Advertisement

Sealdah Bangaon Train Problem: শিয়ালদা-বনগাঁ শাখায় ট্রেন চলাচলে বিঘ্ন, বামনগাছিতে মারামারি

সিগন্যাল বিভ্রাটের জেরে শিয়ালদা-বনগাঁ শাখায় ট্রেন চলাচলে বিঘ্ন। যার জেরে নিত্য যাত্রীদের চরম ভোগান্তিতে পড়তে হয়েছে। বামনগাছি স্টেশনে মারামারিও হয়েছে।

শিয়ালদা-বনগাঁ শাখায় ট্রেন চলাচলে বিঘ্ন
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Jul 2023,
  • अपडेटेड 11:23 AM IST
  • সিগন্যাল বিভ্রাটের জেরে শিয়ালদা-বনগাঁ শাখায় ট্রেন চলাচলে বিঘ্ন
  • যার জেরে নিত্য যাত্রীদের চরম ভোগান্তিতে পড়তে হয়েছে

সিগন্যাল বিভ্রাটের জেরে শিয়ালদা-বনগাঁ শাখায় ট্রেন চলাচলে বিঘ্ন। যার জেরে নিত্য যাত্রীদের চরম ভোগান্তিতে পড়তে হয়েছে। বামনগাছি স্টেশনে মারামারিও হয়েছে। ভোর থেকেই শুরু হয় সমস্যা। বারাসতে পয়েন্ট সিগন্যাল খারাপের জন্য বনগাঁ-শিয়ালদহ রুটে আপ এবং ডাউন দুই লাইনেই ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। বনগাঁ থেকে শিয়ালদহগামী দ্বিতীয় ট্রেন বামনগাছি স্টেশনে এসে দাঁড়িয়ে যায়। পরপর স্টেশনে দাঁড়িয়ে যেতে থাকে একাধিক ট্রেন। বাতিল করা হয় আরও বেশ কয়েকটি ট্রেন।

ট্রেন কেন দাঁড়িয়ে গেছে? সেই প্রশ্নে বামনগাছি স্টেশনে এক লোকো পাইলটের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন এক যুবক। অভিযোগ, ওই যুবক লোকো পাইলটকে গালিগালাজ করেন, এছাড়া মারধর করারও চেষ্টা করেন। যদিও পাল্টা ওই যুবককেই মারধর করেন স্টেশনে উপস্থিত অন্য যাত্রীরা। এদিকে, আরও অভিযোগ ঝামেলা চলাকালীন দেখা পাওয়া যায়নি আরপিএফ-র। লোকো পাইলট আরপিএফ-র সহযোগিতা চেয়েও পাননি। তাই পরিস্থিতি ক্রমেই হাতের বাইরে চলে যায়। বেশ কিছু সময় পরে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে রেল পুলিশ।

এর মধ্যেই সিগন্যালের সমস্যা মিটে যায়। সকাল ৭টা নাগাদ ট্রেন চলাচল আবার শুরু হয়। সব ট্রেনই নির্ধারিত সময়ের চেয়ে দেরিতে চলছে। বেশ কিছু লোকাল ট্রেন বাতিল করতে হয়েছে। এমনিতেই সাত সকালে বৃষ্টি, তার মধ্যে ট্রেনের সমস্যা। সব মিলিয়ে ব্যাপক ভোগান্তির মধ্যে পড়েন নিত্যযাত্রীরা। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement