Advertisement

Maldah Cash Recoverd: আবারও টাকার পাহাড়, বিপুল নগদ উদ্ধার মালদায় ব্যবসায়ীর বাড়িতে

রবিবার বেলা ১২টা নাগাদ তাঁর বাড়িতে যান সিআইডির একটি দল। শুরু হয় তল্লাশি অভিযান। তাঁর বাড়িতে নগদ টাকার খোঁজ পায় সিআইডি। সূত্রের খবর, এক কোটি টাকার বেশি নগদ রয়েছে ওই ব্যবসায়ীর বাড়িতে। নিয়ে যাওয়া হয়েছে টাকা গোনার মেশিন।

মালদহে মাছ ব্যবসায়ীর বাড়ি থেকে টাকা উদ্ধার। ফাইল ছবি।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 04 Sep 2022,
  • अपडेटेड 2:22 PM IST
  • এবার টাকার পাহাড় মালদার গাজোলে।
  • ব্যবসায়ীর বাড়িতে উদ্ধার বিপুল টাকা।
  • তল্লাশি অভিযান চালায় সিআইডি।

আবারও রাজ্যে মিলল টাকার পাহাড়। এবার আর কলকাতায় নয়! মালদহের গাজোলে এক মাছ ব্যবসায়ীর বাড়িতে অভিযান চালিয়ে বিপুল টাকার খোঁজ পেল সিআইডি। প্রতিবেদন প্রকাশিত হওয়ার আগে পর্যন্ত তা এক কোটি ছাড়িয়েছে বলে খবর। নিয়ে যাওয়া হয়েছে টাকা গোনার মেশিন। 

গাজোলের ঘাকশোলের বাসিন্দা জয়প্রকাশ সাহা। পেশায় মৎস্য ব্যবসায়ী। রবিবার বেলা ১২টা নাগাদ তাঁর বাড়িতে যান সিআইডির একটি দল। শুরু হয় তল্লাশি অভিযান। তাঁর বাড়ি থেকে মিলেছে বিপুল পরিমাণ টাকা। টাকা গোনার যন্ত্রও নিয়ে যাওয়া হয়েছে। কাউকে তাঁর বাড়িতে ঢুকতে দেওয়া হচ্ছে না। সিআইডি সূত্রে খবর,এখনও পর্যন্ত উদ্ধার হওয়া টাকার পরিমাণ কোটি ছড়িয়েছে। তা আরও বাড়তে পারে।  

জয়প্রকাশ সাহার বাড়িতে টাকা উদ্ধার নিয়ে উঠছে নানা প্রশ্ন। কীভাবে একজন মাছ ব্যবসায়ী হয়ে বাড়িতে এত টাকা এল? মাছ ব্যবসা করে তো এত টাকা জোগাড় করা সম্ভব নয়। তাহলে অন্য কোনও যোগ রয়েছে? তদন্ত শুরু করেছে সিআইডি। সূত্রের খবর, নিষিদ্ধ কাফ সিরাপ পাচারের সঙ্গে তাঁর যোগ রয়েছে। সিআইডি সূত্রে খরব,এখনও পর্যন্ত ১ কোটি ৩০ লক্ষ টাকা উদ্ধার হয়েছে। তা বাড়তে পারে। ঘটনাস্থলে রয়েছেন মালদহ এবং দক্ষিণ দিনাজপুর জোনের এসপি (সিআইডি) আনিস সরকার।

অন্যদিকে,সানমার্গ চিটফান্ড-কাণ্ডের তদন্তে এ বার বীজপুরের তৃণমূল বিধায়ক সুবোধ অধিকারী বাড়িতে তল্লাশি চালিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। তাঁর ভাই তথা কাঁচরাপাড়া পুরসভার পুরপ্রধান কমল অধিকারীর বাড়িতেও অভিযান চালানো হয়েছে। সুবোধ এবং কমল দু’জনেই হালিশহর পুরসভার চেয়ারম্যান রাজু সাহানির ঘনিষ্ঠ বলে জানা গিয়েছে। রাজুকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে সিবিআই। এ দিন সিবিআই তদন্তকারীরা কয়েকটি দলে ভাগ হয়ে হালিশহরের বিভিন্ন জায়গায় তল্লাশি অভিযান চালান। 

আরও পড়ুন- বিশ্বে ভারতের 'দাদাগিরি', অর্থনীতিতে জাপান-জার্মানিকে কবে পিছনে ফেলছে?

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement