Advertisement

Mamata Banerjee: রাধিকা-অনন্তের বিবাহ অনুষ্ঠানে যাচ্ছেন মমতা, রয়েছে রাজনৈতিক কর্মসূচীও

শুরু হয়ে গেছে মুকেশ আম্বানীর কনিষ্ঠ পুত্র অনন্ত অম্বানীর বিবাহ অনুষ্ঠান। আগামী ১২ জুলাই মুম্বইয়ে বসতে চলেছে চাঁদের হাট। গোটা দেশের সমস্ত রাজনৈতিক নেতা, শিল্পপতি, বলিউড অভিনেতা-অভিনেত্রী, ক্রিকেটাররা আমন্ত্রিত রয়েছেন রাধিকা মার্চেন্ট-অনন্ত অম্বানীর বিয়েতে। সূত্রের খবর অনুযায়ী, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁদের বিবাহ অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন। আগামী ১২ জুলাই, ২০২৪-এ মুম্বইয়ে হতে চলেছে এই অনুষ্ঠান।

রাধিকা-অনন্তের বিবাহ অনুষ্ঠানে নিমন্ত্রিত মমতা
Aajtak Bangla
  • মুম্বই,
  • 04 Jul 2024,
  • अपडेटेड 10:05 PM IST

Mamata Banerjee to attend Radhika-Anand Wedding: শুরু হয়ে গেছে মুকেশ আম্বানীর কনিষ্ঠ পুত্র অনন্ত অম্বানীর বিবাহ অনুষ্ঠান। আগামী ১২ জুলাই মুম্বইয়ে বসতে চলেছে চাঁদের হাট। গোটা দেশের সমস্ত রাজনৈতিক নেতা, শিল্পপতি, বলিউড অভিনেতা-অভিনেত্রী, ক্রিকেটাররা আমন্ত্রিত রয়েছেন রাধিকা মার্চেন্ট-অনন্ত অম্বানীর বিয়েতে। সূত্রের খবর অনুযায়ী, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁদের বিবাহ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। আগামী ১২ জুলাই, ২০২৪-এ মুম্বইয়ে হতে চলেছে এই অনুষ্ঠান। নিমন্ত্রণ পেয়েছেন কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীও।

মুম্বইয়ে তিনি শরদ পাওয়ার এবং উদ্ধব ঠাকুরের সঙ্গে আলাদা করে করবেন। তা যদি হয় তবে ২০২৪ লোকসভা নির্বাচনের পর এই প্রথম তাঁদের সাক্ষাৎ হতে চলেছে।

এও জানা যাচ্ছে, আসন্ন বাজেটের আগে তিনি মোদী সরকারের বিরুদ্ধে আঞ্চলিক স্তরে কর্মপরিকল্পনার আনুষ্ঠানিক রূপ দেবেন। মজার বিষয় হল তিনি আঞ্চলিক নেতাদের সঙ্গে দেখা করছেন কিন্তু এখনও কোনও কংগ্রেস নেতাদের সঙ্গে দেখা করেননি। তিনি দিন কয়েকের মধ্যে দিল্লি যেতে পারেন। কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধীর সঙ্গে দেখা করতে পারেন।

জমকালো অনুষ্ঠানের আয়োজন আম্বানি পরিবারের জন্য বড় ব্যাপার নয়। নীতা-মুকেশ অম্বানি তাঁর অনন্ত অম্বানির প্রাক-বিবাহ অনুষ্ঠানের জন্য জামনগরের চেহারা পাল্টে দিয়েছিলেন। এবার সময় এসেছে বিবাহের। মুকেশ ও নীতা আম্বানি অনন্তের বিয়েতে যে কোনও কসরত রাখবেন না তা প্রাক-বিবাহ অনুষ্ঠানেই ঝলক মিলেছে।

উল্লেখ্য, অনন্ত অম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিবাহ অনুষ্ঠান ১২ থেকে ১৪ জুলাই পর্যন্ত চলবে। ১২ জুলাই মুম্বইয়ের জিও ওয়ার্ল্ড সেন্টারে দু'জনের বিয়ে হবে। এর পরে, ১৩ জুলাই তাদের শুভ আশীর্বাদ হবে এবং ১৪ জুলাই তাদের রিশেপশন অনুষ্ঠিত হবে।  বলিউড, ক্রীড়া ও ব্যবসা জগতের মানুষেরা উপস্থিত থাকতে পারেন অনন্ত অম্বানীরা। অনেক আন্তর্জাতিক তারকাকেও আমন্ত্রণ জানানো হচ্ছে এই উদযাপনে পারফর্ম করার জন্য। এর মধ্যে রয়েছে ড্রেক, অ্যাডেল, জাস্টিন বিবার এবং লানা ডেল রে-এর নাম।
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement