Advertisement

পাতুলিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের ৩ জনের মৃত্যু

পাতুলিয়া সরকারি আবাসনে স্ত্রী পৌলমী দাস ও ছেলে শুভ দাসকে নিয়ে বাস করতেন রাজা দাস নামে এক ব্যক্তি। মঙ্গলবার দুপুরে বিদ্যুৎস্পৃষ্ট হন দাস পরিবারের ৩ জনেই। এরপর স্থানীয় বাসিন্দারা তাঁদের উদ্ধার করে ব্যারাকপুর বি এন বসু হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু
দীপক দেবনাথ
  • ব্যারাকপুর,
  • 21 Sep 2021,
  • अपडेटेड 9:03 PM IST
  • বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মর্মান্তিক মৃত্যু
  • মৃত একই পরিবারের ৩ জন
  • মৃত্যু হয়েছে এক ছাত্রেরও

উত্তর ২৪ পরগনার ব্যারাকপুরে দুটি পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল মোট ৪ জনের। এর মধ্যে একটি ঘটনা ঘটেছে সরকারি আবাসনে। তাতে মৃত্যু হয় একই পরিবারে ৩ সদস্যের। অপর ঘটনায় মৃত্যু হয় এক ছাত্রের। দুটি ঘটনাতেই শোকের ছায়া গোটা এলাকায়। 

বৃষ্টিতে জমা জল

জানা গিয়েছে, পাতুলিয়া সরকারি আবাসনে স্ত্রী পৌলমী দাস ও ছেলে শুভ দাসকে নিয়ে বাস করতেন রাজা দাস নামে এক ব্যক্তি। মঙ্গলবার দুপুরে বিদ্যুৎস্পৃষ্ট হন দাস পরিবারের ৩ জনেই। এরপর স্থানীয় বাসিন্দারা তাঁদের উদ্ধার করে ব্যারাকপুর বি এন বসু হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। ঘটনার পর গোটা আবাসনের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। 

বি এন বসু হাসপাতাল

অপর ঘটনাটি ঘটেছে মোহনপুর গ্রাম পঞ্চায়েতের উত্তরপাড়া এলাকায়। জানা গিয়েছে এদিন দিদিকে পড়তে দিয়ে বাড়ি ফিরছিল স্থানীয় শান্তিনগর হাইস্কুলের অষ্টম শ্রেণির ছাত্র হীরালাল রায়। এদিকে টানা বৃষ্টির জেরে জমে থাকা জলে সেই সময় পড়েছিল বিদ্যুতের ছেঁড়া তার। সেই তার খেয়াল না করে জলে নামতেই বিদ্যুৎস্পৃষ্ট হয় হীরালাল। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান তার পরিবারের সদস্যরা। পৌঁছান পুলিশ ও বিদ্যুৎ দফতরের কর্মীরাও। প্রায় এক ঘণ্টা পর তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।   


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement