Advertisement

Mamata Banerjee: BJP-কে নিশানায় মমতার মুখে ফের 'দুর্যোধন-দুঃশাসন', সরাসরি আক্রমণ মোদীকেও

বিজেপিকে ফের তোপ দাগলেন মুখ্যমন্ত্রী মতা বন্দ্যোপাধ্যায়। গত বিধানসভা নির্বাচনের মতো এবারও শোনা গেল 'দুর্যোধন-দুঃশাসন' আক্রমণ। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নাম নিয়েও আক্রমণ শানান। আজ জলপাইগুড়ির নির্বাচনী প্রচারে গিয়ে বিজেপিকে তুলোধনা করেন মমতা। 

CM Mamata BAnerjee
Aajtak Bangla
  • জলপাইগুড়ি,
  • 05 Apr 2024,
  • अपडेटेड 4:34 PM IST

CM Mamata Banerjee attacks Modi: বিজেপিকে ফের তোপ দাগলেন মুখ্যমন্ত্রী মতা বন্দ্যোপাধ্যায়। গত বিধানসভা নির্বাচনের মতো এবারও শোনা গেল 'দুর্যোধন-দুঃশাসন' আক্রমণ। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নাম নিয়েও আক্রমণ শানান। আজ জলপাইগুড়ির নির্বাচনী প্রচারে গিয়ে বিজেপিকে তুলোধনা করেন মমতা। 

মোদীকে আক্রমণ করে তিনি বলেন, "তুমি মহারাজ সাধু হলে আজ, আমি আজ চোর বটে! তোমার পকেট ভর্তি কালো টাকা। সারা শরীর ঢেকে গেছে কালো টাকায়। মনে রাখবেন ওয়াশিং মেশিনের নাম শুনেছেন তো, বিজেপি করলেই সাদা হয়ে বেরিয়ে আসবে। এদের সঙ্গে জুটেছে সিপিএম, কংগ্রেস আর একটা মুসলিম পার্টি।....বিজেপির হাত শক্ত করবেন না। দেশটাকে অতল গহ্বরে নিয়ে যাবে। পুলওয়ামা ঘটনায় এত মানুষ জীবন দিল। তারপর গভর্নর বলেছিলেন এটা সাজানো ঘটনা। আর কিছু না করতে পারলে ছাড়পোকা ঢুকিয়ে দেবে। যাতে কুটুশ, কুটুশ করে কামড়ায়।" 

বিজেপিকে উদ্দেশ্য করে বলেন, "এত মিথ্যাচার, এত দুর্যোধন-দুঃশাসনের দল, এত রাবণের দল, শুধু দাঙ্গা লাগানো কাজ, মানুষ মারা কাজ, সঙ্কট করা কাজ, মহিলাদের বেইজ্জত করা কাজ। আজ সারা দুনিয়া বলছে মোদী কাউকে চাকরি তো দেয়নি, সব কেড়ে নিয়েছে। ১৫ লক্ষ টাকা দেবে বলেছিল, পেয়েছেন? টাকার পরিবর্তে ভোট দেবেন না।"

প্রসঙ্গত, আগামী ১৯ এপ্রিল রাজ্যের প্রথম দফার ভোট। সেদিন উত্তরবঙ্গের জলপাইগুড়িতেও ভোট রয়েছে। তারই একটি জনসভায় উপস্থিত ছিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

এদিন আলিপুরদুয়ারেও জনসভা করেন তিনি। লোকসভা নির্বাচনের প্রচারে গিয়ে সন্দেশখালি নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে পাল্টা জবাব দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আলিপুরদুয়ারে তৃণমূল প্রার্থী প্রকাশ চিক বরাইকের সমর্থনে আজ তিনি জনসভা করেন। তুফানগঞ্জের নাগুর হাট হাই স্কুলের মাঠে সভা হয়। সেখানেই বৃহস্পতিবারের মন্তব্য নিয়ে মোদীকে জবাব দেন মমতা। মুখ্যমন্ত্রী বলেন, সন্দেশখালি সিঙ্গুর নয়, নন্দীগ্রাম নয়। সেখানে কোনও মানুষের মৃত্যু হয়নি।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement