Advertisement

CM-Doctors' Meeting Today: অনশনের মধ্যেই আলোচনাও, জুনিয়র ডাক্তাররা আজ দেখা করবেন মমতার সঙ্গে? নজরে বিকেলের মিটিং

CM-Doctors' Meeting Today: অনশনে অনড়। তবে বৈঠকে যেতে রাজি। সোমবার নবান্নে যাবেন জুনিয়র ডাক্তাররা। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আরও একবার মুখোমুখি আলোচনায় বসবেন। দশ দফা দাবি পূরণের সময়সীমা দিক সরকার, চাইছেন জুনিয়র চিকিৎসকরা। এদিকে সমস্ত দাবি পূরণের চেষ্টা ও আলোচনার মাধ্যমে সমাধানের আশ্বাস দিয়েছেন মুখ্যমন্ত্রী।

আজ নবান্ন যাচ্ছেন জুনিয়র ডাক্তাররা।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 21 Oct 2024,
  • अपडेटेड 9:23 AM IST
  • অনশনে অনড়। তবে বৈঠকে যেতে রাজি।
  • সোমবার নবান্নে যাবেন জুনিয়র ডাক্তাররা।
  • মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আরও একবার মুখোমুখি আলোচনায় বসবেন।

CM-Doctors' Meeting Today: অনশনে অনড়। তবে বৈঠকে যেতে রাজি। সোমবার নবান্নে যাবেন জুনিয়র ডাক্তাররা। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আরও একবার মুখোমুখি আলোচনায় বসবেন। দশ দফা দাবি পূরণের সময়সীমা দিক সরকার, চাইছেন জুনিয়র চিকিৎসকরা। এদিকে সমস্ত দাবি পূরণের চেষ্টা ও আলোচনার মাধ্যমে সমাধানের আশ্বাস দিয়েছেন মুখ্যমন্ত্রী। দাবি পূরণ হলে তবেই অনশন তোলা হবে, আগেই জানিয়েছিলেন ডাক্তাররা। ফলে আজকের বৈঠক যে অত্যন্ত তাৎপর্যপূর্ণ হতে চলেছে, তা বলাই বাহুল্য। 

এর আগে, শনিবার অনশন মঞ্চে গিয়েছিলেন মুখ্য়সচিব মনোজ পন্থ। সেখানে মুখ্যমন্ত্রীকে ফোন করে ডাক্তারদের কথা বলার সুযোগ করে দেন তিনি। ফোনে এক-এক করে সমস্ত দাবি জানতে চান মুখ্যমন্ত্রী। প্রতিটি দাবির প্রেক্ষিতে কী কী পদক্ষেপ নেওয়া হয়েছে, কোন ক্ষেত্রে বিলম্ব হচ্ছে, কেন সমস্যা, সবই জানান মুখ্যমন্ত্রী। সেই সঙ্গে অনশন তুলে নেওয়ারও অনুরোধ করেন। চিকিৎসক আন্দোলনের ফলে স্বাস্থ্যব্যবস্থায় প্রভাব পড়ছে বলেও উদ্বেগের কথা জানান। কিন্তু তাতে চিঁড়ে ভেজেনি। অনশন থেকে পিছু হটতে নারাজ ডাক্তাররা। 

এরপর মুখ্যসচিব জুনিয়র ডাক্তার সংগঠনকে একটি ইমেল পাঠান। সেখানে বলা হয়, অনশন তুলে নিলে তবেই ডাক্তারদের সঙ্গে আলোচনায় বসবেন মুখ্যমন্ত্রী। এদিকে ডাক্তাররা পাল্টা বলেন, কোনও আগাম শর্ত ছাড়াই বৈঠক চান। শেষ পর্যন্ত তাতেই রাজি হন মুখ্যমন্ত্রী। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement