Advertisement

Mamata Banerjee Medical Bulletin: 'পিছন থেকে ধাক্কায় গভীর ক্ষত', মুখ্যমন্ত্রীর চোট প্রসঙ্গে জানাল SSKM হাসপাতাল

পিছন থেকে ধাক্কায় কপালে গুরুতর আঘাত পান মুখ্যমন্ত্রী বলে জানান এসএসকেএম অধিকর্তা মণিময় বন্দ্যোপাধ্যায়। কপালে চারটি সেলাই, ব্যান্ডেজ নিয়ে অভিষেকের গাড়িতে বাড়ি যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। হাসপাতালের তরফে মেডিকেল বুলেটিন করা হয়। এসএসকেএম হাসপাতালের তরফে জানানো হয়, "পিছন থেকে কিছু ধাক্কার কারণে তাঁর বাড়িতে পড়ে যান মমতা বন্দ্যোপাধ্যায়। যে কারণে আজ সন্ধে সাড়ে ৭টায় হাসপাতালে ভর্তি হন। তাঁর একটি সেরিব্রাল কনকশন ছিল। ফলে কপালে গভীর ক্ষত হয়। ৩টি সেলাই হয়।

CM Mamata BAnerjee
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 Mar 2024,
  • अपडेटेड 11:51 PM IST

Mamata Banerjee Health Update: পিছন থেকে ধাক্কায় কপালে গুরুতর আঘাত পান মুখ্যমন্ত্রী বলে জানান এসএসকেএম অধিকর্তা মণিময় বন্দ্যোপাধ্যায়। কপালে চারটি সেলাই, ব্যান্ডেজ নিয়ে অভিষেকের গাড়িতে বাড়ি যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। হাসপাতালের তরফে মেডিকেল বুলেটিন করা হয়। এসএসকেএম হাসপাতালের তরফে জানানো হয়, "পিছন থেকে কিছু ধাক্কার কারণে তাঁর বাড়িতে পড়ে যান মমতা বন্দ্যোপাধ্যায়। যে কারণে আজ সন্ধে সাড়ে ৭টায় হাসপাতালে ভর্তি হন। তাঁর একটি সেরিব্রাল কনকশন ছিল। ফলে কপালে গভীর ক্ষত হয়। ৩টি সেলাই হয়। নাকে ক্ষত ছিল সেখানেও একটি সেলাই পড়ে। তারপর ড্রেসিং করা হয়, তাঁর সিটি স্ক্যান হয়। হাসপাতালে থাকতে বলা হলে বাড়িতে যাওয়ার ইচ্ছেপ্রকাশ করেন তিনি। আগামিকাল ফের তাঁর স্বাস্থ্যের পরীক্ষানিরীক্ষা হবে।"

বৃহস্পতিবার হাসপাতালে চিকিৎসার পর হুইলচেয়ারে হাসপাতাল থেকে বেরিয়ে গাড়ি করে কালীঘাটে নিজের বাড়িতে নিয়ে যাওয়া হয় মুখ্যমন্ত্রীকে। অভিষেকের গাড়িতে বাড়ি ফেরেন তিনি। এসএসকেএমের উডবার্ন ওয়ার্ড থেকে বাঙুর ইন্সটিটিউট অফ নিউরোসায়েন্স থেকে তাঁকে ফের এসএসকেএমে আনা হয়। তাঁর এমআরআই, সিটি স্ক্যান হয়। তারপরই বাড়ির উদ্দেশে রওনা হন। কপালে চারটি সেলাই পড়েছে বলে জানান অভিষেক বন্দ্যোপাধ্যায়। তবে তিনি স্থিতিশীল তাও জানান।

মুখ্যমন্ত্রীর ভ্রাতৃবধু কাজরী বন্দ্যোপাধ্যায়ও জানান, 'শুনেছি পিছন থেকে কিছু ধাক্কা লেগেছে'। ফলে কীভাবে তাঁর চোট লাগল, কীভাবে বাড়ির ভিতরে পড়ে গেলেন তা জানা বেশ গুরুত্বপূর্ণ। আহত হওয়ার সময় অভিষেক বন্দ্যোপাধ্যায়ও এক কর্মসূচি থেকে ফেরেন। বাড়িতে চায়ের আয়োজন চলছিল। কাজরী বন্দ্যোপাধ্যায়ও ছিলেন। সেসময় তাঁকে যিনি দেখভাল করেন তিনি ছুটে এসে জানান মুখ্যমন্ত্রী চোট পেয়েছেন। তবে কীকরে তিনি পড়ে গেলেন তা বুঝে উঠতে না পারলেও মমতা মনে করেন কেউ তাঁকে ধাক্কা দিয়েছে।

এদিন তাঁর সুস্থতা কামনা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, এমকে স্তালিন সহ অন্যান্য নেতামন্ত্রীরাও। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement