Advertisement

Suvendu Adhikari: মধ্যরাত পর্যন্ত শাহ-শুভেন্দু-সুকান্ত বৈঠক, কী আলোচনা?

মঙ্গলবার গভীর রাত পর্যন্ত স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে বৈঠক করলেন বিজেপি রাজ্য সভাপতি ও সাংসদ সুকান্ত মজুমদার ও বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

মধ্যরাত পর্যন্ত শাহ-শুভেন্দু-সুকান্ত বৈঠক
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 26 Jul 2023,
  • अपडेटेड 10:53 AM IST
  • বৈঠকে সুকান্ত-শুভেন্দু ছাড়াও উপস্থিত ছিলেন সুনীল বনসল এবং মঙ্গল পান্ডে
  • সূত্রের খবর, রাজ্যের সন্ত্রাস এবং আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে কথাবার্তা হয় বৈঠকে

মঙ্গলবার গভীর রাত পর্যন্ত স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে বৈঠক করলেন বিজেপি রাজ্য সভাপতি ও সাংসদ সুকান্ত মজুমদার ও বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। রাত ১০ টা ৪০ অমিত শাহের বাসভবনে পৌছন নাগাদ শুভেন্দু অধিকারী এবং সুকান্ত মজুমদার। মধ্যরাত পর্যন্ত চলা বৈঠকে সুকান্ত-শুভেন্দু ছাড়াও উপস্থিত ছিলেন সুনীল বনসল এবং মঙ্গল পান্ডে।

কিন্তু রাতে কেন এমন বৈঠক তা স্পষ্ট নয়। এমনকি কী নিয়ে এই বৈঠক তাও জানা যায়নি। সূত্রের খবর, পঞ্চায়েতের ফল থেকে রাজ্যের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে কেন্দ্রীয় নেতৃত্বের কাছে রিপোর্ট দিয়েছেন বঙ্গ বিজেপির নেতারা।

পঞ্চায়েত নির্বাচনে বিজেপির ফল খুব ভালো হয়নি। গত নির্বাচনে জয় পাওয়া আসনও এবার হাতছাড়া হয়েছে। এই পরিস্থিতিতে রবিবারই তড়িঘড়ি সুকান্ত ও শুভেন্দুকে দিল্লিতে তলব করা হয়। সোমবার আরএসএস নেতৃত্বের সঙ্গে বৈঠক হয়। এরপর রাতেই কলকাতা ফিরে আসেন শুভেন্দু।

যদিও আবার তাঁকে মঙ্গলবার শাহি বৈঠকের জন্য তলব করা হয়। সংসদের অধিবেশন চলায় দিল্লিতেই ছিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। রাত ১০টা থেকে বৈঠক শুরু হওয়ার কথা ছিল। যদিও তা পিছিয়ে যায়। রাত ১০টা ৪০ মিনিট নাগাদ স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বাসভবনে পৌঁছন শুভেন্দু অধিকারী ও সুকান্ত মজুমদার।

সূত্রের খবর, রাজ্যের সন্ত্রাস এবং আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে কথাবার্তা হয় বৈঠকে। এছাড়ও পঞ্চায়েত নির্বাচন এবং তার ফলাফলের নিরিখে সাংগঠনিক পর্যালোচনা হয়। এছাড়াও বেশ কয়েকটি ক্ষেত্রেও রাজ্য বিজেপির সাংগঠনিক রদবদল হতে পারে বলে খবর। সেই সব বিষয়ও আলোচনায় উঠে আসে বলে খবর।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement