Advertisement

Madan Mitra Health Update: 'প্রচুর কষ্ট হচ্ছে', ঈশ্বরের কাছে সুস্থতা কামনা মদনের, শরীর ভেঙেছে অসুস্থ বিধায়কের

ভাল নেই বিধায়ক মদন মিত্র। শরীর ভেঙে অর্ধেক। প্রতিদিন চিকিৎসকের কাছে দৌড়োতে হচ্ছে তাঁকে। ঈশ্বরের কাছে তাঁর আর্তি, শরীর যেন ঠিক হয়ে যায়। গত দু'মাস ধরে খুবই অসুস্থ তিনি। বুধবার একটি সোশ্যাল মিডিয়া লাইভে তিনি নিজের অসুস্থতার কথা জানান। গলার আওয়াজ বসে গেছে, হাঁটার গতিও কমে গেছে।

madan mitra
Aajtak Bangla
  • কলকাতা,
  • 22 Feb 2024,
  • अपडेटेड 8:10 AM IST

Madan Mitra Health Update: ভাল নেই বিধায়ক মদন মিত্র। শরীর ভেঙে অর্ধেক। প্রতিদিন চিকিৎসকের কাছে দৌড়োতে হচ্ছে তাঁকে। ঈশ্বরের কাছে তাঁর আর্তি, শরীর যেন ঠিক হয়ে যায়। গত দু'মাস ধরে খুবই অসুস্থ তিনি। বুধবার একটি সোশ্যাল মিডিয়া লাইভে তিনি নিজের অসুস্থতার কথা জানান। গলার আওয়াজ বসে গেছে, হাঁটার গতিও কমে গেছে।

অসুস্থতা নিয়েও লাইভ করছেন কামারহাটির বিধায়ক। এদিনও তিনি জানান, "উকিল সকালে যান কোর্টে মামলা করতে, ডাক্তারবাবু যান রুগী দেখতে, বাচ্চারা যায় স্কুলে, আর আমি রোজ ঘুম থেকে উঠে যাচ্ছি ডাক্তারের কাছে। প্রচুর কষ্ট হচ্ছে। যদি এক ইঞ্চিও ভালো কাজ করে থাকি ঈশ্বর যেন ভাল করে দেন আমায়। অপারেশন করতে বলেছেন চিকিৎসক।"

আরও বলেন, "দুর্ঘটনার পর আড়াই মাস কেটে গেছে। ২৪ ফেব্রুয়ারির থেকে যেন আমার জীবনে নতুন পথ চলা শুরু হয়, কামনা করবেন।"

প্রসঙ্গত, গত ৩ ডিসেম্বর দুর্ঘটনার পর এসএসকেএম হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। হাসপাতালে ভর্তি থাকাকালীনই কাঁধে চোট পান মদন। কাঁধে অস্ত্রোপচারও করতে হয়। এর পর থেকেই ভুগছেন তিনি। তাঁকে আর দেখা যায় না পুরনো মেজাজে। এমনকি ঠিকমতো কাজও করতে পারছেন না তিনি। অসুস্থতার কারণে শারীরিক তো বটেই, মানসিকভাবেও ভেঙে পড়েছেন বিধায়ক। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement