Advertisement

Christmas Special Trains: বড়দিনে যাত্রীচাপ সামলাতে হাওড়ায় একগুচ্ছ স্পেশাল লোকাল ট্রেন, রইল টাইমটেবিল

Christmas Special Trains: বড়দিনের উৎসবমুখর বাড়তি যাত্রী চাপ সামলাতে উদ্যোগী হল পূর্বরেল। ক্রিসমাসের জন্য একাধিক স্পেশাল ট্রেন চালানো হবে। এছাড়াও, টেট পরীক্ষার্থীদের কথা মাথায় রেখে ২৪ ডিসেম্বর সকাল ১০টা পর্যন্ত সপ্তাহের অন্যান্য দিনের মতোই ইএমইউ ট্রেন চালানো হবে।

ক্রিসমাসের জন্য একাধিক স্পেশাল ট্রেন চালানো হবে।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 23 Dec 2023,
  • अपडेटेड 10:29 AM IST
  • বড়দিনের উৎসবমুখর বাড়তি যাত্রী চাপ সামলাতে উদ্যোগী হল পূর্বরেল।
  • ক্রিসমাসের জন্য একাধিক স্পেশাল ট্রেন চালানো হবে।
  • এছাড়াও, টেট পরীক্ষার্থীদের কথা মাথায় রেখে ২৪ ডিসেম্বর সকাল ১০টা পর্যন্ত সপ্তাহের অন্যান্য দিনের মতোই ইএমইউ ট্রেন চালানো হবে।

Christmas Special Trains: বড়দিনের উৎসবমুখর বাড়তি যাত্রী চাপ সামলাতে উদ্যোগী হল পূর্বরেল। ক্রিসমাসের জন্য একাধিক স্পেশাল ট্রেন চালাবে পূর্বরেলের হাওড়া ডিভিশন। ক্রিসমাস বা বড়দিন উপলক্ষে অসংখ্য মানুষ আরামবাগ, তারকেশ্বর, বর্ধমানের নানা জায়গা থেকে কলকাতায় বেড়াতে আসেন। তাই এই সময়ের অতিরিক্ত ভীড়ের কথা মাথায় রেখে আগামী ২৪ ডিসেম্বর হাওড়া ডিভিশন থেকে স্পেশাল ইএমইউ ট্রেন চালানোর সিদ্ধান্ত নিয়েছে পূর্বরেল। ক্রিসমাসের জন্য কোন কোন স্পেশাল ট্রেন চালাচ্ছে পূর্বরেল, চলুন দেখে নেওয়া যাক...

স্পেশাল ট্রেনের তালিকা:
গোঘাট-হাওড়া স্পেশাল ইএমইউ: হাওড়া ইএমইউ স্পেশাল ট্রেন সকাল ৫টা ১০ মিনিটে গোঘাট থেকে ছেড়ে সকাল ৭টা ৪০ মিনিটে হাওড়া স্টেশনে পৌঁছাবে। ফের ট্রেনটি হাওড়া স্টেশন থেকে বিকেল ৫টা ৩৫ মিনিটে ছেড়ে গোঘাট স্টেশনে পৌঁছাবে রাত ৮টা ৫ মিনিটে।

বর্ধমান-হাওড়া স্পেশাল ইএমইউ: অপর একটি ইএমইউ স্পেশাল ট্রেন মিনিটে বর্ধমান স্টেশন থেকে সকাল ৫টা ২০ ছেড়ে হাওড়া পৌঁছাবে সকাল ৭টা ৪০ মিনিটে। ফের বিকেল ৫টা ১৫ মিনিটে স্পেশাল ট্রেনটি হাওড়া স্টেশন থেকে ছেড়ে বর্ধমান স্টেশনে পৌঁছাবে সন্ধে ৭টা ৪০ মিনিটে।

কাটোয়া-হাওড়া স্পেশাল ইএমইউ: অন্যদিকে কাটোয়া-হাওড়া ইএমইউ স্পেশাল ট্রেন সকাল ৫টা ২০ মিনিটে কাটোয়া থেকে ছেড়ে হাওড়া পৌঁছবে সকাল ৮টা ৩০ মিনিটে। ফের স্পেশাল ট্রেনটি বিকেল ৫টা ২০ মিনিটে হাওড়া থেকে ছেড়ে কাটোয়া পৌঁছবে রাত ৮টা ৩০ মিনিটে।

এছাড়াও, টেট পরীক্ষার্থীদের কথা মাথায় রেখে ২৪ ডিসেম্বর, রবিবার পূর্ব রেলের হাওড়া ডিভিশনে আগামী সকাল ১০টা পর্যন্ত সপ্তাহের অন্যান্য দিনের মতোই ইএমইউ ট্রেন চালানো হবে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement