Advertisement

Uluberia Accident: দুই অধ্যাপিকা সহ ৩ জনকে পিষল ট্রেলার, উলুবেড়িয়ায় মর্মান্তিক দুর্ঘটনা

হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে ট্রেলারটি ডিভাইডারে ধাক্কা মারে। তারপর ডিভাইডার পেরিয়ে চলে আসে উল্টোদিকের লেনে। ছোট গাড়িটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। একে ছোট গাড়ি। তার উপর এত বড় একটি ট্রেলারের উল্টো দিক থেকে এসে সজোরে ধাক্কা। সংঘর্ষের তীব্রতায় ছোট গাড়িটির সামনের অংশ কার্যত দুমড়ে মুচড়ে যায়।

সংঘর্ষে দুমড়ে মুচড়ে গিয়েছে গাড়ি
Aajtak Bangla
  • উলুবেড়িয়া,
  • 08 Aug 2023,
  • अपडेटेड 10:51 AM IST
  • ভারী গাড়ির ধাক্কার তীব্রতায় কার্যত পিষে যায় ছোট গাড়িটি। গাড়ির চালক ও যাত্রী দুই অধ্যাপিকা প্রাণ হারান।
  • গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন তিনি। পুলিশ সূত্রে খবর, মেদিনীপুরের বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয় থেকে মুম্বই রোড ধরে কলকাতার দিকে ফিরছিলেন দুই অধ্যাপিকা। 
  • নিহত দুই অধ্যাপিকার নাম নন্দিনী ঘোষ(৩৬) ও মিশা রায়(৩৩)। নন্দিনীর বাড়ি হুগলির কোন্নগরে। মিশার বাড়ি সোদপুরে। নিহত গাড়ি চালক বিশ্বজিৎ দাসের(৩১) বাড়ি হুগলির উত্তরপাড়ায়। 

হাওড়ার উলুবেড়িয়ায় ভয়াবহ দুর্ঘটনা। উড়ালপুলে ছোট গাড়িকে মুখোমুখি ধাক্কা মারল ট্রেলার। ভারী গাড়ির ধাক্কার তীব্রতায় কার্যত পিষে যায় ছোট গাড়িটি। গাড়ির চালক ও যাত্রী দুই অধ্যাপিকা প্রাণ হারান। আহত আরও এক। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন তিনি। পুলিশ সূত্রে খবর, মেদিনীপুরের বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয় থেকে মুম্বই রোড ধরে কলকাতার দিকে ফিরছিলেন দুই অধ্যাপিকা। 

নিহত দুই অধ্যাপিকার নাম নন্দিনী ঘোষ(৩৬) ও মিশা রায়(৩৩)। নন্দিনীর বাড়ি হুগলির কোন্নগরে। মিশার বাড়ি সোদপুরে। নিহত গাড়ি চালক বিশ্বজিৎ দাসের(৩১) বাড়ি হুগলির উত্তরপাড়ায়। 

উলুবেড়িয়ায় কুলগাছি উড়ালপুলে এই ঘটনা ঘটে। সোমবার সন্ধ্যা ৭টা নাগাদ, ছোট চার চাকা গাড়িটি কোলাঘাটের দিক থেকে কলকাতার দিকে যাচ্ছিল। অন্য়দিকে কলকাতা থেকে খড়গপুরের দিকে যাচ্ছিল ট্রেলারটি। স্থানীয়দের দাবি, বেশ জোরেই যাচ্ছিল ট্রেলারটি। এমন সময়ে হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে ট্রেলারটি ডিভাইডারে ধাক্কা মারে। তারপর ডিভাইডার পেরিয়ে চলে আসে উল্টোদিকের লেনে। ছোট গাড়িটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। 

একে ছোট গাড়ি। তার উপর এত বড় একটি ট্রেলারের উল্টো দিক থেকে এসে সজোরে ধাক্কা। সংঘর্ষের তীব্রতায় ছোট গাড়িটির সামনের অংশ কার্যত দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই প্রাণ হারান চালক ও দুই যাত্রী। 

স্থানীয়দের তৎপরতায় আহত অপর যাত্রীকে উদ্ধার করা হয়। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়। 

দুর্ঘটনার পরপর সন্ধ্যায় মুম্বই রোডে ব্যাপক যানজট হয়। পুলিশ এসে ভাঙা গাড়ি ও ট্রেলার সরানোর ব্যবস্থা করে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement