Advertisement

Mamata Banerjee Birbhum Visit: অনুব্রতহীন বোলপুরে আজ মুখ্যমন্ত্রীর সভা, মমতাকে স্বাগত জানাচ্ছেন পোস্টারের 'কেষ্ট'

দুয়ারে লোকসভা নির্বাচন। কেষ্টহীন বীরভূমে রবিবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শনিবার দু'দিনের সফরে বোলপুরে আসেন মমতা। আজ অর্থাৎ রবিবার তাঁর সিউড়িতে প্রশাসনিক সভা রয়েছে। 

Mamata Banerjee (File Photo)
Aajtak Bangla
  • বোলপুর,
  • 18 Feb 2024,
  • अपडेटेड 11:37 AM IST

Mamata Banerjee Birbhum Visit: দুয়ারে লোকসভা নির্বাচন। কেষ্টহীন বীরভূমে রবিবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শনিবার দু'দিনের সফরে বোলপুরে আসেন মমতা। আজ অর্থাৎ রবিবার তাঁর সিউড়িতে প্রশাসনিক সভা রয়েছে। 

বীরভূমে তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল তিহাড়ে জেলবন্দি। নির্বাচনের আগে বীরভূম জেলা পরিষদের সভাধিপতি কাজল শেখকে কোনও নতুন দায়িত্ব দিতে পারেন।

এরা আগে শেষবার ২০২৩-এ মুখ্যমন্ত্রী বোলুপরের ডাকবাংলো ময়দানে অনুব্রতর মণ্ডলের গড়ে সভা করেন। সেই সময় ইডি-সিবিআইয়ের আতশকাঁচের নীচে ছিলেন অনুব্রত। তাই মমতার সভায় কোনও ছবি, ফেস্টুন, প্ল্যাকার্ডে অনুব্রতের মুখ দেখা যায়নি। কিন্তু এবার দেখা গেল সম্পূর্ণ উল্টো চিত্র। ছবি ফেস্টুনে ফের মুখ্যমন্ত্রীকে স্বাগত জানাতে কেষ্টর চওড়া হাসি দেওয়া বড় বড় প্ল্যাকার্ড রয়েছে। 

এই ঘটনাকে কেন্দ্র করে বিরোধীদের আক্রমণের মুখে পড়ে তৃণমূল। বিজেপির দাবি  বলছে, "অনুব্রতকে দিদি বের করতে পারল না তিহাড় থেকে। অনুব্রত মণ্ডলের ছবি ব্যবহার করে ২৪-র লোকসভায় নির্বাচনের তরী পার করতে চান।"বীরভূমের দু'টি আসন তৃণমূলের কাছে অনিশ্চিত তাই উল্টো পাল্টা কাজ করছে বলেও দাবি করে বিরোধী দল বিজেপি।

গত ২৩ জানুয়ারি কলকাতায় তৃণমূল সুপ্রিমো কালীঘাটের বাসভবনে বীরভূমের নেতৃত্বের সঙ্গে বৈঠক করেছিলেন মমতা। সেখানে ন’জনের কোর কমিটি ছাঁটাই করে পাঁচ সদস্যের করা হয়। এই কমিটি থেকে বাদ পড়েছিলেন।

আজ সিউড়ি থেকে কী বার্তা দেবেন তা দেখার। পাশাপাশি একাধিক প্রকল্পের শিলান্যাস করবেন তিনি।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement