Advertisement

Dev on Suvendu Adhikari: শুভেন্দুর 'দেবের কীর্তি' পোস্ট, দেব বলছেন, 'ওনাকে মেসেজও করেছি, এটা কি দরকার ছিল?'

সকাল থেকে ট্যুইট পাল্টা ট্যুইট যুদ্ধের পর সংবাদমাধ্যমের সামনে মুখ খুললেন ঘাটালের তৃণমূল প্রার্থী দীপক অধিকারী ওরফে দেব। কাল বাদে পরশু এই কেন্দ্রে ষষ্ঠ দফায় লোকসভা নির্বাচন। তার আগে কখনও হিরণ আবার কখনও বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নিশানায় পড়েছেন দেব। এদিন সকালে 'দেবের কীর্তি' বলে একটি ট্যুইট করেন শুভেন্দু। তার পাল্টা ট্যুইট করেন দেবও। শুধু তাই নয়, তারপর সংবাদমাধ্যমের সামনে এসে বিরোধী দলনেতাকে কড়া আক্রমণ করেন  তৃণমূল প্রার্থী।

শুভেন্দুকে নিয়ে মন্তব্য দেবের
Aajtak Bangla
  • কলকাতা,
  • 23 May 2024,
  • अपडेटेड 4:10 PM IST

সকাল থেকে ট্যুইট পাল্টা ট্যুইট যুদ্ধের পর সংবাদমাধ্যমের সামনে মুখ খুললেন ঘাটালের তৃণমূল প্রার্থী দীপক অধিকারী ওরফে দেব। কাল বাদে পরশু এই কেন্দ্রে ষষ্ঠ দফায় লোকসভা নির্বাচন। তার আগে কখনও হিরণ আবার কখনও বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নিশানায় পড়েছেন দেব। এদিন সকালে 'দেবের কীর্তি' বলে একটি ট্যুইট করেন শুভেন্দু। তার পাল্টা ট্যুইট করেন দেবও। শুধু তাই নয়, তারপর সংবাদমাধ্যমের সামনে এসে বিরোধী দলনেতাকে কড়া আক্রমণ করেন  তৃণমূল প্রার্থী। শুধু তাই নয়, ইডি-সিবিআইয়ের নথি গোপনীয়তা নিয়েও তিনি প্রশ্ন তোলেন।

দেব বলেন, "তিন দিন ধরে এমন হাওয়া গরম করা হচ্ছে যে বিশাল কিছু আসবে। ধমকানো, চমকানো, ব্ল্যাকমেইলের রাজনীতি খুব দুঃখজনক। আর শুভেন্দুদার মতো একজন পোড় খাওয়া রাজনীতিবিদ, এমনকী আমি সকালে ওনাকে মেসেজও করেছি এটা কী দরকার ছিল?"

এখানেই থেমে থাকেননি দেব, প্রশ্ন তুলে বলেন, "আজ শেষ দিন প্রচারের। আমায় তো একটা উত্তর দিতে হবে। আমি এতদিন চুপ ছিলাম। এখন যেহেতু নথি বেরিয়েই গিয়েছে আমি বলতেই পারি। কেন বেরলো? কোথা থেকে বেরলো। এইবার আমার মনে হয়েছে আর ভদ্রতা করে লাভ নেই। আমি খুব আশ্চর্য হলাম এই যে ইডি-সিবিআইয়ের কাছে যে তথ্যপ্রমাণগুলো ছিল, সেটা শুভেন্দু অধিকারীর হাতে কেন এবং কীভাবে এল। এটা শুধুই ইডি বা সিবিআইয়ের কাছে থাকা উচিত কিংবা হোম মিনিস্ট্রির কাছে থাকা উচিত, বা কোর্টের কাছে থাকা উচিত। এই চারজনের বাইরে আমার মনে হয় এই তথ্য আর কারও কাছে যাওয়া উচিত নয়। এগুলো খুবই গোপন নথি।"

দেব এ-ও জানিয়ে দেন, দেব নামের লক্ষ লক্ষ মানুষ থাকতে পারে। যে জিনিসগুলি দেখানো হয়েছে তা তাঁর নয়। যে ৫০ লক্ষ টাকা দেখানো হয়েছে, সেই টাকা ৮ থেকে ৯ মাসের মধ্যে ফেরত দেওয়া হয়েছে বলে দাবি করেন। এছাড়া, এ-ও বলেন, ইডি সিবিআই শুভেন্দু অধিকারীর থেকেও বুদ্ধিমান। তাই গোয়েন্দারা যদি মনে করতেন তিনি গরু চুরির সঙ্গে যুক্ত তাহলে এখন এখানে বসে থাকতেন না।

Advertisement

প্রসঙ্গত, বৃহস্পতিবার সকালে একটি টুইট করে শুভেন্দু লিখেছেন ‘দেবের কীর্তি’। তাতে দেখা যাচ্ছে, আরণ্যক ট্রেডার্স থেকে দু’দফায় ২৫ লক্ষ টাকা করে কাউকে দেওয়া হয়েছে। আর একটি কাগজে হাতে লেখা রয়েছে, দেব মোবাইল ৭২ হাজার টাকা। দেব ঘড়ি ৪ লক্ষ ৬০ হাজার টাকা। যদিও এগুলির কোনওটারই সত্যতা যাচাই করেনি 'বাংলা ডট আজতক ডট ইন।' 

কিছুক্ষণ পরই দেখা যায় সকাল সওয়া ১১টা নাগাদ পাল্টা টুইট করেছেন দেব। তাতে তিনি লিখেছেন, “ও শুভেন্দু দা, তুমি নাকি কোথায় মুখ্যমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখছো, হিরণের পাল্লায় পড়ে তোমাকে তো কাউন্সিলরে নামিয়ে দিচ্ছে। ভালোবাসি বলে বললাম, আমিও জানি তুমি আমাকে ভালোবাসো”। দেব এখানেই থামেননি। টুইটে লিখেছেন, “আর রইলো কথা গরু চুরির টাকা,তোমার কোলের ছেলে হিরো হিরণ সেও পিন্টু মন্ডলের থেকে টাকা নিয়েছেন,তাহলে উনিও..।”

এবারে ঘাটালে দেবের বিরুদ্ধে বিজেপি প্রার্থী খড়্গপুরের বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়। হিরণ একটা অডিও ক্লিপ ভাইরাল করেছেন বলে অভিযোগ। তা নিয়ে বুধবার পাল্টা এফআইআর করেছেন দেব। 

দেব এদিন সকালে দ্বিতীয় আরেকটি ট্যুইট করে বলেন, 'হিরণ যদি পিন্টু মণ্ডলের থেকে টাকা নিয়ে থাকে তাহলে সেও কি গরু চোর? সেই সঙ্গে একটু ফোঁস করে বলেছেন, আমার ভদ্রতা কিন্তু দুর্বলতা নয়।' শেষে একটি চুমুর ইমোজিও দেন দেব।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement