন পূর্বস্থলীর মন্দিরে পুজো দেওয়ার পর জনসভা করেন নাড্ডা। সেখান থেকেই বলেন, 'ভারতীয় জনতা পার্টি বিশ্বের সব থেকে বড় রাজনৈতিক দল। বাংলায় পরিবর্তন হবেই। মমতা বন্দ্যোপাধ্যায়ের শাসনকালে বাংলায় জঙ্গলরাজ। মমতা বন্দ্যোপাধ্যায়ের জঙ্গলরাজকে বিদায় দেবে বাংলার মানুষই।'

এই নিয়ে এক মাসের মধ্যে দুবার বাংলায় এসেছেন নাড্ডা। রবিবার নাড্ডা বলেন , "বাংলা গোটা দেশকে দিশা দেখায়। বাংলাকে অশান্ত করার চেষ্টা করছে তৃণমূল। এখানে জঙ্গলরাজ চলছে। অপশাসন, অত্যাচার থেকে মুক্তি চায় বাংলা।" এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর  সুশাসনের খতিয়ানও দিয়ে নাড্ডা  বলেন, " দেশের যুবকরা যাতে আশা, আকাঙ্খা পূরণ করতে পারে সেজন্য মোদীজি পদক্ষেপ করেছেন। মার্কিন প্রেসিডেন্টও মাস্ক পরছেন। কিন্তু, জনসভায় এত লোকজন পাশাপাশি বসে রয়েছেন। কিন্তু, কারও মুখে মাস্ক নেই। আর তা সম্ভব হয়েছে কারণ মোদীজি কোটি কোটি ভ্যাকসিন ডোজ দিয়েছেন, সম্পূর্ণ টিকাকরণ করা হয়েছে দেশবাসীর। চিন থেকে আমদানি নয়, দেশেই এখন তৈরি হচ্ছে মোবাইল। কলকাতার মেট্রো প্রকল্পের জন্য ১ হাজার কোটি টাকা দিয়েছে কেন্দ্র। সুশাসনই মোদীজির লক্ষ্য। মায়ের শেষকৃত্য সম্পন্ন করার মাত্র ঘণ্টাখানেকের মধ্যেই দেশের সেবায় যোগ দিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি হাওড়া-জলপাইগুড়ি বন্দে ভারত ট্রেনের উদ্বোধন করেন।"

Advertisement

 তৃণমূলকে আক্রমণ করে বিজেপির সর্বভারতীয় সভাপতি বলেন, "এই জনসভার ভিড় বলে দিচ্ছে বাংলায় পরিবর্তন আসতে চলেছে।" জেপি নাড্ডা বলেন, "জল জীবন মিশন-এর উদ্যোগ নিয়েছে কেন্দ্র। কিন্তু, এই রাজ্যে সেই প্রকল্পও ঠিক মতো করা হচ্ছে না। মোদীজির স্বপ্ন কেউ ঝুপড়িতে থাকবে না। সেই জন্য প্রধানমন্ত্রী আবাস যোজনা শুরু করেছেন মোদীজি। কিন্তু, তাও বাংলা আবাস যোজনা বানিয়ে দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কোনও অর্থ না দিয়ে কেন্দ্রের প্রকল্প চুরি করা হচ্ছে।" নাড্ডা বলেন, মোদী সরকার বাংলায় ৭৪ লাখ শৌচালয় তৈরি করেছে। " তৃণমূলকে আক্রমণ করে বিজেপি  সভাপতি বলেন, "TMC-র T হল তোলাবাজ, টেটর-M হল মাফিয়া, C হল করাপশন ও কমিশন।" সবশেষে  বাংলায় বিশেষ স্লোগান তুলে নাড্ড বলেন, "ও দিদি আপনার নাম তো মমতা, আপনি কবে থেকে নির্মমতা হয়ে গেলেন... শেষ হবে, শেষ হবে হিংসার খেলা শেষ হবে- শেষ হবে, শেষ হবে কাটমানির খেলা শেষ হবে-শেষ হবে, শেষ হবে সিন্ডিকেটের খেলা শেষ হবে- শেষ হবে, শেষ হবে TMC-র খেলা শেষ হবে।" 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement