Advertisement

Gaighata Lynching: গুজবে একের পর এক গণধোলাই, ছেলেধরা সন্দেহে এবার গাইঘাটায় যুবককে মারধর

ছেলেধরা সন্দেহে এক যুবককে বেধরক মারল উত্তেজিত জনতা। গাইঘাটা এলাকায় রবিবার সকালে ছেলেধরা সন্দেহে এক যুবককে বেধড়ক মারধর করা হয়।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 23 Jun 2024,
  • अपडेटेड 7:32 PM IST
  • ছেলেধরা সন্দেহে এক যুবককে বেধরক মারল উত্তেজিত জনতা।
  • গাইঘাটা এলাকায় রবিবার সকালে ছেলেধরা সন্দেহে এক যুবককে বেধড়ক মারধর করা হয়।

ছেলেধরা সন্দেহে এক যুবককে বেধরক মারল উত্তেজিত জনতা। গাইঘাটা এলাকায় রবিবার সকালে ছেলেধরা সন্দেহে এক যুবককে বেধড়ক মারধর করা হয়। পরে পুলিশ গিয়ে ওই যুবককে উন্মত্ত জনতার হাত থেকে তাঁকে বাঁচায়। ঘটনায় এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। স্থানীয় বাসিন্দাদের দাবি, গত কয়েকদিন ধরে তাঁরা এক যুবককে এলাকায় ঘুরে বেড়াতে দেখেছেন। 

অভিযোগ, রবিবার সকালে ওই যুবক একটি আবাসিক বাড়িতে ঢুকে পড়েন। ওই বাড়ির মালিকের দাবি, বাড়িতে ঢুকেই ওই যুবক তাঁর মেয়েকে ডাকেন। এর পরপরই এলাকায় তোলপাড় শুরু হয়। স্থানীয় বাসিন্দারা যুবককে মারধর করে বলে অভিযোগ। এরপর তাকে পাড়ার একটি বাড়িতে বেঁধে পুলিশে খবর দেয়। পুলিশ এসে যুবককে উদ্ধার করে। 

সম্প্রতি, গুজবের কারণে উত্তর ২৪ পরগণা জেলায় অপহরণকারি সন্দেহে জনতাকে মারধরের বেশ কয়েকটি ঘটনা ঘটেছে। এক সপ্তাহের ব্যবধানের মধ্যে একই রকম ঘটনা যাতে অপহরণকারী বলে সন্দেহ করা হয়, বারাসত, অশোকনগর, খড়দহ এবং বনগাঁও জায়গায় মহিলা সহ বেশ কয়েকজনকে মারধর করা হয়েছিল। সম্প্রতি উত্তর ২৪ পরগনা জেলায় গুজবের জেরে গণপিটুনির একাধিক ঘটনা ঘটেছে। পুলিশ প্রশাসন গুজবে কান না দেওয়ার জন্য বারবার প্রচার করছে। পুলিশ জানিয়েছে তদন্ত চলছে। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement